Home /News /life-style /
Deepika Padukone: সব ঋতুতেই সুপারফিট থাকেন দীপিকা পাড়ুকোন, এবার ফাঁস হল তাঁর ফিটনেস রহস্য

Deepika Padukone: সব ঋতুতেই সুপারফিট থাকেন দীপিকা পাড়ুকোন, এবার ফাঁস হল তাঁর ফিটনেস রহস্য

সব ঋতুতেই সুপারফিট থাকেন দীপিকা পাড়ুকোন, এবার ফাঁস হল তাঁর ফিটনেস রহস্য

সব ঋতুতেই সুপারফিট থাকেন দীপিকা পাড়ুকোন, এবার ফাঁস হল তাঁর ফিটনেস রহস্য

Deepika Padukone Fitness: দীপিকার ফিটনেস রুটিন কীরকম, আজ সেটাই জেনে নেওয়া যাক। মেনে চললে আমাদের সবারই লাভ বই ক্ষতি নেই!

  • Share this:

#কলকাতা: ফিল্মি পরিবারের সন্তান না হয়েও নিজের প্রতিভার জোরে বলিউডে জায়গা দখল করে নিয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। দর্শক শুধু তাঁর অভিনয়েই মজে যাননি, নায়িকার ফ্যাশন সেন্স ও ফিটনেসের ভক্তও কম নেই। তবে শারীরিক সুস্থতার সঙ্গে সঙ্গে মানসিক সুস্থতা নিয়েও সচেতন দীপিকা। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সরব তিনি।

দীপিকার ফিটনেস রুটিন কীরকম, আজ সেটাই জেনে নেওয়া যাক। মেনে চললে আমাদের সবারই লাভ বই ক্ষতি নেই!

আরও পড়ুন-ক্যানাল সাউথ রোডে গৃহপ্রবেশ হল তৃণমূলের নয়া দফতরের

পিলাটিজ

নিজেকে ফিট রাখতে নিয়মিত পিলাটিজ করেন দীপিকা। তাঁর প্রশিক্ষক জেসমিন করাচিওয়ালা বলেছেন যে দীপিকার শারীরিক গঠন পিলাটিজের জন্য আদর্শ।

রিফরমার মেশিন

রিফরমার মেশিনে ওয়ার্কআউট করতে ভালোবাসেন তিনি। এ ছাড়াও বিভিন্ন মেশিন তিনি ব্যবহার করেন। তার মধ্যে রয়েছে ক্যাডিল্যাক, উনডা চেয়ার, কোর অ্যালাইন, এমওটিআর, বোধি বা ম্যাট।

পরিমিত খাওয়া-দাওয়া

দীপিকার খাওয়া-দাওয়া নিয়েও প্রশংসায় পঞ্চমুখ তাঁর প্রশিক্ষক জেসমিন। তিনি বলেছেন যে দীপিকা খুব বুঝে শুনে খাওয়া-দাওয়া করেন। তিনি নিক্তি মেপে ঠিক ততটাই খান যতটা খেলে তাঁর পেট ভরে যায়।

বিভিন্ন রকমের ওয়ার্কআউট

প্রতিদিন একই রকমের ওয়ার্কআউট করেন না দীপিকা। তার পরিবর্তে তিনি বেশি গুরুত্ব দেন স্বাস্থ্যকর জীবনযাত্রার উপর। এছাড়া তিনি প্রতিবার পাল্টে পাল্টে ওয়ার্কআউট করতে ভালোবাসেন।

আরও পড়ুন-সাত পাকে বাঁধা পড়লেন লালজী, হানিমুনে কোথায় যাবেন অরুণ-বুলবুল?

ধারাবাহিকতা ও অধ্যাবসায়

এই দুটোই রয়েছে তাঁর মধ্যে। তিনি প্রত্যেকটা কাজ খুব মন দিয়ে করেন। সেই কাজ খুব ছোট হলেও তিনি সেখানে নিজের অধ্যবসায় দেখান। একটি সাক্ষাৎকারে দীপিকা নিজেই বলেছেন এই কথা। তিনি জানিয়েছেন যে দশ মিনিটের হাঁটা হোক, বেড়ানো হোক বা স্ত্রেচিং হোক, সবটাই তাঁর কাছে সমান গুরুত্বপূর্ণ।

মিষ্টি মুখ

দীপিকার হাসি এত মিষ্টি কেন? ভক্ত হিসাবে যদি এই প্রশ্ন করা হয়, তাহলে তার উত্তর হবে এই যে নায়িকা মিষ্টি-অন্ত প্রাণ। কিন্তু মিষ্টি খেলেও সঠিক সময়ে সঠিক ওয়ার্কআউট করেন বলে কখনওই বাড়তি মেদ জমে না তাঁর শরীরে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Deepika padukone

পরবর্তী খবর