• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Chocolate Day 2021: মিষ্টি হাসি আর ঝকঝকে লুক, দেশে-বিদেশে ঝড় তুলেছেন বলিউডের চকোলেট বয়!

Chocolate Day 2021: মিষ্টি হাসি আর ঝকঝকে লুক, দেশে-বিদেশে ঝড় তুলেছেন বলিউডের চকোলেট বয়!

আর এই চকোলেট ডে'র মরশুমে দেখে নেওয়া যাক বলিপাড়ার চকোলেট বয়দের।

আর এই চকোলেট ডে'র মরশুমে দেখে নেওয়া যাক বলিপাড়ার চকোলেট বয়দের।

আর এই চকোলেট ডে'র মরশুমে দেখে নেওয়া যাক বলিপাড়ার চকোলেট বয়দের।

  • Share this:

#নয়াদিল্লি: দরজায় কড়া নাড়ছে ভ্যালেন্টাইস ডে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ভ্যালেন্টাইনস উইক। রোজ ডে, প্রোপোজ ডে পেরিয়ে চকোলেট ডে উপস্থিত। প্রেমিক-প্রেমিকারা প্রিয় চকোলেটটি বেছে নিয়ে একে অন্যকে সারপ্রাইজ দিতে ব্যস্ত। আর এই চকোলেট ডে'র মরশুমে দেখে নেওয়া যাক বলিপাড়ার চকোলেট বয়দের।

চকোলেট বয় কাদের বলা যায়? এককথায় বলতে গেলে, যাঁদের চার্ম, লুক ও কিউটনেস বারবার নজর কাড়ে! যাঁদের দেখলেই প্রেমিকাদের মনে কোথাও যেন একটা সুপ্ত বাসনা থেকে যায়, সবার মনে একটাই ইচ্ছে- প্রেমিক হলে যেন এতটাই মিষ্টি হয়! আর বার বার এই ফ্যান্টাসিকে বড় পর্দায় জিইয়ে রেখেছেন যে সমস্ত হিরোরা, আজ চকোলেট ডে'তে আরও একবার ফিরে দেখা যাক তাঁদের!

রণবীর কাপুর (Ranbir Kapoor)

https://www.instagram.com/p/CKWzuVgBijF/

সাদা প্রিন্টেড শার্ট আর জিনসে জবাব নেই রণবীরের। এক জমানায় বাবা ঋষি কাপুরও (Rishi Kapoor) বড় পর্দায় ঝড় তুলেছিলেন। তাঁর চকোলেট লুকে মজেছিল ভারতীয় সিনেমা। তবে ছেলেও কিছু কম যান না। বাচনা অ্যায় হাসিনো (Bachna Ae Haseeno) হোক বা সাওয়ারিয়া (Saawariya)- বারবার তাঁর কিউট লুক ও চার্ম মুগ্ধ করেছে দর্শকদের।

শাহিদ কাপুর (Shahid Kapoor)

https://www.instagram.com/p/CC-YyHFnbpJ/

সাদা টি শার্ট, ওয়েস্ট কোট ও প্যান্টে আজও একই রকম শাহিদ! সেই মিষ্টি মুখ আর অদ্ভুত সারল্য পাগল করে দেয় ফ্যানেদের। ইশক ভিশক (Ishq Vishk), চুপ চুপ কে (Chup Chup Ke) বা জব উই মেটের (Jab We Met) মিষ্টি শাহিদ আজও বলি পাড়ার চকোলেট বয়দের তালিকায় অন্যতম। তাঁর রোম্যান্স, মিষ্টি হাসি কিংবা প্রেমিকার প্রতি রোম্যান্টিক লুকের আবেদন এড়িয়ে যাওয়া মুশকিল।

কার্তিক আরিয়ান (Kartik Aryan)

https://www.instagram.com/p/CKN9ItwJqtK/

পেয়ার কা পাঞ্চনামা (Pyaar Ka Punchnama) খ্যাত এই অভিনেতাও কিছু কম যান না। ছোট চুল হোক বা নব্বইয়ের দশকের মাথা ভর্তি চুলের স্টাইল, সবেতেই সমান কিউট কার্তিক। কার্তিকের হাসি তাঁকে বলিপাড়ার চকোলেট বয়দের দৌড়ে এগিয়ে রাখে।

বরুণ ধাওয়ান (Varun Dhawan)

https://www.instagram.com/p/CIxDK6kBlDr/

চকোলেট বয় বলতে যাঁর নামটা আজকাল সবার প্রথমে মাথায় আসে, তিনি হলেন বরুণ ধাওয়ান। খুব একটা লম্বা চওড়া না হলেও, তাঁর মিষ্টি লুকের জনপ্রিয়তায় মজে গোটা দেশ। ফ্যানেদের কথায়, বরুণের হাসি চকোলেটের থেকে খুব একটা কম মিষ্টি নয়। ছবিতে নিজের বিয়ার্ড লুকের সঙ্গে অল্প বয়সের ক্লিন সেভ লুকের তুলনা টেনেছেন তিনি। তবে দু'টোতেই সমান মিষ্টি বরুণ।

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)

https://www.instagram.com/p/BvxsYgcl9y9/

এই মানুষটি আজ আমাদের মধ্যে নেই। তবে তাঁর সারল্য, চোখের মায়া এড়িয়ে যাওয়া বড় মুশকিল। একটু শান্ত গোছের এই নায়ক কিন্তু বলিপাড়ার চকোলেট বয়দের তালিকায় আজীবন থেকে যাবেন। কাই পো চে (Kai Po Che) হোক বা কেদারনাথ (Kedarnath)- সুশান্তের মিষ্টি হাসি ভোলার নয়।

আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)

https://www.instagram.com/p/CAFV7vaAc0X/

বলিউডের অন্যতম সেরা প্রতিভা। তাঁর সিনেমা নিয়ে দর্শক ও সমালোচক মহলে ভূয়সী প্রশংসা হয়। তবে লুক আর কিউটনেসেও কম যান না। আয়ুষ্মান। ছবিটি মেরি পেয়ারি বিন্দু (Meri Pyaari Bindu) সিনেমার। বুবলার লুক আজও ভোলা যায় না। উজ্জ্বল চোখ, চওড়া হাসি আর ওই চাউনি সবার থেকে আলাদা করে দেয় আয়ুষ্মানকে।

সিদ্ধার্থ মলহোত্রা (Sidharth Malhotra)

https://www.instagram.com/p/CKLbYebhev7/

বলিপাড়ার এই হিরোও কম যান না। স্টুডেন্ট অফ দ্য ইয়ারে (Student of the Year) ডেবিউ করে সবার মন জিতে নেন। মজবুত ফিজিকের পাশাপাশি চার্মনেস বাকিদের থেকে আলাদা করে দেয় সিদ্ধার্থকে।

আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapoor)

https://www.instagram.com/p/BwCyORgnGGz/

চকোলেট বয়দের দৌড়ে ইনিও অন্যতম সেরা। হেয়ার স্টাইল, ফিজিক হোক বা অন্য কিছু- আদিত্যর হাসি, চাউনি আর এক্সপ্রেশন যেন সব বলে দেয়। আশিকি ২ (Aashiqui 2)-খ্যাত এই হিরো বার বার বড় পর্দায় প্রেমের ম্যাজিক দেখিয়েছেন, যাতে মজে আছেন আপামর ভারতীয় দর্শক!

Published by:Dolon Chattopadhyay
First published: