• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • ASIAN PAINTS LATEST AD FEATURING DEEPIKA PADUKONE SHINES THE SPOTLIGHT ON ROYALE GLITZ THE ULTRA SHEEN PAINT AC

রাজকীয় আভার ঝলক এবার Asian Paints-এ, সঙ্গে রয়েছেন দীপিকা পাড়ুকোন!

Asian Paints এর সাম্প্রতি বিজ্ঞাপনে দীপিকা পাডুকোন যেন আরও উজ্জ্বল হয়ে উঠেছেন, Royale Glitz- The Ultra-Sheen পেন্টের স্পটলাইটে এসে

Asian Paints এর সাম্প্রতি বিজ্ঞাপনে দীপিকা পাডুকোন যেন আরও উজ্জ্বল হয়ে উঠেছেন, Royale Glitz- The Ultra-Sheen পেন্টের স্পটলাইটে এসে

  • Share this:

    দীপিকা পাডুকোনের মতো সুন্দরী যেখানে যাবেন সেই জায়গা উজ্জ্বল হয়ে উঠবে, এই বিষয়ে কোনও সন্দেহ নেই। কিন্তু এখন এমন আর একটি জিনিস বাজারে এসেছে, যা কারও বাড়িতে গেলে অনায়াসে চোখ ধাঁধানো ঔজ্জ্বল্য ও সৌন্দর্য বাড়িয়ে আলাদা আভিজাত্য রূপ দিতে পারে, এবং সেই ঘরের দেওয়ালকে চোখের নিমেষে উজ্জ্বল করে তুলতে পারে।

    এখানে আমরা বলছি Asian Paints-এর একদম নতুন Royale Glitz-এর কথা, এই অভিজাত ইন্টিরিয়র ওয়াল পেইন্ট নিঃসন্দেহে বাড়ির সৌন্দর্য কয়েক গুণ বাড়িয়ে তুলবে। এর অন্যতম মূল ফিচার হল Ultra-Sheen, যা আপনার ঘরের দেওয়ালে একটি দারুণ উজ্জ্বল ভাব এনে দেবে। এই লাক্সারি পেইন্ট শুকিয়ে যাওয়ার পরে আপনার ঘরের চার-দেওয়াল যে অনন্য রূপে সেজে উঠবে, তা অন্য কোনও রঙে সম্ভব নয়।

    এবং ঠিক দীপিকা পাডুকোনের মতো, এর স্টাইল এবং আভিজাত্যের সাথে এই রঙ আপনার ঘরকে সবচেয়ে আকর্ষণীয় বানিয়ে তুলবে। Asian Paints-এর Royale Glitz সম্পর্কে যে বিষয়গুলি আপনার জেনে রাখা প্রয়োজন।

    ROYALE GLITZ সম্পর্কে সব কিছু জানুন –

    Royale Glitz হল একটি লাক্সারি ইন্টিরিয়র পেইন্ট যা গ্রাহকের ঘরে অতিরিক্ত গ্ল্যামার এবং লাক্সারি যোগ করার মাধ্যমে একদম অনন্য রূপ প্রদান করে। এটি হল গৃহসজ্জা এবং পারফর্মেন্স জগতের অপরূপ মিশেল, যা সকলকে এর টেফলন টিএম (Teflon™)-এর জগতে স্বাগত জানায়। এই অসম্ভব বিষয়টিকে সম্ভব করে তুলেছে ট্যান্ডেমের অভ্যন্তরে থাকা কিছু দারুণ ফিচার, যা গ্রাহকের দেওয়ালকে দারুণ সাজে সাজিয়ে তোলে।

    Ultra-Sheen – নতুন Royale Glitz –এর Ultra-sheen বিশেষ ভাবে ডিজাইন করা হয়েছে আপনার ঘরের দেওয়ালকে একটি অভিজাত ও উজ্জ্বল ফিনিশ প্রদান করার জন্য, যা নিমেষে সকলের নজর কাড়বে। এটি এই শ্রেণীর মধ্যে সেরা লাক্সারিয়াস শাইনি ফিনিশ প্রদান করে। ফলে এখন সকলে আপনাকে নয়, আপনার দেওয়ালকে দেখবে #StealYourSpotlight।

    দাগ প্রতিরোধী – এই রঙের মধ্যে রয়েছে শক্তিশালী দাগ প্রতিরোধক ক্ষমতা, যা সহজেই দাগ পরিষ্কার করতে সাহায্য করে। তাছাড়াও, এই পেইন্টের মধ্যে থাকা টেফলন টিএম (Teflon™) সার্ফেস প্রোটেক্টর নিশ্চিত করে যাতে দেওয়ালে লেগে থাকা দাগ সহজেই মুছে ফেলা যায় এবং তারপরে যেন কোনও ছোপ না থাকে।

    রয়্যাল ডিজাইনার প্যালেট- Royale Glitz তার রয়্যাল ডিজাইনার প্যালেটের মাধ্যমে নিয়ে এসেছে একাধিক রাজকীয় শেড, যেগুলি বিশেষ ভাবে তৈরি করা হয়েছে সেরা ডিজাউনের কথা মাথায় রেখে এবং গ্রাহকের বাড়িকে একটি রাজকীয় আভিজাত্যপূর্ণ লুক প্রদান করার জন্য। এই শেডগুলি তৈরি করা হয়েছে ভারতের বিভিন্ন প্রান্তের আখ্যানের উপরে ভিত্তি করে যা ভারতীয় সংস্কৃতির পরিচায়ক। এর এমনই কিছু মন-ভোলানো শেডের নাম হল চাটনি-গ্রীন, ক্যালকাটা-রেইনস, করমন্ডল-ইন্ডিগো ইত্যাদি।

    শুধু তা-ই নয়, Royale Glitz নিয়ে এসেছে একটি দারুণ শেড নির্ণয়কারী সরঞ্জাম, যার সাহায্যে রয়্যাল বুক অফ কালার্সের মধ্যে থাকা ১০০টিরও বেশি শেড কম্বিনেশনের মধ্যে থেকে আপনি নিজের পছন্দসই রং বেছে নিতে পারেন। এর প্রতিটি রং ভিন্ন মুডের উপরে ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং দেওয়ালের টেক্সচারে এটি একটি তরতাজা ভাব এনে দেয়।

    ROYALE GLITZ এবং দীপিকার গ্ল্যামার

    Royale Glitz-এর ঔজ্জ্বল্য ও আভিজাত্য সকলের সামনে তুলে ধরার জন্য, Asian Paints ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নিয়ে এসেছে দীপিকা পাডুকোনকে, যাঁকে Royale Glitz দেওয়ালের সামনে আল্ট্রা-গ্ল্যাম ফটোশ্যুট করতে দেখা যাবে।

    এরই সাথে আবহসঙ্গীতে বাজবে জনপ্রিয় পুরোনো হিন্দি গান বার বার দেখো –এর আধুনিক সংস্করণ এবং এর বুদ্ধিদীপ্ত উপস্থাপনা দর্শকদের মুখে হাসি এনে দেবে। এই বিজ্ঞাপনে দেখা যাবে কীভাবে দীপিকার বদলে এই দেওয়ালের রং নজর কেড়ে নিয়েছে, যা অবাক করে দেবে এই সুন্দরী নায়িকাকে।

    এই বিজ্ঞাপনটি চট করে দেখে নিন এখানে এবং উপভোগ করুন।

    আরও জানতে দেখে নিন Asian Paints – Royale Glitz.

    এই প্রতিবেদনটি Studio 18 টিম প্রস্তুত করেছে Asian Paints -এর জন্য

    Published by:Ananya Chakraborty
    First published: