Viral Video: বিয়ে শেষ, বরকে গাড়িতে তুলে নিজেই গাড়ি চালিয়ে শ্বশুরবাড়ি গেলেন কনে!

Viral Video: বিয়ে শেষ, বরকে গাড়িতে তুলে নিজেই গাড়ি চালিয়ে শ্বশুরবাড়ি গেলেন কনে!

বরাবরই নিজে গাড়ি চালিয়ে শ্বশুরবাড়ি যাবেন ভেবেছিলেন স্নেহা । স্বামী, সৌগত তাঁকে পুরোপুরি সাপোর্ট করেছিলেন এ কাজে ।

বরাবরই নিজে গাড়ি চালিয়ে শ্বশুরবাড়ি যাবেন ভেবেছিলেন স্নেহা । স্বামী, সৌগত তাঁকে পুরোপুরি সাপোর্ট করেছিলেন এ কাজে ।

  • Share this:

    #কলকাতা: এ দেশে কত ধরনের ঘটনাই না ঘটে প্রতিদিন । ১৩০ কোটির দেশে কত ধরনের মানুষ... তাঁদেরসকলের ভাষা আলাদা, সংস্কৃতি আলাদা, জাতি আলাদা, শখ-স্বভাব-আচার-ব্যবহার সবই আলাদা । তাই এ দেশের গলিতে গলিতে লুকিয়ে রয়েছে হরেক কিসিমের যত কাণ্ড কারখানা । আর আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে সে সমস্ত খবর নিমেষে মানুষের ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে । নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যাচ্ছে সে সব । কখনও ছবি, কখনও ভিডিও, কখনও অডিও । এই সমস্ত ভাইরাল খবরে বিতর্ক যেমন তৈরি হচ্ছে, তেমনই নিখাদ মজার ঘটনা আনন্দও দিচ্ছে মানুষকে ।

    এখন চলছে বিয়ে বাড়ির মরশুম ৷ আর বাঙালি বিয়ে মানেই সেখানে রয়েছে পুরোদস্তুর হাসি, মজা, হুল্লোড়... রয়েছে কিছু চমকও ৷ এমনই সমস্ত মজার কাণ্ড কারখানা সোশ্যাল মিডিয়ার দৌলতে নিমেষেই ভাইরাল হয়ে যায় ৷ পৌঁছে যায় মানুষের হাতের মুঠোয় ৷ এই ভিডিওতে তেমনই এক বিয়ের ছবি ফুটে উঠেছে ৷

    বিয়ে মানে এখন শুধু রীতি, রেওয়াজ, পরম্পরা আর স্ত্রী আচার পালনই নয় । অন্ধ বিশ্বাসে ভর করে শুধুই কিছু নিয়মের গোঁড়ামি এখন আর মানেন না এ যুগের পাত্র-পাত্রীরা । শুধু তাই নয় ছেলে-মেয়েদের সঙ্গে তাল মিলিয়ে আজকালকার বাবা-মারাও অনেক আধুনিক । বস্তাপচা নিয়মকে ফুৎকারে উড়িয়ে নতুনকে সাদরে আমন্ত্রণ জানাতে পিছু পা হন না । তাই তো আজ মহিলা পুরোহিতরা বিয়ে দেন, কন্যা সম্প্রদানের ধারনাটাই বদলে গিয়েছে আজকের দিনে । শুধু মেয়েরাই সিঁদুর পরেন না, শুভ সিঁদুরের টিকা কপালে আঁকেন পুরুষরাও । কনকাঞ্জলিতে বাবা-মায়ের ঋণ শোধ করার পুরনো প্রথাও আজ সেকেলে । ভাতকাপড়ের দায়িত্বও দু’জনই নেন ।

    এ বিয়েতেও তাই প্রচলিত ধারনা ভেঙে বউ নিজেই বরকে নিয়ে গেলেন শ্বশুরবাড়িতে । সাধারণত বিয়ের পর বৌ নিয়ে ঘরে ফেরেন ছেলেরাই । কিন্তু মেয়েরাও আজকাল সাবলম্বী । তাঁরা যথেষ্ট সক্ষম নিজেদের কাজ করে নিতে । তাঁরা প্রয়োজনে যেমন বিমান ওড়ায় তেমনই গাড়ি চালিয়ে বরকে নিয়ে শ্বশুরবাড়িও যেতে পারে । এমনই ঘটনা ঘটল এই বিয়েতে । সকলকে চমকে দিয়ে নিজেই গাড়ি ড্রাইভ করে বরকে নিয়ে শ্বশুরবাড়ি রওনা দিলেন নতুন বৌ । বর সৌগত উপাধ্যায় আর কনে স্নেহা সিং । হিন্দু মতে সদ্যই বিয়ে হয়েছে তাঁদের । বরাবরই একটু অন্যরকম করে ভাবতে চেয়েছিলেন স্নেহা । লোকে কী ভাববে সেটা বড় কথা নয়, নিজের যাতে ভাল লাগবে সেটাই করবেন ঠিক করেছিলেন । যেমন ভাবা তেমন কাজ । বরাবরই নিজে গাড়ি চালিয়ে শ্বশুরবাড়ি যাবেন ভেবেছিলেন । স্বামী, সৌগত তাঁকে পুরোপুরি সাপোর্ট করেছিলেন এ কাজে ।

    Published by:Simli Raha
    First published: