Home /News /kolkata /
Kolkata News: পয়সা-সোনার দুল, বিশ্বাস করে সব খোয়ালেন বৃদ্ধা ! বেহালার হাসপাতালে যা ঘটল...

Kolkata News: পয়সা-সোনার দুল, বিশ্বাস করে সব খোয়ালেন বৃদ্ধা ! বেহালার হাসপাতালে যা ঘটল...

হাসপাতালের মধ্যেই এই কাণ্ড!

হাসপাতালের মধ্যেই এই কাণ্ড!

Kolkata News: ডাক্তার দেখানোর পর বৃদ্ধা যখন চোখের এক্স-রে করতে যান, সেই সময় ওই ব্যক্তি বৃদ্ধার কাছ থেকে তাঁর ব্যাগ চেয়ে নেয়। পাশাপাশি কানের দুল খুলে দিতে বলে।

  • Share this:

    #বেহালা: সাহায্যের হাত বাড়িয়ে দেবে বলে অভিনব কায়দায় ৬৫ বছর বয়সের এক বৃদ্ধার কাছ থেকে কানের সোনার দুল নিয়ে চম্পট দিল এক যুবক। বেহালা বিদ্যাসাগর হাসপাতালে চোখের সমস্যা নিয়ে গিয়েছিলেন বেহালা কাজী পাড়ার বাসিন্দা দীপালি বসাক। সেই সময় তাঁকে সাহায্য করার অছিলায় তাঁর কাছ থেকে সোনার কানের দুল ও ব্যাগ হাতিয়ে নিল এক ব্যক্তি।

    ডাক্তার দেখানোর পর বৃদ্ধা যখন চোখের এক্স-রে করতে যান, সেই সময় ওই ব্যক্তি বৃদ্ধার কাছ থেকে তাঁর ব্যাগ চেয়ে নেয়। পাশাপাশি কানের দুল খুলে দিতে বলে। মহিলা প্রশ্ন করলে বলে কানের দুল পরা থাকলে এক্স-রে-র ছবি ভালো উঠবে না। যুবকের কথায় বিশ্বাস করে নিজের সম্বলটুকু তুলে দেন ওই বৃদ্ধা।

    আরও পড়ুন: হঠাৎ কৌশল বদল! শেষবেলায় 'এই' পথে ভবানীপুরের 'খেলা' ঘোরাতে চাইছে BJP...

    এরপর, ওই যুবক তাঁর কানের দুল এবং ব্যাগ নিয়ে চম্পট দেয়। দীর্ঘক্ষণ ওখানে বসে থাকবার পর হাসপাতাল কর্তৃপক্ষকে বললেও কেউ কোনও রকম ভাবে বৃদ্ধাকে সাহায্য করেনি বলে অভিযোগ। সিসিটিভি ক্যামেরা থাকা সত্ত্বেও সিসিটিভি ফুটেজ পর্যন্ত পরীক্ষা করেনি হাসপাতাল কর্তৃপক্ষ। এরপর অসহায় বৃদ্ধা নিজের বাড়ি চলে আসেন এবং পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে পর্ণশ্রী থানায় একটি অভিযোগ দায়ের করেন। হাসপাতালের তরফ থেকে এখনও এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। স্বাভাবিক কারণেই হাসপাতালের ভিতরে এই ঘটনার জন্য হাসপাতালের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Kolkata News

    পরবর্তী খবর