Home /News /kolkata /
Kolkata News: 'ম্যাডাম শুনছেন...', চালকের ডাকে সাড়া নেই, কলকাতায় অ্যাপ ক্যাবে মহিলার মৃতদেহ!

Kolkata News: 'ম্যাডাম শুনছেন...', চালকের ডাকে সাড়া নেই, কলকাতায় অ্যাপ ক্যাবে মহিলার মৃতদেহ!

এই সেই ক্যাব

এই সেই ক্যাব

Kolkata News: কলকাতায় ক্যাবের মধ্যে রহস্য মৃত্যু মহিলার। মানিকতলা থানার পুলিশ তদন্তে।

  • Share this:

#কলকাতা: শহর কলকাতায় ক্যাবের মধ্যে রহস্যজনক মৃত্যু মহিলার।ছেলের শেষ বারণ শুনলেন না মা। বাড়ি থেকে বেরোতেই কিছুক্ষন পর মায়ের মৃত্যু সংবাদ এল ছেলের কাছে। ছেলের আক্ষেপ, " মা কে বার বার মানা করেছিলাম আজ যেও না। মানা শুনলেন না। "চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মানিকতলা থানার অন্তর্গত উল্টোডাঙা ফুটব্রিজ ফ্লাইওভারের কাছে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম স্বাতী দাস। ৫৬ বছর বয়সি ওই মহিলা ধর্মতলা এলাকায় একটি বেসরকারি সংস্থায় কর্মরত। শুক্রবার সকাল ১১ টায় নাগেরবাজার বাড়ি থেকে একটি এপপ ক্যাবে ওঠেন।

ক্যাবটি তাঁর ছেলে বুক করে দিয়েছিলেন।উল্টোডাঙ্গা মোড়ে ফুট ব্রিজের কাছে এসে ক্যাব চালক কর্তব্যরত সার্জন্টকে বলেন ওই মহিলা অচৈতন্য অবস্থায় রয়েছেন। সঙ্গে সঙ্গে মানিকতলা থানায় খবর দেওয়া হয়। পুলিশ ও ক্যাব চালক হাসপাতালে নিয়ে আসলে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা।ঘটনাস্থলে আসেন মানিকতলা থানার পুলিশ। ক্যাব চালক মুকেশ কুমার মাহাতো জানান, " বাড়ি থেকে মহিলাকে গাড়িতে তুলি। উল্টোডাঙ্গা ফুটব্রিজের কাছে আসতেই মহিলা হঠাৎ অসুস্থ বোধ করেন অচৈতন্য অবস্থা দেখে খবর দেই ট্রাফিক  সার্জেন্টকে। এরপর পুলিশ আসে।

আরও পড়ুন: কোন জেলার কত স্টুডেন্ট ক্রেডিট কার্ড নবান্নের? ১ জানুয়ারি বহু পড়ুয়ার মুখে ফুটবে হাসি

আরও পড়ুন: মেয়র পারিষদ থেকে বরো চেয়ারম্যান, কলকাতায় নিজের আসন 'নেই' বহু হেভিওয়েটের!

হাসপাতালে চিকিৎসকরা মৃত বলেন ওই মহিলাকে। ভাবতেই পারছিনা। আজ আর ডিউটি করবো না। চোখের সামনে এমন দেখে হতবাক "। মৃতার  ছেলে জানান, " সকালে মা বলছিলেন শরীর ঠিক নেই। আমি মানা করেছিলাম অফিস যেতে। কিন্তু বলেছিলেন আজ বিশেষ কাজ আছে তাই যেতেই হবে। এরপর ক্যাব বুক করে দেই। কিছুক্ষন পর পুলিশ জানায় ওনার মৃত্যু হয়েছে। মা আমার বারণ শুনলেন না। "দেহটি ময়না তদন্ত জন্য পাঠানো হবে।পুলিশ সূত্রে খবর, ক্যাব চালক সার্জেন্টকে জানানো মাত্র মহিলাকে নিয়ে বাইপাসের ধারে হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু চিকিৎসকরা জানান মৃত্যু হয়েছে ওই মহিলার। ক্যাব চালক ও ছেলেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অসুস্থতার জন্য মৃত্যু বলে অনুমান পুলিশের। ওই মহিলার কীভাবে মৃত্যু খতিয়ে দেখা হচ্ছে। অসুস্থতা নাকি অন্য কোন রহস্য? খতিয়ে দেখছে মানিকতলা থানার পুলিশ।

Published by:Suman Biswas
First published:

Tags: App Cab, Kolkata News