Home /News /kolkata /
SSC Scam: রাতের জেরার পরই ফের সকালে ডাক, আবার নিজামে পরেশ অধিকারী! কীসের ইঙ্গিত?

SSC Scam: রাতের জেরার পরই ফের সকালে ডাক, আবার নিজামে পরেশ অধিকারী! কীসের ইঙ্গিত?

ফের জেরার মুখে পরেশ অধিকারী

ফের জেরার মুখে পরেশ অধিকারী

SSC Scam: শুক্রবার সকাল ১০.৪০ মিনিট নাগাদ ফের সিবিআই-এর দফতরে গেলেন পরেশবাবু।

  • Share this:

    #কলকাতা: দীর্ঘ টালবাহানার পর সিবিআই-এর অফিসে এসেছিলেন তিনি। জেরা চলেছিল তিন ঘণ্টা পাঁচ মিনিট, তারপর বৃহস্পতিবার রাতে নিজাম প্যালেস ছেড়েছিলেন রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী। কিন্তু ফের তাঁর ডাক পড়ে নিজাম প্যালেসে। সেই মতোই শুক্রবার সকাল ১০.৪০ মিনিট নাগাদ ফের সিবিআই-এর দফতরে গেলেন পরেশবাবু।

    বৃহস্পতিবার সন্ধ্যায় জিজ্ঞাসাবাদ করা হয়েছিল শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর। 'উধাও' হওয়ার পর হাই কোর্টের কড়া নির্দেশের পর নিজাম প্যালেসে বৃহস্পতিবার সন্ধ্যায় পৌঁছন তিনি। সূত্রের খবর, তার পরেই সিবিআই আধিকারিকরা জিজ্ঞাসাবাদ শুরু করেন। ওই সূত্র জানিয়েছে, দুজন সিবিআই আধিকারিক পরেশ অধিকারীকে জিজ্ঞাসাবাদ করছেন।

    আরও পড়ুন: জম্মু-কাশ্মীরের খুনি নালা, নিখোঁজ বাংলার ৫ শ্রমিক কোথায় গেলেন? তুমুল রহস্য ভূস্বর্গে

    এর আগে হাইকোর্টের নির্দেশে পরেশ অধিকারীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে সিবিআই। জানা গিয়েছে, পরেশের বিরুদ্ধে ভারতীয় আইনের ১২০বি, ৪২০ ও দুর্নীতি মোকাবিলা আইনের ৭ ধারায় এফআইআর দায়ের করা হয়েছে। এই ধারাগুলিতে রয়েছে ষড়যন্ত্র, প্রতারণা ও জনপ্রতিনিধি হয়ে ঘুষ নিয়ে বেআইনি ভাবে কোনও কাজ করার অভিযোগ।

    আরও পড়ুন: ভোররাতে জ্বলে উঠল চাঁদনি, ভয়ঙ্কর বিপদ থেকে সরানো হল বাসিন্দাদের!

    বৃহস্পতিবার কোচবিহার থেকে স্পাইসজেটের বিমানে কলকাতায় নামেন পরেশ অধিকারী। বিমানটি কলকাতা পৌঁছয় সন্ধ্যে সাড়ে ছটা নাগাদ। SG3230 ফ্লাইটে তিনি কলকাতায় আসেন। ই-মেইল মারফত মন্ত্রীর আইনজীবী আদালতকে এমনটাই জানিয়েছিলেন। পরেশ অধিকারীর আইনজীবীর ই -মেল-এর পরেই বিধাননগর পুলিশ কমিশনারকে বিমানবন্দরে নজরদারি করতে নির্দেশ দেওয়া হয়। যাতে বিমানবন্দরে পরেশ অধিকারী নামলেই বিধাননগর পুলিশ বিমানবন্দর থেকেই তাঁকে সিবিআই অফিসে পৌঁছাতে সাহায্য করে তাও নিশ্চিত করার নির্দেশ দেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। পরেশ অধিকারী কোনও ভাবে বিমানবন্দরে না এসে পৌঁছলে আদালত কড়া পদক্ষেপ করবে বলেও জানিয়ে দিয়েছিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তাই চাপের মুখে সিবিআই অফিসে যেতেই হয় তাঁকে। কিন্তু শুধু গতকালের জেরাতেই সন্তুষ্ট নন তদন্তকারীরা, তাই ফের তাঁকে এদিন ডেকে পাঠানো হয়।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: CBI, Paresh Adhikari, SSC

    পরবর্তী খবর