corona virus btn
corona virus btn
Loading

বিশ্বভারতীতে ‘‌হামলা’‌ হয়েছে, দাবি তুলে পথে বিজেপি, ধুন্ধুমার কলকাতার রাজপথে

বিশ্বভারতীতে ‘‌হামলা’‌ হয়েছে, দাবি তুলে পথে বিজেপি, ধুন্ধুমার কলকাতার রাজপথে

এদিন বিজেপি যুুুব মোর্চার সভাপতি সাংসদ সৌমিত্র খাঁর নেতৃত্বে রাজ্য দফতর থেকে জোড়াসাঁকো ঠাকুরবাড়ির গেট পর্যন্ত মিছিল করে বিজেপি।

  • Share this:

#‌কলকাতা:‌ শান্তিনিকেতনের সমস্যা রোজই যেন আরও বাড়ছে। শান্তি ফেরার বদলে বাড়ছে অশান্তি। বুধবার বিশ্বভারতীর ‘‌হামলা’‌ য় জড়িতদের গ্রেফতারির ও শাস্তির দাবিতে রাস্তায় নেমে প্রতিবাদ মিছিল করে বিজেপি। মিছিলকে ঘিরে ধুন্ধুমার হয় সেন্ট্রাল এভিনিউ–এর জোড়াসাঁকো এলাকা। এদিন দুপুর আড়াইটা নাগাদ প্রায় একশো যুব ও মহিলা কর্মী বিজেপির হয়ে পথে নামেন। সেখানে শান্তিকেতনের পাঁচিল ভাঙার বিষয়ে দোষ চাপানো হয় হামলাকারীদের ওপরে। মিছিল থেকে শাস্তির দাবি ওঠে। দাবি ওঠে গ্রেফতারির।

এদিন বিজেপি যুুুব মোর্চার সভাপতি সাংসদ সৌমিত্র খাঁর নেতৃত্বে রাজ্য দফতর থেকে জোড়াসাঁকো ঠাকুরবাড়ির গেট পর্যন্ত মিছিল করে বিজেপি। মিছিলে আপত্তি না করলেও, ঠাকুরবাড়িতে ঢোকার মুুখেই বিক্ষোভকারীদের আটকে দেয় পুলিশ। প্রতিবাদে রাস্তায় বসে পড়েন সৌমিত্র সহ অন্য বিজেপি নেতা কর্মীরা। রাস্তা অবরোধ মুক্ত করতে গেলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন কাঞ্চনা মৈত্র, অনুপম হাজরারা। শেষমেশ বিক্ষোভকারীদের গ্রেপ্তার করে লালবাজার সেন্ট্রাল লকআপে নিয়ে যায় গিরীশ পার্ক থানার পুলিশ।

ARUP DUTTA

Published by: Uddalak Bhattacharya
First published: August 19, 2020, 6:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर