Home /News /kolkata /
Pallavi Dey Death: সব রহস্য মোবাইলেই? পল্লবী মৃত্যু রহস্যে যাবতীয় নজর চলে যাচ্ছে যেদিকে...

Pallavi Dey Death: সব রহস্য মোবাইলেই? পল্লবী মৃত্যু রহস্যে যাবতীয় নজর চলে যাচ্ছে যেদিকে...

পল্লবী দে-র রহস্যমৃত্যু

পল্লবী দে-র রহস্যমৃত্যু

Pallavi Dey Death: পল্লবী দের রহস্য মৃত্যুতে পুলিশ হেফাজতে ধৃত সাগ্নিক। মোবাইলের ফরেন্সিক চায় মৃতের আইনজীবী। 

  • Share this:

#কলকাতা: অভিনেত্রী পল্লবী দে-র (Pallavi Dey) রহস্য মৃত্যুর ঘটনায়  ধৃত সাগ্নিকের ২৬ মে পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আলিপুর আদালত। আদালতে পল্লবীর আইনজীবী আবেদন, মৃতের পরিবার যখন মরদেহ হাতে পায় তখন দেখেন হাতে,মুখে, গলায় কালশিটের দাগ। গত ১৫ মে ঘটনা ঘটে অথচ পুলিশ সাগ্নিকের মোবাইল বাজেয়াপ্ত করে ১৭ মে। সেক্ষেত্রে  প্রমান লোপাট হয়ে যেতে পারে। তাই মোবাইলের ফরেন্সিক করা প্রয়োজন।

পাল্টা অভিযুক্তর আইনজীবী জবাব দেন, ময়নাতদন্ত রিপোর্ট আপনার হাতে আছে। দুজনের মেলামেশা ছিল। এটা খুন, এই তত্ত্ব সঠিক নয়। এটা আত্মহত্যার দিকে ইঙ্গিত দেয়। দুপক্ষের সওয়াল জবাব শুনে আদালত ২৬ মে পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেয়।  পুলিশ সূত্রে খবর, লিভ ইন পার্টনার সাগ্নিক এবং পল্লবীর ব্যাংক অ্যাকাউন্ট স্টেটমেন্ট চেয়েছে পুলিশ।

আরও পড়ুন: সব পথ বন্ধ, শেষমেশ সিবিআই অফিসে পার্থ চট্টোপাধ্যায়! নিজাম প্যালেসে বেনজির দৃশ্য

পুলিশের দাবি, দুজনের দুটো  ব্যাংক অ্যাকাউন্ট রয়েছে। অ্যাকাউন্টে  টাকা লেনদেন কত হয়েছিল? সাগ্নিকের ব্যাংক ট্রানজাকশন খতিয়ে দেখছে পুলিশ। এছাড়া ঘটনা দিন পরিচারিকাকে যেহেতু পল্লবী ফোন করেছিলেন  তাই পরিচারিকার বক্তব্যও নিয়েছে পুলিশ। পরিচারিকা জানান, ঘটনার দিন কাজে কখন আসবে জানার জন্য ফোন করেন পল্লবী। পরিচারিকা বলেন, তিনি আসতে পারবেন না।  তখনই পল্লবী রেগে গিয়েছিলেন। সেই সব বিষয়েও সাগ্নিক এবং পল্লবীর অশান্তির বিষয়ে পুলিশকে জানিয়েছেন তিনি, দাবি পরিচারিকার।

আরও পড়ুন: হাই কোর্টের শ্যেনদৃষ্টি, পার্থর সিবিআই হাজিরা, আমূল বদলে যেতে চলেছে SSC?

পল্লবী দে'র মৃত্যুতে নয়া তথ্য। বুধবার সকালে গড়ফা থানায় আসেন পল্লবীর পরিচারিকা। পুলিশ সূত্রে খবর, তিনি পুলিশকে জানিয়েছেন গত ৩ তারিখ ঐন্দ্রিলা আসেন পল্লবীর ফ্ল্যাটে। সাগ্নিক, পল্লবী ছিল বিয়ে বাড়ি জন্য ঐন্দ্রিলা আসেন । ৪ তারিখ কাজে বেরিয়ে যান পল্লবী। তখন ঐন্দ্রিলা ও সাগ্নিক ফ্ল্যাটে ছিলেন। পল্লবী না থাকাকালীন ঐন্দ্রিলা একাধিকবার ফ্ল্যাটে আসতেন বলে দাবি পরিচারিকার। গত শুক্রবার এবং শনিবার সাগ্নিকের ৭-৮ জন বন্ধু মিলে ফ্ল্যাটে পার্টির আয়োজন হয়। বুধবার দুপুরে গড়ফা থানা থেকে আলিপুর আদালতে নিয়ে যাওয়া হয় ধৃত সাগ্নিককে। পুলিশি হেফাজতে নিয়ে এই ঘটনার মূল কারণ বের করতে চায় পুলিশ।

Published by:Suman Biswas
First published:

Tags: Pallavi dey, Tollywood

পরবর্তী খবর