Home /News /kolkata /
Dev Wishes WB Governor Dhankhar: সৌজন্যের নজির! উপরাষ্ট্রপতি পদপ্রার্থী হওয়ায় ধনখড়কে অভিনন্দন জানালেন দেব!

Dev Wishes WB Governor Dhankhar: সৌজন্যের নজির! উপরাষ্ট্রপতি পদপ্রার্থী হওয়ায় ধনখড়কে অভিনন্দন জানালেন দেব!

Jagdeep Dhankhar BJP Vice President Candidate: দেব লিখেছেন, “উপরাষ্ট্রপতি পদে মনোনয়নের জন্য আপনাকে অনেক অভিনন্দন। আপনার জন্য আনন্দিত। শুভকামনা রইল।”

  • Share this:

    #কলকাতা: ফের সৌজন্যের রাজনীতি তৃণমূল সাংসদ, অভিনেতা দেবের৷ শনিবারই বাংলার রাজ্যপাল জগদীপ ধনখড়কে উপরাষ্ট্রপতি পদে প্রার্থী করে চমক দিয়েছে বিজেপি! বিজেপির প্রার্থী হওয়ায় রাজ্যপালকে শুভেচ্ছা জানালেন অভিনেতা দীপক অধিকারী৷ রাজ্য কেন্দ্র সংঘাতের মধ্যে জগদীপ ধনখড়ের প্রার্থীপদ নিয়ে দলের বাকিরা যখন চুপ। তখন বিরোধী প্রার্থীকে শুভেচ্ছা জানিয়ে রাজনৈতিক সৌজন্যের নজির গড়লেন দেব।

    আরও পড়ুন- উপরাষ্ট্রপতি পদে পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়কে মনোনীত করল বিজেপি!

    জগদীপ ধনখড়ের এক ট্যুইটের উত্তরে দেব লিখেছেন, “উপরাষ্ট্রপতি পদে মনোনয়নের জন্য আপনাকে অনেক অভিনন্দন। আপনার জন্য আনন্দিত। শুভকামনা রইল।” শনিবার বিজেপি প্রধান জেপি নাড্ডা জানান ভারতের উপরাষ্ট্রপতি পদের জন্য ক্ষমতাসীন এনডিএ-এর প্রার্থী হচ্ছেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়! “সমস্ত বিবেচনা এবং পরামর্শের পরে, আমরা কিষাণ পুত্র জগদীপ ধনখড়কেই বিজেপি এবং এনডিএ-এর উপরাষ্ট্রপতি প্রার্থী হিসাবে ঘোষণা করার সিদ্ধান্ত নিয়েছি,” বলেন নাড্ডা।

    কিন্তু বিরোধীদের প্রার্থী হবেন কে? উপরাষ্ট্রপতি প্রার্থী নির্বাচন নিয়ে রবিবার বিকেল ৩ টেয় শরদ পাওয়ারের বাড়িতে বৈঠক ডাকা হলেও তাতে থাকছে না তৃণমূল। দিল্লিতে থাকলেও সেই বৈঠকে যাবেন না সুদীপ বন্দ্যোপাধ্যায়। এই বৈঠকে তৃণমূলের না যাওয়ার কারণ এখনও স্পষ্ট করা হয়নি। তবে, সূত্রের খবর, দলের তরফে সুনির্দিষ্ট নির্দেশ না থাকার কারণেই বৈঠকে যাচ্ছেন না সুদীপ বন্দ্যোপাধ্যায়।

    আরও পড়ুন- যত অনলাইন ডেলিভারি তত কার্বন ডাই অক্সাইড! পণ্যবাহী গাড়ির দূষণে তৃতীয় কলকাতা!

    দলীয় সূত্রে জানা গিয়েছে, উপরাষ্ট্রপতি নির্বাচনে দলের কৌশল কী হবে তা নিয়ে এখনই মুখ খুলতে নারাজ তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। আপাতত তাঁরা অপেক্ষা করছেন ২১ জুলাইয়ের৷ ওইদিন বিকেল চারটেয় কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাসভবনে একটি বৈঠক ডাকা হয়েছে। যেখানে লোকসভা ও রাজ্যসভার সব সাংসদরা হাজির থাকবেন৷ সেখানেই জানিয়ে দেওয়া হবে উপরাষ্ট্রপতি নির্বাচনে তৃণমূল কংগ্রেসের কৌশল পন্থা।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Actor Dev, Governor Jagdeep Dhankhar

    পরবর্তী খবর