Home /News /kolkata /
Arabul Islam: হাতে ওয়াকিটকি, উড়ছে ড্রোন, একুশে জুলাইতে ডাকাবুকো আরাবুলকে চেনা দায়!

Arabul Islam: হাতে ওয়াকিটকি, উড়ছে ড্রোন, একুশে জুলাইতে ডাকাবুকো আরাবুলকে চেনা দায়!

অন্য ভূমিকায় আরাবুল

অন্য ভূমিকায় আরাবুল

Arabul Islam: নিজে হাতে গাড়িতে স্টিকার লাগাচ্ছেন আরাবুল ইসলাম। ড্রোনের মাধ্যমে চলছে নজরদারি।

  • Share this:

    #কলকাতা: আজ ২১ শে জুলাই। তৃণমূলের সবচেয়ে বড় সমাবেশ। আর শহিদ দিবসের এই অনুষ্ঠানে সভায় সাধারণ মানুষকে নির্বিঘ্নে পৌঁছাতে তৎপর তৃণমূল নেতা আরাবুল ইসলাম। সকাল থেকে হাতিশালা মোড়ে তিনি উপস্থিত হয়ে গাড়িতে তুলে দিচ্ছেন সাধারণ মানুষকে। ওয়াকি টকির মাধ্যমে সাধারণ কর্মীদের নির্দেশ দিচ্ছেন। নিজে হাতে গাড়িতে স্টিকার লাগাচ্ছেন। ড্রোনের মাধ্যমে চলছে নজরদারি।

    উত্তর ও দক্ষিণ ২৪ পরগনার হাজার হাজার গাড়ি হাতিশালার উপর দিয়ে নিউটাউন হয়ে ধর্মতলায় সভামঞ্চের পাশে যাওয়ার চেষ্টা সকলের। সে কারণেই সকল থেকে আরাবুল ইসলামের এই তৎপরতা বলে জানাচ্ছে তাঁর ঘনিষ্ঠ মহল। সঙ্গী আরাবুল পুত্র হাকিমূল ইসলাম, সামিম আহমেদ, খয়রুল ইসলাম সহ অনান্যরা।

    আরও পড়ুন: তৃণমূলের শহিদ দিবসেই বিজেপির 'বিজয় উৎসব'! লক্ষ্য দ্রৌপদী-অস্ত্রে বাজিমাত

    এদিকে, লোকাল ট্রেনে ভিড় তৃণমূল কর্মী সমর্থকদের। ট্রেন থেকে পড়ে গিয়ে গুরুতর জখম এক ব্যক্তি। সকাল সাড়ে নটা নাগাদ ডানকুনি রেলওয়ে স্টেশনের চার নম্বর প্লাটফর্মে পড়ে গিয়ে গুরুতর জখম হয় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি। খবর পেয়ে ডানকুনি জিআরপি ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। অফিসে যাচ্ছিলেন নাকি একুশে জুলাই এর সভাতে যোগ দিতে যাচ্ছিলেন তা জানা যায়নি। ওই ব্যক্তির নাম ঠিকানা জানার চেষ্টা চালাচ্ছে ডানকুনি জিআরপির আধিকারিকরা।

    আরও পড়ুন: পরদিন ভোরে এসেছিল দুঃসংবাদটা, ৯৩-এর ২১ জুলাই এখনও চোখে ভাসে 'শহিদের' স্ত্রীর

    তবে অফিস যাত্রীদের অভিযোগ, তৃণমূল কর্মী সমর্থকরা লোকাল ট্রেনে করে ধর্মতলায় যাওয়ার ফলে প্রচন্ড ভিড় হচ্ছে লোকাল ট্রেনে। যার ফলে এই ঠেলাঠেলি করতে গিয়ে ওই ব্যাক্তি পড়ে গিয়ে এই ঘটনা বলে মনে করছেন ট্রেন যাত্রীরা।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: 21 July Rally, Arabul Islam, TMC

    পরবর্তী খবর