Home /News /kolkata /
Kolkata Municipal Election 2021| Sovan Chatterjee vs Ratna Chatterjee|| বেহালায় বড় চমক মমতার! পুরসভা নির্বাচনে শোভনের ওয়ার্ডে তৃণমূল প্রার্থী রত্না

Kolkata Municipal Election 2021| Sovan Chatterjee vs Ratna Chatterjee|| বেহালায় বড় চমক মমতার! পুরসভা নির্বাচনে শোভনের ওয়ার্ডে তৃণমূল প্রার্থী রত্না

ফাইল ছবি

ফাইল ছবি

TMC candidate list, Ratna Chaterjee will contest from Sovan Chatterjee's 131 number ward: পুরসভা নির্বাচনে শোভন চট্টোপাধ্যায়ের ওয়ার্ডে বিধায়ক রত্না চট্টোপাধ্যায়কে প্রার্থী করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)।

আরও পড়ুন...
  • Last Updated :
  • Share this:

#কলকাতা: পুরসভা নির্বাচনে (Kolkata Municipal Election 2021)  'দলত্যাগী' শোভন চট্টোপাধ্যায়ের (Sovan Chatterjee) ওয়ার্ডে বিধায়ক রত্না চট্টোপাধ্যায়কে (Ratna Chatterjee) প্রার্থী করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)।

বেহাল পূর্বের বিধায়ক ছিলেন শোভন চট্টোপাধ্যায়। সেই সূত্রে মন্ত্রিত্ব। ১৩১ নম্বর ওয়ার্ডের পুর-প্রতিনিধি হিসেবে কলকাতার মেয়র হন। কিন্তু ২০১৮ সালে কলকাতার মেয়র (Kolkata Meyor) পদ থেকে ইস্তফা দেন শোভন। তবে ১৩১ নম্বর ওয়ার্ডের পুর প্রতিনিধির পদ তিনি ছাড়েননি। এ বারে সেই গড়েই রত্নাকে প্রার্থী করে বড় চমক দিলেন মমতা।

আরও পড়ুন: একঝাঁক তরুণ মুখ, তৃণমূলের প্রার্থী তালিকায় মন্ত্রী-বিধায়কদের সন্তানরাও

শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) এবং রত্না চট্টোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে শেষ কয়েক বছরে বিভিন্ন সময়ে কম জলঘোলা হয়নি। একটা সময়ের পরে স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে (Ratna Chatterjee) ছেড়ে বান্ধবী বৈশাখীর সঙ্গে গোলপার্কে থাকতে শুরু করেন শোভন। বেহালা ছেড়ে চলে যান শোভন। তারপর থেকে এখনও পর্যন্ত তিনি বেহালায় বসবাস করে না। তবে শোভন বেহালা ছেড়ে গেলেও বা এমনকি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেও বেহালা পূর্বের দখল ছিল তৃণমূলেরই। সেখান থেকে শাসক দল রত্না চট্টোপাধ্যায় জিতিয়ে আনে।

আরও পড়ুন: জল্পনা মিথ্যে করে দিলেন, পুরভোটে ফের প্রার্থী ফিরহাদ হাকিম! কিন্তু মেয়রের দৌড়ে কি?

মন্ত্রিত্ব ছেড়ে বিজেপি-তে যোগ দেওয়ার পরেও বিধায়ক পদ ধরে রেখেছিলেন শোভন চট্টোপাধ্যায়। কিন্তু এ বারে সেই জায়গাতেই মমতা প্রার্থী করলেন অনুগত সৈনিক রত্নাকে (Ratna Chatterjee)। গত বিধানসভা নির্বাচনে বেহালা পূর্ব আসনে রত্নাকে প্রার্থী করেছিলেন মমতা (CM Mamata Banerjee)। রত্না জয়ী হন। এ বার পুরসভায় ফের প্রার্থী রত্না।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Kolkata Municipal Election 2021, Ratna Chatterjee, Sovan Chattopadhyay