হোম /খবর /কলকাতা /
যুব সম্পাদকের পদ থেকে সরানো হল বক্সি-পুত্রকে, কমিটিতে এল আরও ৫ জন

যুব সম্পাদকের পদ থেকে সরানো হল বক্সি-পুত্রকে, কমিটিতে এল আরও ৫ জন

যুব সম্পাদকের তালিকা থেকে সপ্তর্ষি বক্সির নাম বাদ পড়ছে। সেই সঙ্গে কমিটিতে নিয়ে আসা হচ্ছে আরও ৫ জনকে

  • Share this:

#কলকাতা: গত বুধবারই প্রকাশিত হয়েছে তৃণমূল যুব কংগ্রেসের পূর্ণাঙ্গ কমিটির সদস্য তালিকা। তারপর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই সেই তালিকায় ফের রদবদল। বুধবারের তালিকায় তৃণমূলের প্রাক্তন সর্বভারতীয় সাধারণ সম্পাদক সুব্রত বক্সির ছেলে সপ্তর্ষিকে রাখা হলেও, বৃহস্পতিবার সরিয়ে দেওয়া হল তাঁকে।

এদিন সকালে একটি বিবৃতি জারি করে তৃণমূলের তরফে পুনরায় জানানো হয়, যুব সম্পাদকের তালিকা থেকে সপ্তর্ষি বক্সির নাম বাদ পড়ছে। সেই সঙ্গে কমিটিতে নিয়ে আসা হচ্ছে আরও ৫ জনকে। গত বুধবার যুব সংগঠনের কমিটির যে তালিকা প্রকাশ করা হয়েছিল, তাতে কমিটির সদস্য সংখ্যা ছিল ৪৮। এদিন, সপ্তর্ষির নাম বাদ পড়ায় এবং আর ৫ নতুন মুখ কমিটিতে আসায় সেই সংখ্যা বেড়ে হল ৫২।

আরও পড়ুন: মমতার মাস্টারস্ট্রোক, বিজেপি-র অস্বস্তি বাড়িয়ে শুভেন্দুর সাহায্য চাইবেন শোভনদেব!

গত বুধবার দলের তরফে বিবৃতি জারি করে জানানো হয়েছিল, রাজ্যের শাসকদলের চেয়ারপার্সন মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুমোদনের ভিত্তিতে অভিনেত্রী সায়নী ঘোষকেই যুব সভাপতি পদে বহাল রাখা হয়েছে। সায়নী গত বছর বিধানসভা ভোটের আগেই তৃণমূলে যোগ দেন। পাশাপাশি, চারজনকে তাঁর ডেপুটি করা হয়েছে। সেখানে রয়েছেন, বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তী, বাঘমুণ্ডির বিধায়ক সুশান্ত মাহাত, শুভঙ্কর সিং এবং বিধায়ক স্বর্ণকমল সাহার ছেলে অর্পণ।

আরও পড়ুন: প্রকাশ্যে আনলেন নথি, মমতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর! নিশানায় 'সেই' ধর্না

তৃণমূলের নয়া কমিটিতে সাধারণ সম্পাদক করা হয়েছে, কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের পুত্র সায়নদেব, অর্থমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের ছেলে সৌরভ, শিল্পমন্ত্রী শশী পাঁজার মেয়ে পূজা, তৃণমূল নেতা সঞ্জয় বক্সির ছেলে সৌম্যকে। সেইসঙ্গে তৃণমূল রাজ্য সভাপতি সুব্রত বক্সির ছেলে সপ্তর্ষিকে সম্পাদক পদে বসানো হয়েছিল। এদিন বাদ গেল সেই নাম।

Published by:Satabdi Adhikary
First published:

Tags: Mamata Banerjee, Subrata Baksi, TMC, Trinamool Congress