Home /News /kolkata /
মল্লারপুরের দুর্ঘটনা নিয়ে বিস্ফোরক শুভেন্দু, দিলেন জনস্বার্থ মামলার হুঁশিয়ারি

মল্লারপুরের দুর্ঘটনা নিয়ে বিস্ফোরক শুভেন্দু, দিলেন জনস্বার্থ মামলার হুঁশিয়ারি

আক্রমণে শুভেন্দু অধিকারী

আক্রমণে শুভেন্দু অধিকারী

Suvendu Adhikari: মঙ্গলবার সরকারি বাসের সঙ্গে অটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় চালক ও আট জন মহিলা যাত্রীর। মৃতরা প্রত্যেকেই আদিবাসী মহিলা।

  • Share this:

#মল্লারপুর: বীরভূমে অটো এবং বাসের সংঘর্ষে মর্মান্তিক দুর্ঘটনায় ৯ জনের মৃত্যুর ঘটনায় শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি মৃতদের পরিবারপিছু দু'লাখ টাকা করে অর্থ সাহায্য ঘোষণাও করেছেন তিনি। মৃতদের শেষকৃত্যের জন্যও অর্থ সাহায্যের ঘোষণা করেছেন তিনি। এদিকে, এরই মধ্যে ওই দুর্ঘটনা নিয়ে বিস্ফোরক অভিযোগ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এমনকী ওই দুর্ঘটনা নিয়ে জনস্বার্থ মামলা করার হুঁশিয়ারিও দেন তিনি।

এই পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে ট্যুইটে যে সরকারি বাসের সঙ্গে অটোর দুর্ঘটনা ঘটেছিল সেই দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাসের ফিটনেস সার্টিফিকেটই 'মৃত' বলে চাঞ্চল্যকর অভিযোগ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সরকার ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত না করে ঘটনা ধামাচাপা দিলে আদালতে জনস্বার্থ মামলা করার হুঁশিয়ারিও দেওয়া হয়েছে বিরোধী দলনেতার তরফে। শুভেন্দু অধিকারী বাসের ফিটনেস সার্টিফিকেট যে 'মৃত' তার তথ্য প্রমাণও নিজের ট্যুইটে (এই তথ্য প্রমাণ যাচাই করেনি News 18 Bangla) সামনে আনেন।

আরও পড়ুন: সুস্থ হয়ে জিজ্ঞাসাবাদের সামনে যেতে চান, ১৪ দিন সময় চাইলেন অনুব্রত, খবর সূত্রে

যে তথ্যপ্রমাণ শুভেন্দু প্রকাশ্যে এনে বাসটির ফিটনেস সার্টিফিকেট 'মৃত' বলে দাবি করেছেন সেখানে দেখা যাচ্ছে, সরকারি সেই বাসের Vehicle Status- FITNESS EXPIRED উল্লেখ থাকার পাশাপাশি FITNESS valid upto 5th. Nov. 2011 উল্লেখ রয়েছে।

আরও পড়ুন: পার্থর 'প্রস্তাব' ফেরালেন জেলে জ্বরে কাতর অর্পিতা! বিপদে আজ 'ঘনিষ্ঠ বন্ধু' শুধুই 'ওরা'

প্রসঙ্গত, মঙ্গলবার সরকারি বাসের সঙ্গে অটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় চালক ও আট জন মহিলা যাত্রীর। মৃতরা প্রত্যেকেই আদিবাসী মহিলা। মঙ্গলবার এই ভয়ঙ্কর দুর্ঘটনাটি ঘটেছে বীরভূমের মল্লারপুর থানার অন্তর্গত মেটেলডাঙা গ্রামের কাছে ১৪ নম্বর জাতীয় সড়কের উপর। ঘটনার পর ঘাতক বাসের চালক এবং খালাসি ঘটনাস্থল থেকে চম্পট দিয়েছেন। জানা গিয়েছে, এদিন এই দুর্ঘটনায় মৃতদের বাড়ি বীরভূমের রামপুরহাট থানার অন্তর্গত পারকান্দি গ্রামে। এই গ্রাম থেকে তারা মল্লারপুর ব্লকের অন্তর্গত একটি গ্রামে ধান রোপণ করার কাজে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথেই এই ভয়ংকর দুর্ঘটনাটি ঘটে।

Published by:Suman Biswas
First published:

Tags: Birbhum new, Mamata Banerjee, Suvendu Adhikari

পরবর্তী খবর