Home /News /kolkata /
Arpita Mukherjee: পার্থর 'প্রস্তাব' ফেরালেন জেলে জ্বরে কাতর অর্পিতা! বিপদে আজ 'ঘনিষ্ঠ বন্ধু' শুধুই 'ওরা'

Arpita Mukherjee: পার্থর 'প্রস্তাব' ফেরালেন জেলে জ্বরে কাতর অর্পিতা! বিপদে আজ 'ঘনিষ্ঠ বন্ধু' শুধুই 'ওরা'

অর্পিতা মুখোপাধ্যায়কে পাশে থাকার বার্তা দিলেন পার্থ চট্টোপাধ্যায়

অর্পিতা মুখোপাধ্যায়কে পাশে থাকার বার্তা দিলেন পার্থ চট্টোপাধ্যায়

Arpita Mukherjee: জেলে বসেই অর্পিতা মুখোপাধ্যায়কে পাশে থাকার বার্তা দিলেন পার্থ চট্টোপাধ্যায়। অর্পিতা কী গ্রহণ করলেন সেই প্রস্তাব?

  • Share this:

    #কলকাতা: জেলে বসেই অর্পিতা মুখোপাধ্যায়কে পাশে থাকার বার্তা দিলেন পার্থ চট্টোপাধ্যায়। সূত্রের খবর, প্রাক্তন মন্ত্রী নিজেই আইনজীবী মারফত সাহায্যের বার্তা পাঠিয়েছিলেন 'পরিচিত' অর্পিতা মুখোপাধ্যায়কে। কিন্তু আলিপুর সংশোধানাগারের মহিলা সেলে বসে সেই সাহায্য ফিরিয়ে দিয়েছেন অর্পিতা মুখোপাধ্যায়। এমনটাই সূত্রের খবর। পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীর থেকে কোনওরকম আইনি সাহায্য নিতেই চান না অর্পিতা মুখোপাধ্যায়।

    প্রেসিডেন্সি জেল থেকে আলিপুর মহিলা সংশোধনাগারের দূরত্ব ৫০০ মিটারের কাছাকাছি। সূত্রের খবর, দূরে বসেও অর্পিতার জন্য চিন্তা করছেন প্রাক্তন মন্ত্রী। তাঁর জন্য আইনি সাহায্যের ব্যবস্থা করতে উদ্যোগী হয়েছেন খোদ পার্থ চট্টোপাধ্যায়। নিজের আইনজীবীকেই অর্পিতার জন্য নিযুক্ত করতে চাইছেন। কিন্তু সেই প্রস্তাব কার্যত ফিরিয়ে দিয়েছেন অর্পিতা।

    আরও পড়ুন : প্রবল গতিতে ঝোড়ো হাওয়া, সঙ্গে বৃষ্টি! নিম্নচাপ শক্তি বাড়াতেই বড় আপডেট আবহাওয়ার! বাংলার আবহাওয়া যা হতে চলেছে

    ইডি হেফাজত কাটিয়ে অর্পিতা মুখোপাধ্যায়ের বর্তমান ঠিকানা আলিপুরের মহিলা সংশোধনাগার। সেখানে রীতিমতো সেলেব মুডে মডেল-অভিনেত্রী। সহবন্দিরা কেউ কেচে দিচ্ছে জামাকাপড়, কেউ আবার পেতে দিচ্ছে বিছানা। সব মিলিয়ে খোশমেজাজেই রয়েছেন অর্পিতা। জ্বর আসায আরও খানিকটা দুর্বল হয়ে পড়ছেন অর্পিতা। যদিও জেলে তাঁর চিকিৎসা বা যত্নের কোনও ত্রুটি নেই সময় মতো চেকআপ বা ওষুধ সমস্তই পৌঁছে যাচ্ছে 'সেলেব' অর্পিতার কাছে।

    পার্থ-অর্পিতা... পার্থ-অর্পিতা...

    আলিপুর মহিলা সংশোধনাগের ২ নম্বর ওয়ার্ডে রয়েছেন SSC নিয়োগ দুর্নীতিকাণ্ডে গ্রেফতার হওয়া অর্পিতা মুখোপাধ্যায়। আগে তাঁর সঙ্গে ছিলেন ৪০ জন। এখন যাঁদের ভালো আচরণের রেকর্ড রয়েছে এমন ২০ জন বন্দীর সঙ্গে রাখা হয়েছে তাঁকে। তাঁর লাইফস্টাইল ও মামলার স্পর্শকাতরতা মাথায় রেখে প্রথম শ্রেণীর বন্দি হিসেবে অর্পিতাকে গণ্য করার আর্জি জানিয়েছিলেন তাঁর আইনজীবী। কিন্তু, তা গ্রাহ্য হয়নি। ফলে জেলের সাধারণ জীবন যাত্রায় বেশ অসুবিধের মুখে পড়েছেন তিনি বলে জানা গিয়েছে।

    শুক্রবার বিকেল থেকে অর্পিতা মুখোপাধ্যায়ের ঠিকানা আলিপুর মহিলা সংশোধনাগারের ২ নম্বর ঘর। প্রথম দিন একাই ছিলেন তিনি। সারারাত কান্নাকাটিও করেছেন। কিন্তু সময় যত পেরিয়েছে ছবিটা বদলেছে। সূত্রের খবর, বর্তমানে আরও ২০ বন্দির সঙ্গে একঘরে রয়েছেন অর্পিতা।

    আরও পড়ুন : 'প্রভাব' খাটিয়ে বাড়িতেই 'পার্কিং লট'! এবার অর্পিতার বেআইনি নির্মাণ ভাঙবে দমকল দফতর

    সহবন্দিরা অনেকেই অর্পিতাকে সিনেমায় দেখেছেন। ফলে মডেল-অভিনেত্রীকে নিয়ে তাঁদের মধ্যে উন্মাদনার অন্ত নেই। সারাদিন নাকি বাকি ২০ বন্দি ঘিরে রাখছেন অর্পিতাকে। রীতিমতো সেলিব্রিটির মতোই রয়েছেন তিনি। সূত্রের খবর, কেউ অর্পিতার জামাকাপড় কেচে দিচ্ছে। কেউ আবার বিছানা করে দিচ্ছে। আগের তুলনায় অর্পিতার মানসিক অবস্থার খানিকটা উন্নতি হয়েছে বলেই খবর।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee

    পরবর্তী খবর