Home /News /kolkata /

Aroop Biswas: করোনা আক্রান্ত রাজ্যের বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস, ভর্তি হাসপাতালে

Aroop Biswas: করোনা আক্রান্ত রাজ্যের বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস, ভর্তি হাসপাতালে

ফাইল চিত্র

ফাইল চিত্র

Covid 19: সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা দেখা দিতে থাকে কলকাতা শহরে। কলকাতায় মাত্র আড়াইশোর ঘর থেকে দৈনিক আক্রান্তের সংখ্যা পৌঁছে যায় প্রায় দু'হাজারের কাছাকাছি।

  • Share this:

    #কলকাতা: করোনা আক্রান্ত রাজ্যের বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাস (Aroop Biswas)। আপাতত তিনি ভর্তি রয়েছে উডল্যান্ডস হাসপাতালে। তবে শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে তাঁর। শেষ কয়েকদিন ধরে বিভিন্ন অসুস্থতা বোধ করছিলেন তিনি। এর পরেই এসএসকেএম হাসপাতালে করোনা পরীক্ষা করা হয়। সেখানেই রিপোর্ট পজিটিভ আসে। এর পর জিনোম সিকোয়েন্সিংয়ের জন্য নমুনা পাঠানো হবে স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে। রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসকে চিকিৎসক সপ্তর্ষি বসু এবং চিকিৎসক সৌতিক পাণ্ডার তত্ত্বাবধানে রাখা হয়েছে। সৌরভ গাঙ্গুলী যে ঘরে ছিলেন সেই ঘরেই থাকার ব্যাবস্থা করা হয়েছে। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

    আরও পড়ুন - করোনার পর ফ্লরোনা, এক সঙ্গে কোভিড ও ইনফ্লুয়েঞ্জা, শুরু মারণ রোগের দাপট

    রাজ্যে ওমিক্রন সংক্রমণ বৃদ্ধির খবর আসতে শুরু করে শেষ কয়েকদিন ধরে। কিন্তু শেষ পাঁচদিন ধরে তা বাড়তে থাকে লাফিয়ে লাফিয়ে। এর আগে করোনা আক্রান্ত হন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়, তিনিও ভর্তি হন হাসপাতালে। এ ছাড়া করোনায় আক্রান্ত হন কলকাতা পুরসভার ৪ নম্বর বরোর চেয়ারম্যান তথা ৩৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাধনা বসু। পাশাপাশি, করোনায় আক্রান্ত হন সস্ত্রীক বিধায়ক তাপস রায়ও। রাজ্যে ক্রমে গুণিতকে বাড়তে থাকে সংক্রমণ।

    আরও পড়ুন -১৫ থেকে ১৮ বছর বয়সীদের জন্য Corona Vaccine-এর নাম নথিভুক্তকরণ প্রক্রিয়া শুরু

    সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা দেখা দিতে থাকে কলকাতা শহরে। কলকাতায় মাত্র আড়াইশোর ঘর থেকে দৈনিক আক্রান্তের সংখ্যা পৌঁছে যায় প্রায় দু'হাজারের কাছাকাছি। তিন দিনের মধ্যে মাত্রা ছাড়া সংক্রমণ নিয়ে উদ্বেগ প্রকাশ করেন খোদ মুখ্যমন্ত্রী। তিনি বলেন, বিধিনিষেধের কড়াকড়ি প্রয়োজনে আবার ফিরিয়ে আনতে হবে। তার পরেই কলকাতায় ১১টি কন্টেনমেন্ট পয়েন্ট ঘোষণা করে কলকাতা পুরসভাও।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Arup Biswas, Covid ১৯

    পরবর্তী খবর