Home /News /kolkata /
অর্পিতার দেওয়া গোপন তথ্যের ভিত্তিতে পার্থকে ৫ ঘণ্টা জেরা, আরও সম্পত্তির খোঁজে ইডি!

অর্পিতার দেওয়া গোপন তথ্যের ভিত্তিতে পার্থকে ৫ ঘণ্টা জেরা, আরও সম্পত্তির খোঁজে ইডি!

পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়

পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়

আজ কোর্টে তোলা হবে পার্থ-অর্পিতাকে। বিপুল নগদ টাকার উৎস কী? কারা জড়িত রয়েছে? এসব প্রশ্নই করা হয় পার্থকে। (Partha Chatterjee on Arpita Mukherjee)

  • Share this:

    #কলকাতা: লাগাতার জেরা। এসএসসি দুর্নীতি কাণ্ডে গ্রেফতার পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের আরও সম্পত্তি কোথায় কোথায় রয়েছে? জানতে মরিয়া এনফোর্সমেন্ট ডিরেক্টরেট জেলে গিয়েই ম্যারাথন জেরা শুরু করেছে। মঙ্গলবার পার্থ-ঘনিষ্ঠ অর্পিতাকে জেরা করেছিলেন ইডির আধিকারিকরা। বুধবার প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে জেলে গিয়ে জেরা করলেন তদন্তকারী আধিকারিকরা।

    একেবারে ম্যারাথন জেরা করা হল পার্থকে। সূত্রের খবর, পার্থর সঙ্গে যৌথ সম্পত্তির কথা জানিয়েছেন অর্পিতা। সেই বয়ানের ভিত্তিতেই পার্থর বক্তব্য মিলিয়ে দেখছেন অফিসারেরা। সম্ভাবনা রয়েছে আরও সম্পত্তির খোঁজের। সূত্রের খবর, পাঁচঘণ্টা জেরা করা হয় পার্থকে। আজ কোর্টে তোলা হবে পার্থ-অর্পিতাকে। বিপুল নগদ টাকার উৎস কী? কারা জড়িত রয়েছে? এসব প্রশ্নই করা হয় পার্থকে।

    আরও পড়ুন: আজই হাইকোর্টে হাজিরার নির্দেশ অনুব্রত-কন্যাকে, অঙ্কিতার পরিণতি হবে সুকন্যারও?

    জানা গিয়েছে, বুধবার তিন জন ইডি আধিকারিক গিয়েছিলেন প্রেসিডেন্সি জেলে। অর্পিতার থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে এদিন পার্থ চট্টোপাধ্যায়কে জেরা করা হয় বলে খবর। পার্থকে জেরা করে নতুন কোনও তথ্য হাতে আসে কিনা, সেটাই এখন দেখার। সূত্রের খবর, এসএসসি দুর্নীতি মামলার তদন্তে গতি আনতে তৎপর ইডি। পার্থ ও অর্পিতার আরও সম্পত্তির খোঁজ পাওয়ার সম্ভাবনা রয়েছে বলে সূত্রের খবর।

    আরও পড়ুন: 'নতুন কৌশল নিচ্ছেন মমতা, মানুষ ছুড়ে ফেলবে ওই হোর্ডিং', ফের বিস্ফোরক দিলীপ ঘোষ

    এসএসসি দুর্নীতি কাণ্ডে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে অর্পিতা মুখোপাধ্যায়কেও গ্রেফতার করেছিল ইডি৷ ইডি হেফাজত শেষ হওয়ার পর আদালতের নির্দেশেই পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে জেল হেফাজতে পাঠানো হয়েছে৷ প্রেসিডেন্সি জেলে বন্দি রয়েছেন পার্থ৷ আর অর্পিতা বন্দি রয়েছেন আলিপুর মহিলা সংশোধনাগারে৷

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee, SSC Scam

    পরবর্তী খবর