Home /News /kolkata /
Arpita Mukherjee: ED-র র‍্যাডারেই ছিল অর্পিতা, আগেও হয়েছে জেরা! এরপরও ঘরে কীভাবে এত টাকা? ভাবাচ্ছে গোয়েন্দাদের

Arpita Mukherjee: ED-র র‍্যাডারেই ছিল অর্পিতা, আগেও হয়েছে জেরা! এরপরও ঘরে কীভাবে এত টাকা? ভাবাচ্ছে গোয়েন্দাদের

Arpita Mukherjee

Arpita Mukherjee

একটি বিজনেস স্কুলের আর্থিক দুর্নীতিকাণ্ডে নাম উঠে এসেছিল অর্পিতার। ইডির ডাক পেয়ে দু'বার জেরার মুখেও পড়েছিলেন অর্পিতা। (Arpita Mukherjee)

  • Share this:

    #কলকাতা: এসএসসি দুর্নীতিকাণ্ডে শনিবারই গ্রেফতার করা হয়েছে অর্পিতা মুখোপাধ্যায়কে। তাঁর বাড়ি থেকে ২১ কোটি টাকা নগদ উদ্ধার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। তবে এই প্রথম নয়, ইডি সূত্রে খবর, এর আগেও তিন বার অর্পিতাকে তলব করা হয়েছিল। একটি বিজনেস স্কুলের আর্থিক দুর্নীতিকাণ্ডে নাম উঠে এসেছিল অর্পিতার। ইডির ডাক পেয়ে দু'বার জেরার মুখেও পড়েছিলেন অর্পিতা। (Arpita Mukherjee)

    আর এতেই প্রশ্ন উঠছে, এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের র‍্যাডারে থাকার পরও, তাঁকে ডাকার পরও ঘরে কীভাবে এত টাকা রাখলেন অর্পিতা? সেই বিষয়টি ভাবাচ্ছে তদন্তকারীদের। এসএসসি দুর্নীতিকাণ্ডে ফের নিজেদের হেফাজতে নিয়ে জেরা করতে চান গোয়েন্দারা। এদিন জোকার ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয় স্বাস্থ্য পরীক্ষার জন্য। অর্পিতাকে রবিবার তোলা হবে ব্যাঙ্কশাল আদালতে। ইডি নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন করবে আদালতে।

    আরও পড়ুন: অর্পিতার বাড়িতে পাওয়া সেই 'ব্যাগ', SSC কাণ্ডের অর্থ নিয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ!

    ইডি সূত্রে খবর, ধৃত প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে মুখোমুখে বসিয়ে জেরা করা হতে পারে। কী ভাবে এত টাকা অর্পিতার ঘরে এল, বিজনেস স্কুলের আর্থিন লেনদেনের দুর্নীতিতে কী ভাবে তিনি জড়িয়েছিলেন, টাকার উৎস কী, তা জানতে চায় গোয়েন্দারা। যদিও সদুত্তর দিতে চাননি অর্পিতা মুখোপাধ্যায়। তিনি গতকাল গ্রেফতার হওয়ার পর থেকেই বার বার নির্দোষ দাবি করেছেন।

    আরও পড়ুন: দেশের অন্যতম সেরা ম্যাটিনি আইডল, প্রয়াণ দিবসে উত্তম-স্মরণ মমতার

    শুক্রবার রাত থেকেই কলকাতা শহরে একটাই নাম ঘুরে ফিরে আসছে অর্পিতা মুখোপাধ্যায়। কলকাতাকে 'টাকার পাহাড়' দেখিয়েছেন পেশায় মডেল-অভিনেত্রী অর্পিতা। শুক্রবার সন্ধ্যায় অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জের কাছে হরিদেবপুরের ডায়মন্ড সিটি সাউথের আবাসনের বিছানা ও আলমারি থেকে উদ্ধার হয় ২১ কোটি টাকা। ২০ টি আইফোনও উদ্ধার করে ইডি, পাওয়া যায় বিপুল সোনা ও বৈদেশিক মুদ্রাও।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee, SSC Scam

    পরবর্তী খবর