Home /News /kolkata /
SSC Scam Case: টাকার পাহাড়! কোটি কোটির বান্ডিল দেখে থ বাংলা, নেটপাড়ায় টালিগঞ্জ ভার্সেস বেলঘরিয়া 'যুদ্ধ'

SSC Scam Case: টাকার পাহাড়! কোটি কোটির বান্ডিল দেখে থ বাংলা, নেটপাড়ায় টালিগঞ্জ ভার্সেস বেলঘরিয়া 'যুদ্ধ'

SSC Scam Case

SSC Scam Case

এর আগে বাংলার মানুষ এভাবে ফ্ল্যাটের মেঝেতে কোটি কোটি টাকার বান্ডিল পড়ে থাকতে সম্ভবত দেখেনি। (SSC Scam Case)

  • Share this:

    #কলকাতা: এসএসসি দুর্নীতি কাণ্ডের জট খুলতে গিয়ে কোটি কোটি টাকা উদ্ধার। গত শুক্রবার প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতারের পর থেকে রাজ্য-রাজনীতি তোলপাড়। পার্থর এক ঘনিষ্ঠ বলে পরিচিত অর্পিতা মুখোপাধ্যায়কেও জালে ধরেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আর তার পর থেকেই উদ্ধার হচ্ছে কোটি কোটি টাকা। এর আগে বাংলার মানুষ এভাবে ফ্ল্যাটের মেঝেতে কোটি কোটি টাকার বান্ডিল পড়ে থাকতে সম্ভবত দেখেনি। (SSC Scam Case)

    চাকরির নামে টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছিল আগেই। সেই ঘটনার তদন্তে নেমে ইডি অফিসারেরা রাজ্যের বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেছেন। অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জের ডায়মন্ড সিটি আবাসনের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে প্রায় ২২ কোটি টাকা নগদ, বিদেশি মুদ্রা ও সোনা। ফের বুধবার সন্ধে থেকে বৃহস্পতিবার ভোররাত পর্যন্ত বেলঘরিয়ার রথতলায় অর্পিতার আরেকটি ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে প্রায় ২৮ কোটি টাকা ও সোনা।

    আরও পড়ুন: রাতভর তল্লাশি, অর্পিতার বেলঘরিয়ায় ফ্ল্যাট থেকে উদ্ধার প্রায় ৩০ কোটি নগদ, ৫ কোটির সোনা!

    ব্যাঙ্ক থেকে বড় বড় টাকা গোনার মেশিন এনে চলছে কোটি কোটির গণনা। একের পর এক ফ্ল্যাটে এমন টাকার পাহাড়। মাটিতে-বিছানায়-শৌচালয়ে ৫০০ ও ২০০০-এর বান্ডিল বান্ডিল দেখে হতবাক বাংলার মানুষ। রাতভর এই টাকা গোনা দেখে নেটপাড়ায় রীতিমতো শুরু হয়েছে মস্করা। কে এগিয়ে থাকবে? টালিগঞ্জ নাকি বেলঘরিয়া। দক্ষিণ কলকাতা নাকি উত্তর কলকাতা? শেষ পর্যন্ত টাকার হিসেব বলছে এখনও পর্যন্ত এগিয়ে রথতলার ফ্ল্যাট।

    আরও পড়ুন: উদ্ধার হওয়া প্রায় ৫০ কোটি টাকার উৎস কী? আর কোথায় টাকা? সকাল থেকে জেরা শুরু অর্পিতাকে

    টাকা গণনার সময়ও ওই ফ্ল্যাটের প্রতিবেশীরা সেখানে ভিড় জমিয়েছিলেন। সারা রাত এভাবে পাশের ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধার হচ্ছে দেখে, রান্না-খাওয়া ভুলে উৎসুখ মানুষের নজর অর্পিতার ফ্ল্যাটে। কে আসত টাকা রাখতে? অর্পিতাকে কখনও দেখেছেন? এত টাকা রাখা একটা ফ্ল্যাটে? আরও তো ফ্ল্যাট আছে, সেখানেও মিলবে টাকার পাহাড়? এমনই সব প্রশ্নে মজে গোটা বাংলার মানুষ।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee Arrest, SSC Scam

    পরবর্তী খবর