Home /News /kolkata /
SSC Scam Agitation: তৈরি ব্লু প্রিন্ট! দুর্নীতি আন্দোলনের আঁচ এবার দিল্লিতেও! তুমুল তৎপর গেরুয়া শিবির

SSC Scam Agitation: তৈরি ব্লু প্রিন্ট! দুর্নীতি আন্দোলনের আঁচ এবার দিল্লিতেও! তুমুল তৎপর গেরুয়া শিবির

কমিটি গঠন করে আন্দোলনে রাজ্য বিজেপি

কমিটি গঠন করে আন্দোলনে রাজ্য বিজেপি

SSC Scam Agitation: রাজ্যের সাম্প্রতিক শিক্ষক নিয়োগ দুর্নীতির বিরুদ্ধে আন্দোলনের জন্য বিশেষ কমিটি গঠন করল বঙ্গ বিজেপি। আদি ও নব্য নেতাদের সংমিশ্রণে এই বিশেষ কমিটি গঠন করা হয়েছে বলে বিজেপি সূত্রের খবর। আহ্বায়ক পদে রয়েছেন জ্যোতির্ময় সিং মাহাতো।

আরও পড়ুন...
  • Share this:

#কলকাতা: দুর্নীতি ইস্যুতে আন্দোলন শুধুমাত্র বাংলার মধ্যে সীমাবদ্ধ রাখা আর নয়, আগামিকাল দিল্লিতে গান্ধি মূর্তির পাদদেশে বাংলার বিজেপি সাংসদরা এই ইস্যুতে ধর্ণা অবস্থান কর্মসূচি পালন করবেন। শিক্ষক নিয়োগ দুর্নীতি ও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অপসারণের দাবিতে আগামিকাল সোমবার রাজ্য বিজেপির সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার-সহ বাংলার গেরুয়া শিবিরের সাংসদরা দিল্লিতে গান্ধি মূর্তির পাদদেশে ধর্নায় বসবেন বলে বিজেপি সূত্রের খবর (SSC Scam Agitation)।

রাজ্যের সাম্প্রতিক শিক্ষক নিয়োগ দুর্নীতির বিরুদ্ধে আন্দোলনের জন্য বিশেষ কমিটি গঠন করল বঙ্গ বিজেপি। আদি ও নব্য নেতাদের সংমিশ্রণে এই বিশেষ কমিটি গঠন করা হয়েছে বলে বিজেপি সূত্রের খবর। আহ্বায়ক পদে রয়েছেন জ্যোতির্ময় সিং মাহাতো। তার সঙ্গেই সাতটি মোর্চার সভাপতি, রাজ্যের পদাধিকারী ও সাংসদ বিধায়কদের বিশেষ দায়িত্বে নিযুক্ত করা হয়েছে। বাংলা জুরে শাসক দলের দুর্নীতির বিরুদ্ধে আন্দোলন সংগঠিত করা হবে। আন্দোলনের রূপরেখা তৈরির লক্ষ্যেই নয়া কমিটি গঠন বঙ্গ বিজেপির বলে খবর।

আরও পড়ুন : ১০৩৪ কোটি টাকার কেলেঙ্কারি মামলা! সঞ্জয় রাউতকে আটক করল ED! 'হার মানব না' বললেন শিবসেনা সাংসদ!

সোমবার থেকে বিজেপি কলকাতায় লাগাতার ধর্ণা কর্মসূচি পালন করবে। প্রতিদিন তিন ঘণ্টা করে চলবে ধর্ণা। দুর্নীতি ইসুতে রাজ্যজড়েই চলবে আন্দোলন। শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ টাকার পাহাড়। যদিও এই টাকা তাঁর নয় বলেই এদিন স্পষ্ট দাবি করেন প্রাক্তন মন্ত্রী (SSC Scam Agitation)।

আরও পড়ুন : 'টাকাটা কার?' তিনবার একই উত্তর, ঝাঁঝিয়ে উঠলেন পার্থ! 'ষড়যন্ত্রে' চাপ বাড়ছে তৃণমূলে

বিজেপি সূত্রে খবর, আগামী ৫ই আগস্ট পর্যন্ত ওয়ার্ডে ওয়ার্ডে স্ট্রিট কর্নারের আয়োজন করা হবে, ৬ থেকে ১৮ অগাস্ট ব্লক স্তরে সভা ও মিছিল করা হবে। এরপর ১৮ থেকে ২৩ অগাস্ট রাজ্যজুড়ে হবে 'জেল ভরো অভিযান।' সবমিলিয়ে ইতিমধ্যেই নির্দিষ্ট হয়ে গিয়েছে আন্দোলনের ব্লু প্রিন্ট। আগামী দিনে এই দুর্নীতি ইস্যুতেই কোমর বাঁধতে চলেছে গেরুয়া শিবির (SSC Scam Agitation)।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Bengal BJP, SSC Recruitment Scam

পরবর্তী খবর