• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • SOVAN CHATTERJEE GAVE POWER OF ATTORNEY OF HIS PROPERTY TO BAISAKHI BANERJEE SB

Sovan Chatterjee to Baisakhi Banerjee: শোভনের সমস্ত সম্পত্তির 'মালকিন' বৈশাখী! বান্ধবীকে লিখে দেবেন বেহালার বাড়িও

ত্রিকোণ-বিবাদ

Sovan Chatterjee to Baisakhi Banerjee: ফেসবুক প্রোফাইলে নিজের নামের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়কেও জুড়ে দিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

#কলকাতা:  অবশেষে আত্মপ্রকাশ।  শোভন-বৈশাখীর একসাথে পথ চলা শুরু হল। তবে এ পথ চলা অন্য পথ ধরে। এ পথ চলা সোশ্যাল মিডিয়ায় একসাথে চলা। ফেসবুক প্রোফাইলে নিজের নামের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়কেও জুড়ে দিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। আর এবার নিউজ 18 বাংলা-কে বৈশাখী জানিয়ে দিলেন, শোভনের সমস্ত স্থাবর-অস্থাবর সম্পত্তির পাওয়ার অফ অ্যাটর্নি তাঁকেই করে দিয়েছেন কলকাতার প্রাক্তন মেয়র। শুধু তাই নয়, শোভন চট্টোপাধ্যায় স্পষ্ট করে দিয়েছেন, বেহালার যে বাড়িতে বর্তমানে রত্না চট্টোপাধ্যায় থাকেন, সেই বাড়িটিও বৈশাখীর নামে লিখে দেওয়ার কাজে এগোচ্ছেন তিনি। ফলে শোভন-রত্না-বৈশাখী পর্ব যে আরও সাড়া ফেলবে, তা বলাই বাহুল্য।

শোভন-বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, 'সোশ্যাল মিডিয়া পরিচালনার ক্ষেত্রে শোভন একেবারেই  অভ্যস্ত নন। কিন্তু বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া নিজের মত প্রকাশের একটি অন্যতম ডিজিটাল মাধ্যম। শোভনবাবুর মাঝেমধ্যেই যখন ইচ্ছে হত, তখন  আমার ফেসবুক প্রোফাইলের উপর ভরসা রেখেই তিনি বিভিন্ন সময়ে জনসমক্ষে এসেছেন।তাই তাঁর অনুমতি নিয়েই  আমার  প্রোফাইলে  শোভনের নামও যুক্ত করার  সিদ্ধান্ত নিয়েছি।' সেই সূত্রেই বৈশাখীর প্রোফাইলের নতুন নাম এখন  'বৈশাখী শোভন ব্যানার্জী'। শুধু তাই নয়, প্রোফাইল ছবিতেও শোভন ও বৈশাখীর যৌথ ছবিও দেওয়া হয়েছে। যেখানে তাঁরা একে অপরের দিকে হাসিমুখে তাকিয়ে রয়েছেন। সঙ্গে লেখা 'The journey from  me to  we begins'।

যদিও বৈশাখীকে দিয়ে তাঁর স্বামী শোভন চট্টোপাধ্যায়  honey trap করিয়েছে, রত্না চট্টোপাধ্যায়ের তরফে এমনই অভিযোগ করা হয়েছে। বান্ধবী বৈশাখীকে দেওয়া সম্প্রতি দুটি ফেসবুক সাক্ষাৎকারে  রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে নানান বিস্ফোরক অভিযোগ সামনে আনেন শোভন চট্টোপাধ্যায়।  নারদ মামলায় গত ১৭ মে শোভন চট্টোপাধ্যায়কে সিবিআই গ্রেফতার করার খবর পেয়ে সে দিনই  নিজাম প্যালেসে গিয়েছিলেন রত্না চট্টোপাধ্যায়। রত্না নিজাম প্যালেস যাত্রাকেও যে তিনি ভাল চোখে দেখেননি, তাও স্পষ্ট করে দেন শোভন। ফেসবুকে দীর্ঘ সাক্ষাৎকারে রত্না চট্টোপাধ্যায়কে ব্যভিচারী মহিলা বলেও আক্রমণ শানান শোভন। এরপরই শোভন চট্টোপাধ্যায়কে আইনি নোটিশ পাঠান তাঁর শ্যালক। গোলপার্কের যে ফ্ল্যাটে শোভন ও বৈশাখী বর্তমানে থাকেন, সেই ফ্ল্যাটটি ৭ দিনের মধ্যে ফাঁকা করে দিতে হবে, এই মর্মেই নোটিশ পাঠিয়েছেন তাঁর শ্যালক। যদিও শোভন পাল্টা বলেন, 'আমি বেআইনি পথে নই, আইনি পথেই থাকি। দীর্ঘদিন ধরে আমি এখানেই থাকি। আমার কাছে সব কাগজপত্র রয়েছে। তাই আমার এ বিষয়ে যেখানে যা বলার সেখানেই বলব।' সেইসঙ্গে তিনি এও জানিয়ে দেন, বেহালার বাড়িটিও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নামে লিখে দেবেন।

Published by:Suman Biswas
First published: