Home /News /kolkata /
Sourav Ganguly: দিদি বাঙালি, তাই বাঙালি মতে দই-রসগোল্লা খাওয়ানোর কথা বলেছেন, শাহ প্রসঙ্গে সৌরভ

Sourav Ganguly: দিদি বাঙালি, তাই বাঙালি মতে দই-রসগোল্লা খাওয়ানোর কথা বলেছেন, শাহ প্রসঙ্গে সৌরভ

ফাইল ছবি

ফাইল ছবি

Sourav Ganguly: সাংবাদিকরা এ দিন সৌরভকে প্রথমেই প্রশ্ন করেন, অমিত শাহের তাঁর বাড়িতে আসার বিষয়টি নিশ্চিত তো, সৌরভ বলেন, হ্য়াঁ, উনি আসবেন, নৈশভোজের আয়োজন করা হয়েছে, আমন্ত্রণ গ্রহণ করেছেন অমিত শাহ।

  • Share this:

#কলকাতা: শুক্রবারই প্রাক্তন ভারত অধিনায়ক ও বিসিসিআই-এর প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের বাড়িতে যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বৃহস্পতিবার এই খবর আসার পরে মৌন থাকলেও শুক্রবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে অমিত শাহের সফর নিয়ে বিস্তারিত প্রতিক্রিয়া দিলেন সৌরভ। সেখানে উঠে এলে দই রসগোল্লা প্রসঙ্গও। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্য়ায় নতুন দলীয় প্রধান কার্যালয়ে প্রথম দলীয় সভার পর অমিত শাহের সৌরভের বাড়ি যাওয়ার প্রসঙ্গে বলেন, সৌরভের বাড়িতে যাচ্ছেন অমিত শাহ, সৌরভকে বলব, ওঁকে দই-রসগোল্লা খাওয়াতে। এদিন সাংবাদিকদের সামনে সেই বিষয়ও ওঠে। তাতে সৌরভ বলেন, দিদি বাঙালি, তাই বাঙালি মতে অতিথিদের আপ্য়ায়ণের নিয়ম মেনেই দই-রসগোল্লা খাওয়ানোর কথা বলেছেন তিনি।

আরও পড়ুন: সৌরভের বাড়িতে কেন যাচ্ছেন অমিত শাহ? দিলীপ ঘোষের মন্তব্যে জল্পনা শুরু
 সাংবাদিকরা এ দিন সৌরভকে প্রথমেই প্রশ্ন করেন, অমিত শাহের তাঁর বাড়িতে আসার বিষয়টি নিশ্চিত তো, সৌরভ বলেন, হ্য়াঁ, উনি আসবেন, নৈশভোজের আয়োজন করা হয়েছে, আমন্ত্রণ গ্রহণ করেছেন অমিত শাহ। সন্ধ্য়াবেলা আসবেন। তার পরেই প্রশ্ন ওঠে, কী কারণে আসবেন শাহ? সৌরভ বলেন, অনেক কথা রটে, কিন্তু আসল বিষয়টা হল, ওঁর সঙ্গে আমার বহুদিনের আলাপ। ২০০৮ সাল থেকে। খেলার সময়েও দেখা হত, কিন্তু ততটাও দেখা হয়নি। কারণ, আমি বাইরে বেশি থাকতাম। এ বার সেই দেখা হবে, এর থেকে বেশি কিছু নয়।

আরও পড়ুন: ফের ঝড়ের মুখে বাংলা, নবান্নে বসছে জরুরি বৈঠক! কী নিয়ে আলোচনা?

এর পরেই ওঠে দই-রসগোল্লা প্রসঙ্গ। সৌরভ বলেন, দিদি বাঙালি, বাঙালিরা যে ভাবে এক জন অতিথিকে আপ্য়ায়ন করেন, সে ভাবেই তিনি আপ্য়ায়ন করতে বলেছেন। তবে নৈশভোজে কী কী থাকছে, মানে মেনু কী থাকছে।  সৌরভ বলেছেন, আমি এখনও ঠিক জানি না। শুধু জানি উনি নিরামিষ খান। তার পর ফের সাংবাদিকরা এই সাক্ষাতের কারণ জিজ্ঞাসা করেন। সৌরভ আবারও বলেন, ওঁর সঙ্গে আমার অনেকদিনের আলাপ। আমি ওঁর ছেলের সঙ্গে কাজ করেছি। আগে তেমন করে কথা হয়নি, তাই এ বার হবে।

Eron Roy Barman 

Published by:Uddalak B
First published:

Tags: Amit Shah, Sourav Ganguly

পরবর্তী খবর