corona virus btn
corona virus btn
Loading

কলকাতা পুলিশের মনোবল বাড়িয়ে সৌরভের ট্যুইট! পাল্টা সৌরভকে ধন্যবাদ কমিশনারের

কলকাতা পুলিশের মনোবল বাড়িয়ে সৌরভের ট্যুইট! পাল্টা সৌরভকে ধন্যবাদ কমিশনারের
Sourav Ganguly, Anuj Sharma

সৌরভ নিজে লকডাউনে গৃহবন্দি রয়েছেন। দিন দুয়েক অনুদানের চাল প্রদানের কর্মসূচিতে বেরোনো ছাড়া বাড়িতেই রয়েছেন বোর্ড প্রেসিডেন্ট।

  • Share this:

#কলকাতা: করোনা মোকাবিলায় ডাক্তার, স্বাস্থ্যকর্মীদের মতো কোমর বেঁধে লড়াই করছে পুলিশ। কলকাতা পুলিশকে ধন্যবাদ জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কঠিন সময় অভাবনীয় পরিষেবা দেওয়ার জন্য কলকাতা পুলিশকে ট্যুইট করে ধন্যবাদ দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট। সৌরভ ট্যুইটে লেখেন," এই কঠিন সংকটের মধ্যে দুর্দান্ত পরিষেবা দেওয়ার জন্য কলকাতা পুলিশকে ধন্যবাদ।" সেই টুইটের সঙ্গে রাতে কর্তব্যরত কলকাতা পুলিশের কর্মীদের কয়েকটি ছবিও পোস্ট করেন বিসিসিআই প্রেসিডেন্ট। এর পরেই সৌরভকে পাল্টা টুইট করে ধন্যবাদ জানান কলকাতা পুলিশের কমিশনার অনুজ শর্মা।

সৌরভের টুইটকে স্বাগত জানিয়ে অনুজ শর্মা লেখেন," কলকাতা পুলিশকে উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ। সৌরভের এই টুইট কলকাতা পুলিশ বাহিনীকে করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে নিয়ে যেতে আরও সাহায্য করবে।"

করোনা যুদ্ধে প্রথম থেকেই কোমর বেঁধে লড়াই করছেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। একাধিকবার সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছেন ঘরে থাকার জন্য। ব্যক্তিগতভাবে নিজেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। ৫০ লক্ষ টাকার চাল অনুদান দিয়েছেন তিনি। লকডাউনের জেরে সমস্যায় পড়া দুঃস্থ ও গরিব মানুষদের দু'বেলা ভাতের জোগাড় করে দিয়েছেন সৌরভ। বেলুড় মঠ, ইসকন সহ একাধিক প্রতিষ্ঠানের মাধ্যমে চাল বন্টন করেছেন বাঙালির প্রিয় দাদা। ইসকন মন্দির কর্তৃপক্ষের সঙ্গে যৌথ উদ্যোগে প্রত্যেকদিন ১০ হাজার মানুষকে খাওয়ানোর দায়িত্ব নিয়েছেন মহারাজ।

ইতিমধ্যেই করোনা যুদ্ধে সাধারণ মানুষের থেকে সাহায্য চেয়ে আবেদন করেছেন সৌরভ। রাজ্য সরকারের আপৎকালীন ত্রাণ তহবিলের সম্পূর্ণ ব্যাঙ্কের তথ্য দিয়ে একটি ছবি পোস্ট করে সৌরভ আবেদন করেছিলেন। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর কাঁধে-কাঁধ মিলিয়ে লড়াই করার বার্তা দেন দাদা। সংবাদ মাধ্যম ও সংবাদকর্মীদের পাশে থেকে বার্তা দিয়েছেন।

সৌরভ নিজে লকডাউনে গৃহবন্দি রয়েছেন। দিন দুয়েক অনুদানের চাল প্রদানের কর্মসূচিতে বেরোনো ছাড়া বাড়িতেই রয়েছেন বোর্ড প্রেসিডেন্ট। বাড়ির বাইরে গেলেও সর্বদা মাস্ক পড়েছেন। অন্যদিকে বাড়িতে বসেই আইসিসির গুরুত্বপূর্ণ মিটিংয়ে ভিডিও কনফারেন্সে যোগ দিয়েছেন। আইপিএল নিয়ে জরুরী সিদ্ধান্ত বাড়িতে বসেই বাকি বোর্ড কর্তাদের সঙ্গে কনফারেন্সে কথা বলে নিয়েছেন। আপাতত ক্রিকেট নয়, কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসার প্রার্থনাই করছেন সৌরভ। সেভাবেই রবিবার রাতে টুইট করে পুলিশকর্মীদের ও উৎসাহ দেন মহারাজ।

First published: April 27, 2020, 9:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर