Home /News /kolkata /
Sougata Roy: ২০২৩ পঞ্চায়েত-২০২৪ লোকসভা, একুশের মঞ্চে তৃণমূলের লক্ষ্য জানালেন সৌগত রায়!

Sougata Roy: ২০২৩ পঞ্চায়েত-২০২৪ লোকসভা, একুশের মঞ্চে তৃণমূলের লক্ষ্য জানালেন সৌগত রায়!

লক্ষ্য জানালেন সৌগত

লক্ষ্য জানালেন সৌগত

Sougata Roy: এই নিয়ে ২৯ বছর হল। মমতার সঙ্গে আমরাও বৃদ্ধ হয়েছি। একার ডাকে সমাবেশ ডেকেছিল মমতা। বললেন সৌগত রায়।

  • Share this:

    #কলকাতা: শুরু হয়ে গেল তৃণমূলের ঐতিহাসিক শহিদ সমাবেশ। ২১ জুলাইতে জনজোয়ার কলকাতায়। একে একে বক্তব্য রাখছেন তৃণমূলের একের পর এক নেতা। দেখে নেওয়া যাক, কী বললেন তৃণমূল সাংসদ সৌগত রায়।

    সৌগত রায়:

    এই নিয়ে ২৯ বছর হল। মমতার সঙ্গে আমরাও বৃদ্ধ হয়েছি। একার ডাকে সমাবেশ ডেকেছিল মমতা। তাই তার প্রতি আক্রমণ করেছিল বামেরা। জানত মমতাই ওদের সরাতে পারবে। মমতা বন্দ্যোপাধ্যায় এই মাটি থেকে অন্যত্র সরতে চাননি। তাই এখানেই সমাবেশ করেছে। সারা দেশের মানুষ মমতার প্রতি আস্থা রেখেছে।

    আরও পড়ুন: গিয়েছিলেন বিজেপিতে, ফিরে আসেন তৃণমূলে, বিধায়কের কাঁধে আজ বড় দায়িত্ব

    ১৯৯৮ সালে মমতা বন্দোপাধ্যায় শুরু করেন তৃণমূল। মমতা মাত্র এক বার এই সমাবেশ ব্রিগেডে করেছিল। আন্দোলনে থাকা মানুষের পাশে দাঁড়িয়ে থাকতে হয়। মমতা বন্দ্যোপাধ্যায় সেটা দেখিয়ে দিয়েছেন। মানুষ মমতাকে মুখ্যমন্ত্রী করেছে। উন্নয়নের ফসল সে পৌঁছে দিয়েছে। রাজ্যের সীমিত ক্ষমতায় তিনি কাজ করছেন। বাংলায় তৃণমূলই জিতবে। ২০২৩ পঞ্চায়েত, ২০২৪ লোকসভা জিতবে তৃণমূল। দিল্লি থেকে এসেও জিততে পারেননি বিজেপি নেতারা।

    আরও পড়ুন: তৃণমূলের শহিদ দিবসেই বিজেপির 'বিজয় উৎসব'! লক্ষ্য দ্রৌপদী-অস্ত্রে বাজিমাত

    আসল লড়াই এখনও বাকি আছে। সাম্প্রদায়িক একটা সরকার আছে কেন্দ্রে। মমতা বন্দ্যোপাধ্যায় নেতৃত্বে মানুষ তাদের সরাবে। অভিষেক ভিন রাজ্যে চেষ্টা করছেন সংগঠন বাড়াতে। একদিনে হবে না, কিন্তু ঠিক সেই লক্ষ্যে আমরা পৌঁছব।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: 21 July Rally, Sougata Roy, TMC

    পরবর্তী খবর