Home /News /kolkata /
Shahid Diwas: গিয়েছিলেন বিজেপিতে, ফিরে আসেন তৃণমূলে, বিধায়কের কাঁধে আজ বড় দায়িত্ব

Shahid Diwas: গিয়েছিলেন বিজেপিতে, ফিরে আসেন তৃণমূলে, বিধায়কের কাঁধে আজ বড় দায়িত্ব

বিশ্বজিৎ দাস

বিশ্বজিৎ দাস

Shahid Diwas: বৃহস্পতিবার বনগাঁ স্টেশন থেকে বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস ও শংকর আঢ্যর নেতৃত্বে ৯:০৫ র বনগাঁ লোকাল ধর্মতলার উদ্দেশ্যে রওনা দেন তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।

  • Share this:

    #কলকাতা: ২০২১-এর বিধানসভা ভোটের আগে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন, বিজেপির টিকিটে জিতেওছিলেন। কিন্তু তারপর ফের ফিরে আসেন পুরনো দলে। তিনি উত্তর ২৪ পরগনার বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস। সেই বিশ্বজিৎ দাস এবার পুরোদমে নেমেছেন একুশে জুলাইতে যত সংখ্যক কর্মী সমর্থক আনতে।

    বৃহস্পতিবার বনগাঁ স্টেশন থেকে বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস ও শংকর আঢ্যর নেতৃত্বে ৯:০৫ র বনগাঁ লোকাল ধর্মতলার উদ্দেশ্যে রওনা দেন তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। বিধায়ক বিশ্বজিৎ দাস বলেন, ২ হাজার কর্মী সমর্থক নিয়ে আমরা এই ট্রেনে করে ধর্মতলার উদ্দেশ্যে রওনা দিয়েছি।

    আরও পড়ুন: একুশের মঞ্চে বড় চমকের বার্তা, দলবদল-নতুন যোগদান নিয়ে তুমুল জল্পনা বাংলাজুড়ে

    অন্যদিকে, ২১ শে জুলাইয়ের সভায় সাধারণ মানুষকে নির্বিঘ্নে পৌঁছাতে তৎপর তৃণমূল নেতা আরাবুল ইসলাম। সকাল থেকে হাতিশালা মোড়ে তিনি উপস্থিত হয়ে গাড়িতে তুলে দিচ্ছেন সাধারণ মানুষকে। ওয়াকি টকির মাধ্যমে সাধারণ কর্মীদের নির্দেশ দিচ্ছেন। নিজে হাতে গাড়িতে স্টিকার লাগাচ্ছেন। ড্রোনের মাধ্যমে চলছে নজরদারি।

    আরও পড়ুন: তৃণমূলের শহিদ দিবসেই বিজেপির 'বিজয় উৎসব'! লক্ষ্য দ্রৌপদী-অস্ত্রে বাজিমাত

    উত্তর ও দক্ষিণ ২৪ পরগনার হাজার হাজার গাড়ি হাতিশালার উপর দিয়ে নিউটাউন হয়ে ধর্মতলায় সভামঞ্চের পাশে যাওয়ার চেষ্টা সকলের। সে কারণেই সকল থেকে আরাবুল ইসলামের এই তৎপরতা। সঙ্গী আরাবুল পুত্র হাকিমূল ইসলাম, সামিম আহমেদ, খয়রুল ইসলাম সহ অনান্যরা।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: 21 July TMC, TMC

    পরবর্তী খবর