Home /News /kolkata /
Sougata Roy Dilip Ghosh: তৃণমূলে আসতে চেয়েছিলেন দিলীপ ঘোষ! বিস্ফোরক সৌগত রায়, আরও যা যা বললেন... তোলপাড় বিজেপি!

Sougata Roy Dilip Ghosh: তৃণমূলে আসতে চেয়েছিলেন দিলীপ ঘোষ! বিস্ফোরক সৌগত রায়, আরও যা যা বললেন... তোলপাড় বিজেপি!

দিলীপ ঘোষকে নিয়ে বিস্ফোরক সৌগত রায়

দিলীপ ঘোষকে নিয়ে বিস্ফোরক সৌগত রায়

Sougata Roy Dilip Ghosh: তৃণমূলে যোগ দিতে চেয়েছিলেন দিলীপ ঘোষ, তৃণমূলই কোনও আগ্রহ দেখায়নি, কারণ যোগ্যতা নেই দিলীপ ঘোষের", এমনই চাঞ্চল্যকর দাবি তুললেন তৃণমূল সাংসদ সৌগত রায়।

  • Share this:

#কলকাতা: "বিধানসভা ভোটের আগে ও ভোটের পরে তৃণমূলে যোগ দিতে চেয়েছিলেন দিলীপ ঘোষ, তৃণমূলই কোনও আগ্রহ দেখায়নি, কারণ যোগ্যতা নেই দিলীপ ঘোষের", এমনই চাঞ্চল্যকর দাবি তুললেন তৃণমূল সাংসদ সৌগত রায়। দিলীপ ঘোষ ও সৌগত রায়ের রাজনৈতিক তরজায় ইতিমধ্যেই তুমুল শোরগোল পড়েছে রাজনৈতিক ময়দানে।

দুর্গাপুরে চা চক্রে দিলীপ ঘোষ সৌগত রায় প্রসঙ্গে মন্তব্য করেন, "পেছনে কুকুর ঘেউ ঘেউ করলে পড়ে যাবে, সে আবার ডায়লগ মারছে, 'পিঠের ছাল তুলে জুতো বানাবে', আপনি সাবধান থাকুন, পিঠের ছাল ও কোমরের কাপড় কিছুই থাকবে না কিছুদিন পরে, এরপরে কি ওনাকে ফুল দিয়ে পুজো করব, আপনাকে জুতো পেটা করা উচিত।"

আরও পড়ুন : কলকাতায় ৩০টি জায়গায় আয়কর হানা! শহরজুড়ে তুমুল তল্লাশিতে দেড়শো আধিকারিক

তিনি আরও বলেন, “একজন অবসরপ্রাপ্ত অধ্যাপক যদি এই কথা বলেন সেক্ষেত্রে শিক্ষাব্যবস্থার অবস্থা নিশ্চই বুঝতে পারছেন! আমরা আমাদের রাজ্যের শিক্ষাব্যবস্থা নিয়ে একসময় গর্ব করতাম। আমাদের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় এখানকারই বাংলামাধ্যম স্কুলে পড়াশোনা করেছিলাম। আর এখন রাজ্যের অধ্যাপক সৌগত বাবুর মতো লোকজন এবং শিক্ষামন্ত্রী পার্থবাবুর মতো লোকজন। আর কত নীচে নামবেন!”

আরও পড়ুন : ১০ বছর ধরে চাকরি করলেও কেউ চেনেনই না! বিস্ফোরক দাবি সুকন্যার সহকর্মীদের

দিলীপ ঘোষের এই মন্তব্য প্রসঙ্গে এদিন সৌগত রায় বলেন, "দিলীপ ঘোষের কথার উত্তর দেব না। দিলীপ ঘোষের কোনও যোগ্যতা নেই। ক্লাস এইট পাশ। ভোটের আগে তৃণমূল কংগ্রেসের সঙ্গে যোগাযোগ করেছিল। তৃণমূলে আসতে চেয়েছিল। দলে কোণঠাসা দিলীপ ঘোষ। ভোটের পরেও যোগাযোগ করেছিল তৃণমূলে আসবে বলে। তৃণমূল কংগ্রেসই আগ্রহ দেখায়নি ওকে দলে নেওয়ার বিষয়ে৷ কারণ ওর কোনও যোগ্যতা নেই।"

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Dilip Ghosh, Sougata Roy

পরবর্তী খবর