Home /News /kolkata /
Singer KK Death Update: আজই কলকাতায় আসছেন KK-র পরিবার, ময়নাতদন্ত SSKM-এ

Singer KK Death Update: আজই কলকাতায় আসছেন KK-র পরিবার, ময়নাতদন্ত SSKM-এ

সংগীতশিল্পী কেকে-র অকালপ্রয়াণ

সংগীতশিল্পী কেকে-র অকালপ্রয়াণ

মঞ্চে অনুষ্ঠান চলাকালীনই অসুস্থ বোধ করছিলেন কেকে। বার বার ঘাম মুছছিলেন। অস্বস্তি হচ্ছিল, বারবার স্পটলাইট বন্ধ করতে বলছিলেন কেকে।

  • Share this:

    #কলকাতা: গতকাল প্রয়াত হয়েছেন গায়ক কে কে। তাঁর মৃত্যুতে নিউ মার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। আজ এসএসকেএমে প্রয়াত সঙ্গীতশিল্পী কে কে-এর দেহের ময়নাতদন্ত হবে। সেই রিপোর্ট পাওয়ার পরই বোঝা যাবে ঠিক কী কারণে মৃত্যু হয়েছে জনপ্রিয় এই শিল্পীর(Singer KK Death Update)।

    কলকাতার নজরুল মঞ্চে গত দু'দিন ছিল তাঁর অনুষ্ঠান। এদিনও হাসিমুখে প্রানোছ্বল শিল্পী একের পর এক গান গেয়েছেন মঞ্চে। অনুষ্ঠান শেষে হোটেলে ফিরেই আচমকাই অসুস্থ হয়ে পড়েন কে কে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে শিল্পীকে মৃত বলে ঘোষণা করা হয়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে প্রখ্যাত শিল্পীর।

    আরও পড়ুন: ‘KK-র গান আমার অসহ্য লাগে’... যা লিখলেন শ্রীজাত!

    জানা গিয়েছে, মঞ্চে অনুষ্ঠান চলাকালীনই অসুস্থ বোধ করছিলেন কেকে। বার বার ঘাম মুছছিলেন। অস্বস্তি হচ্ছিল, বারবার স্পটলাইট বন্ধ করতে বলছিলেন কেকে। নজরুল মঞ্চে কলেজের গানের অনুষ্ঠান থেকে হোটেলে ফিরে বমি করেন শিল্পী। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। দেহের কপাল ও ঠোঁটে আঘাতের চিহ্ন ছিল বলেও জানা যাচ্ছে (Singer KK Death Update)।

    আজই কলকাতায় আসছেন কে কে-র পরিবারের সদস্যরা। বুধবার সকালে শিল্পীর পরিবার কলকাতায় এসে পৌঁছবে বলেই জানা গিয়েছে। তাঁর মৃত্যুতে অস্বাভাবিক মৃত্যুর (Singer KK Passed Away) মামলা রুজু করেছে নিউ মার্কেট থানা। শারীরিক অসুস্থতা নাকি অন্য কোনও কারণে সঙ্গীতশিল্পীর মৃত্যু তা খতিয়ে দেখছে পুলিশ (Singer KK Death Update)।জানা গিয়েছে, পুলিশ তার পরিবারের আসার জন্য অপেক্ষা করছে। তাদের সম্মতি ও দেহ শনাক্তকরণ প্রক্রিয়ার পর তদন্ত ও পোস্টমর্টেম করা হবে। এসএসকেএম হাসপাতালে পোস্টমর্টেমের ব্যবস্থা করা হচ্ছে। যাবতীয় প্রক্রিয়ার পরে বিকেলে দেহ তাঁর পরিবারের হবে। ঘটনায় পুলিশি তদন্ত চলছে। ময়নাতদন্তের  প্রাথমিক রিপোর্টের জন্য অপেক্ষা করছেন তদন্তকারীরা।

    ১৯৬৮ সালে দিল্লিতে জন্ম কেকের। শিল্পীর পুরো নাম কৃষ্ণকুমার কুন্নথ। বলিউডে নিজের সফর শুরুর আগে প্রায় সাড়ে তিন হাজার বিজ্ঞাপনের ‘জিঙ্গল’ গেয়েছেন তিনি। মুম্বইয়ে কেরিয়ার শুরুর আগে বেশ কিছুদিন মার্কেটিংয়ের কাজও করেছেন। প্রথমে বিজ্ঞাপন এবং টেলিভিশনেই কাজ শুরু করেন কেকে। তারপর অ্যালবামের কাজে মন দেন।

    আরও পড়ুন: লুট গ্যায়ে হাম তেরি মোহাব্বত মে, ভালোবাসাও পারলোনা ধরে রাখতে! KK প্রয়াত, শোকস্তব্ধ বলিউড

    কেকের (Singer KK Passed Away) প্রথম অ্যালবাম ‘পল’ অল্প সময়েই জনপ্রিয়তার শিখর ছোঁয়। ‘ইয়ারো দোস্তি বড়ি হি হাসিন হ্যায়’ গান এখনও তরুণ প্রজন্মের কণ্ঠে শোনা যায়। সিনেমার গানে কেকে-র সফর শুরু হয় এ আর রহমানের সংগীত পরিচালনায়। তবে বলিউডে তাঁর বড় ব্রেক ছিল ‘হাম দিল দে চুকে সনম’। তাঁর কণ্ঠে তুমুল জনপ্রিয় ‘তড়প তড়প কে’ গান। তারপর থেকে একের পর এক ‘হামরাজ’, ‘ওম শান্তি ওম’, ‘দশ’, ‘জন্নত’, ‘বচনা অ্যায় হাসিনো’র মতো সিনেমায় গান গেয়ে দর্শকদের মনে জায়গা করে নেন। শুধু হিন্দি নয়, তামিল, তেলুগু, মারাঠি, কন্নড় এবং বাংলা ভাষাতেও গান গেয়েছেন কেকে। বাংলাতেও ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’ এবং ‘পাসওয়ার্ড’ ছবিতে গান গেয়েছেন কেকে। শিল্পীর আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ শিল্পীমহল। শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: KK Death, KK Died

    পরবর্তী খবর