Home /News /entertainment /
KK Sudden Death | kk Reaction: লুট গ্যায়ে হাম তেরি মোহাব্বত মে, ভালোবাসাও পারলোনা ধরে রাখতে! KK প্রয়াত, শোকস্তব্ধ বলিউড

KK Sudden Death | kk Reaction: লুট গ্যায়ে হাম তেরি মোহাব্বত মে, ভালোবাসাও পারলোনা ধরে রাখতে! KK প্রয়াত, শোকস্তব্ধ বলিউড

কেকে-র জীবনাবসান

কেকে-র জীবনাবসান

KK Sudden Death | kk Reaction: কেকের এই আকস্মিক জীবনাবসান মেনে নিতে পারছেন না দীর্ঘদিন তাঁর সঙ্গে কাজ করা বলিউড তারকা থেকে তাঁর গুণমুগ্ধ অনুরাগীরা।

  • Share this:

    #কলকাতা: গান গাইতে গাইতেই মৃত্যুর কোলে ঢোলে পড়লেন জনপ্রিয় গায়ক কে কে! জানা গিয়েছে গুরুদাস মহাবিদ্যালয়ের অনুষ্ঠান চলছিল নজরুল মঞ্চে। সেই অনুষ্ঠান মঞ্চে পারফর্ম করার সময় অসুস্থ হয়ে পড়েন গায়ক (KK Sudden Death)। অনুষ্ঠান সেরে শহরের হোটেলে ফিরে আসেন। সেখানে বড্ড অসুস্থ বোধ করছিলেন তিনি। সে সময় তাঁকে সিএমআরআই হাসপাতালে নিয়ে গেলে, জানানো হয় প্রয়াত হয়েছেন কেকে। কেকের এই আকস্মিক জীবনাবসান মেনে নিতে পারছেন না দীর্ঘদিন তাঁর সঙ্গে কাজ করা বলিউড তারকা থেকে তাঁর গুণমুগ্ধ অনুরাগীরা।

    সোশ্যাল মিডিয়া জুড়ে নেমে এসেছে শোকের ছায়া (KK Sudden Death)। তারকা গায়কের এমন মৃত্যু মেনে নিতে পারছেন না কেউ। এই ক্ষতি মেনে নেওয়া যায় না! আমি কিছুতেই এই খবরে চোখ রাখতে পারছি না। বিশ্বাস করতে পারছি না। সোশ্যাল মিডিয়ায় ভেঙে পড়লেন শিল্পী শ্রেয়া ঘোষাল।

    পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের আসন্ন ছবি "শেরদিল"-এ প্লেব্যাক গায়ক হিসেবে প্রবীণ গীতিকার গুলজারের সঙ্গে কাজ শুরু করেছিলেন কে কে। শিল্পীর মৃত্যুতে শোকস্তব্ধ সৃজিত (Srijit Mukherjee)। ইনস্টাগ্রামে রেকর্ডিংয়ের ভিডিও শেয়ার করে লিখলেন...

    "গত মাসে তার সঙ্গে প্রথমবার দেখা হয়েছিল এবং সেদিন মনে হয়েছিল যেন আমরা একে অপরকে বছরের পর বছর ধরে চিনি। বকবক থামছিল না। শুধু তাই নয়, গুলজার সাহেবের প্রতি তাঁর অকৃত্রিম ভালবাসা দেখে আমি খুব অনুপ্রাণিত হয়েছিলাম। কেকে বলেছিলেন যে তিনি "ছোড় আয়ে হাম" দিয়ে চলচ্চিত্র জগতে পা রেখেছিলেন এবং সেদিন তাঁকে শ্রদ্ধা জানাতে এটি গেয়েছিলেন। বিদায়, আমার নতুন বন্ধু।"

    বলিউড তারকা অক্ষয় কুমারের ট্যুইটেও শোকবার্তা। "এ এক গভীর শোক। কী ভীষণ ক্ষতি!লিখলেন অক্ষয় কুমার।

    সতীর্থ গায়ক ও গীতিকার বিশাল দাদলানি লিখলেন, "আমার মন ভেঙেচুরে যাচ্ছে। তোমায় ছাড়া আর কিছুই একরকম থাকবে না। এক বিশুদ্ধতা ও শালীনতার মেলবন্ধন ছিল তোমার কণ্ঠস্বর! এক সোনালি মনের মালিক ছিলে তুমি! আমরা সবটুকুই হারালাম।"

    "এই খবর সত্যি হতে পারে না" লিখলেন হর্ষদীপ কৌর।

    শোকবার্তায় অশ্রুসজল সোনু নিগম, মোনালি ঠাকুর। ভাতৃসমকে হারিয়ে যা লিখলেন সোনু।

    এক সুন্দর ব্যক্তিত্বের মানুষ ছিলেন কে কে। শোকবার্তায় (Singer KK Passed AWAY) লিখলেন গায়ক বাবুল সুপ্রিয়।

    কেকে-এর পুরো নাম কৃষ্ণকুমার কুন্নত। মাত্র ৫৩ বছর বয়সে মৃত্যু হল এই কন্নড় শিল্পীর। গোটা বিনোদন জগৎকে চোখের জলে ভাসিয়ে তাঁর এই চলে যাওয়া মেনে নিতে পারছেন না তাঁর অসংখ্য ফ্যান ও অনুরাগীরা। যতটুকু খবর পাওয়া গিয়েছে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই তাঁর মৃত্যু হয়। খবর পাওয়া গিয়েছে, হোটেলের সিঁড়িতে পড়ে গিয়ে তিনি অজ্ঞান হয়ে গিয়েছিলেন। যদিও তাঁর নিশ্চিত খবর মেলেনি। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এখনও ইনস্টাগ্রামে তাঁর পোস্ট করা গতদিনের অনুষ্ঠানের ছবি জ্বলজ্বল করছে। উঠে এসেছে শেষ শোয়ের ভিডিও। এত কিছু মধ্যেও মুহূর্তের কাছে হার মানল জীবন।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: KK Died

    পরবর্তী খবর