Shootout at Kolkata: রাতের কলকাতায় ব্যবসায়ীকে ঘিরে শ্যুটআউট, হার মানাবে বলিউডি সিনেমাকেও!

কলকাতায় শ্যুটআউট (প্রতীকী ছবি)

Shootout at Kolkata: পুলিশ সূত্রে জানা গিয়েছে, হাওড়ার ব্যবসায়ী পঙ্কজ সিং (Pankaj Singh)-কে লক্ষ্য করে গুলি চালিয়েছে দুষ্কৃতীরা।

  • Share this:

    #কলকাতা: ফের রাতের কলকাতায় (Kolkata News) শ্যুটআউট। এবার হাওড়ার এক ব্যবসায়ীকে লক্ষ্য করে যেভাবে গুলি চলল রাতের কলকাতায়, তা হার মানাবে বলিউডের সিনেমাকেও। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে, মধ্য দক্ষিণ কলকাতার মিন্টো পার্কের (Minto Park) কাছে গোর্কি সদনের সামনে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হাওড়ার ব্যবসায়ী পঙ্কজ সিং (Pankaj Singh)-কে লক্ষ্য করে গুলি চালিয়েছে দুষ্কৃতীরা।

    জানা গিয়েছে, একেবারে বলিউডি কায়দায় প্রথমে ঘিরে ফেলা হয়েছিল ওই ব্যবসায়ীর গাড়ি। দুপক্ষের মধ্যে বেশ কিছুক্ষণ ধরে বাকবিতণ্ডাও চলে। এরই মাঝে হঠাৎ ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। তবে ভাগ্যের জোরে, সেই গুলি গিয়ে লাগে ব্যবসায়ীর কাঁধে। তড়িঘড়ি ওই অবস্থায় পঙ্কজ সিংকে নিয়ে যাওয়া হয় সিএমআরআই হাসপাতালে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পরিকল্পনা করেই গুলি চালানো হয়েছে ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে। তাঁর পরিবার ও আত্মীয়দের তরফেও এমনই অভিযোগ করা হয়েছে।

    জানা গিয়েছে, ৩৮ বছর বয়সী পঙ্কজ সিং হাওড়ার একজন বড় ব্যবসায়ী। এক বন্ধুর বাড়ি থেকে ফেরার পথেই এই ঘটনাটি ঘটে। গভীর রাতে চার-পাঁচটি বাইক এসে গাড়ির পথ আটকায় গোর্কি সদনের সামনে। প্রতিটি বাইকে তিনজন করে দুষ্কৃতী ছিল বলে জানা গিয়েছে। পঙ্কজ সিংয়ের গাড়িটি থামতেই দুষ্কৃতীরা বাইক থেকে এসে গাড়িটি ঘিরে ফেলে। দুষ্কৃতীরা ঘিরে ধরা মাত্রই গাড়ি থেকে নেমে আসেন পঙ্কজ সিং। দুষ্কৃতীদের সঙ্গে বাক বিতণ্ডা শুরু হয়। এরই মধ্যে এক দুষ্কৃতী রিভলবার বের করে গুলি চালিয়ে দেয় বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। গুলি গিয়ে লাগে পঙ্কজ সিংয়ের কাঁধে।

    আরও পড়ুন: ড্রইংরুমে চা-কেক খেয়ে ঠাণ্ডা মাথায় খুন! পর্ণশ্রীতে মা-ছেলের রহস্য মৃত্যুতে অবশেষে কিনারা...

    তড়িঘড়ি তাঁর বন্ধুরাই তাঁকে নিয়ে যায় সিএমআরআই হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন ওই ব্যবসায়ী। ঘটনার কথা জানা মাত্রই তদন্তে নামে শেক্সপিয়ার সরনী থানার পুলিশ। ওই অঞ্চলের প্রতিটি সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। তবে, ঠিক কী কারণে গুলি চলল, তা নিয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ। ব্যবসায়ীক শত্রুতার জেরে এই ঘটনা নাকি রয়েছে অন্য কোন রহস্য, তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হাওড়ায় পঙ্কজ সিংয়ের বড় প্রোমোটিং ব্যবসা আছে। সেই কারণেই এমন ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। তাঁর পরিবার সূত্রেও জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই ব্যবসা নিয়ে কয়েকজনের সঙ্গে শত্রুতা তৈরি হয়েছিল পঙ্কজ সিংয়ের। সমস্ত দিক খতিয়ে দেখছে পুলিশ।

    Published by:Suman Biswas
    First published: