Home /News /kolkata /
Rudranil Ghosh: রাজ্য পুলিশের প্রচারে রুদ্রনীল ঘোষ! রাজ্য রাজনীতিতে তুমুল শোরগোল শুরু, বিষয় কী?

Rudranil Ghosh: রাজ্য পুলিশের প্রচারে রুদ্রনীল ঘোষ! রাজ্য রাজনীতিতে তুমুল শোরগোল শুরু, বিষয় কী?

পুলিশের বিজ্ঞাপনে রুদ্রনীল ঘোষ

পুলিশের বিজ্ঞাপনে রুদ্রনীল ঘোষ

Rudranil Ghosh: একসময় তৃণমূলে থাকলেও বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন রুদ্রনীল ঘোষ।

  • Share this:

#কলকাতা: রাজ্য পুলিশের বিজ্ঞাপনে বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)! ড্রাগস নিয়ে প্রচার কর্মসূচী করছে রাজ্য পুলিশের। ড্রাগসের পাশাপাশি মাদকচক্র নিয়ে সতর্ক থাকার বার্তা নিয়ে রাজ্য পুলিশের ফেসবুক সাইটে প্রচার কর্মসূচী। সেই কর্মসূচিতে রুদ্রনীল ঘোষের ছবি ব্যবহার করা হয়েছে। প্রসঙ্গত, বিজেপিতে এখনও রুদ্রনীল ঘোষ। রাজ্য পুলিশের বিজ্ঞাপনের রুদ্রনীল ঘোষের ছবি ঘিরে তাই জল্পনা শুরু হয়েছে। যদিও রুদ্রনীল এ বিষয়ে বলেন, ''আমার থেকে কেউ অনুমতি নেয়নি। আমার এই ডায়লগটা খুব প্রচলিত হয়েছিল। সেই কথা মাথায় রেখেই হয়তো রাজ্য পুলিশ এই ডায়লগটি ব্যবহার করেই ছবি দিয়েছে। গণতন্ত্রের উপরে উঠে যদি এটা করা হয়, তাহলে আমিও তাকে স্বাগত জানাই। কিন্তু আমি জানি না যিনি এটা করেছেন, সেই পুলিশ অফিসারকে আবার বদলি করে দেওয়া হবে নাকি। আমার ছবি ব্যবহারে আমার কোন আপত্তি নেই। আমি বিজেপিতে আছি।''

এই সেই পোস্ট

প্রসঙ্গত, একসময় তৃণমূলে থাকলেও বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন রুদ্রনীল ঘোষ। ভবানীপুর থেকে ভোটেও দাঁড়িয়েছিলেন। কিন্তু হেরে যান। যদিও তারপর থেকে একাধিক নেতা বিজেপি ছেড়ে তৃণমূলে চলে এলেও রুদ্রনীল ঘোষ এখনও বিজেপিতেই থেকে গিয়েছেন।

আরও পড়ুন: নবান্ন যাওয়ার পথে হঠাৎ এসএসকেএম-এ মুখ্যমন্ত্রী! কেন? গুঞ্জন শুরু নানা মহলে

সম্প্রতি রাজ্য বিজেপিতে ফের যে সাংগঠনিক পরিবর্তন হয়েছে, তাতে রুদ্রনীল ঘোষকে সংস্কৃতি সেলের দায়িত্ব দেওয়া হয়েছে। বিজেপির (BJP) নতুন কার্যনির্বাহী কমিটিগুলোতে বদল আনা হয়েছে। প্রসঙ্গত দিলীপ ঘোষ (Dilip Ghosh) যখন বিজেপির রাজ্য সভাপতি ছিলেন, তখন তাঁর অনুগামীরা বিভিন্ন সেলের দায়িত্বে ছিলেন বলে অভিযোগ ওঠে।

আরও পড়ুন: উত্তপ্ত ত্রিপুরা! পুলিশ কর্মীর পেটে চালানো হল ছুরি, নেপথ্যে কারা?

বর্তমানে তাঁদেরকে সরিয়ে দিয়ে নতুনদের কাজের সুযোগ দেওয়া হল বলে বিজেপি সূত্রে খবর। সেই সূত্রেই এবার বিজেপির সংস্কৃতি সেলের দায়িত্ব পেলেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। এতদিন এই সেলের দায়িত্বে ছিলেন অভিনেতা সুমন বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি জানা গিয়েছে, রুদ্রনীলের আহ্বায়ক হিসেবে অভিনেত্রী কাঞ্চনা মৈত্রকে দায়িত্ব দেওয়া হয়েছে। কার্যত বিজেপির এই বদল নিয়ে ইতিমধ্যে ব্যাপক চর্চা শুরু হয়েছে। এই পরিস্থিতিতে রুদ্রনীলের ছবি রাজ্য পুলিশের প্রচার অভিযানে ব্যবহার নিঃসন্দেহে সাড়া ফেলেছে।

Published by:Suman Biswas
First published:

Tags: Rudranil Ghosh, West bengal Police

পরবর্তী খবর