Home /News /kolkata /
Mamata Banerjee | Tarun Majumdar: নবান্ন যাওয়ার পথে হঠাৎ এসএসকেএম-এ মুখ্যমন্ত্রী! কেন? গুঞ্জন শুরু নানা মহলে

Mamata Banerjee | Tarun Majumdar: নবান্ন যাওয়ার পথে হঠাৎ এসএসকেএম-এ মুখ্যমন্ত্রী! কেন? গুঞ্জন শুরু নানা মহলে

এসএসকেএম-এ মমতা

এসএসকেএম-এ মমতা

Mamata Banerjee | Tarun Majumdar: বুধবার তরুণ মজুমদারের গলার অক্সিজেন নল খোলার পরিকল্পনা থাকলেও, সেই নল না খোলার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকেরা।

  • Share this:

#কলকাতা: গুরুতর অসুস্থ কিংবদন্তি পরিচালক তরুণ মজুমদার। বেশ কয়েকদিন ধরেই এসএসকেএম হাসপাতালে ভর্তি তিনি। কিডনির সমস্যা সহ বার্ধক্য জনিত কারণে অসুস্থ বর্ষীয়ান পরিচালক। তাঁর অসুস্থতা নিয়ে চিন্তায় টলিউড। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার এসএসকেএম হাসপাতালে তাঁর স্বাস্থ্যের খোঁজ নিতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই মুহূর্তে পরিচালক তরুণ মজুমদারের শারীরিক অবস্থা সম্পর্কে চিকিৎসকদের থেকে তিনি খোঁজখবর নেন বলে সূত্রের খবর। এদিন নবান্ন যাওয়ার আগে এসএসকেএম হাসপাতালে যান মুখ্যমন্ত্রী।

এদিকে, বুধবার তরুণ মজুমদারের গলার অক্সিজেন নল খোলার পরিকল্পনা থাকলেও, সেই নল না খোলার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকেরা। মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্ত, আপাতত অক্সিজেন একইভাবে দেওয়া হবে। তাঁর অক্সিজেনের চাহিদা কালকের থেকে কিছুটা কমেছে। রক্তচাপও অনেকটাই নিয়ন্ত্রণে। কিন্তু, আচ্ছন্নভাব অনেকটাই বেড়ে গিয়েছে তরুণ মজুমদারের। যেটা চিন্তায় রাখছে চিকিৎসকদের।

আরও পড়ুন: উত্তপ্ত ত্রিপুরা! পুলিশ কর্মীর পেটে চালানো হল ছুরি, নেপথ্যে কারা?

আপাতত সংকটজনক অবস্থা তরুণ মজুমদারের। বয়স জনিত কারণে তাঁর বেশ কিছু সমস্যা রয়েছে। খেতে পারছেন না একেবারেই। তাই রাইস টিউব দিয়ে খাবার খাওয়ানো হচ্ছে তাঁকে। শরীরে অক্সিজেন সরবরাহে যাতে কোনও সমস্যা না হয় তাই গলায় নল পরানো হয়েছে। চিকিৎসকদের মূল চিন্তা এখন তরুণবাবুর বয়স এবং সংক্রমণের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: ত্রিপুরা উপনির্বাচনে নৈরাজ্য অব্যাহত! সাংবাদিকদের উপর হামলা, ভোটারদের হুমকির অভিযোগ

প্রসঙ্গত, গত ২২ বছর ধরে কিডনির সমস্যায় ভুগছেন পরিচালক। গত সপ্তাহে মূলত কিডনির সমস্যা নিয়েই SSKM-এর উডবার্ন ওয়ার্ডে ভর্তি হন তিনি। কিডনির সমস্যা ছাড়াও বর্ষীয়ান পরিচালকের ফুসফুসে সংক্রমণ ছিল, হৃদযন্ত্র বিকল হওয়ার মত পরিস্থিতিও তৈরি হয়। চিকিৎসক সোমনাথ কুণ্ডু, মেডিসিনের চিকিৎসক সৌমিত্র ঘোষ, নেফ্রলজিস্ট অর্পিতা রায়চৌধুরী, কার্ডিওলজিস্ট সরোজ মণ্ডল, নিউরো মেডিসিনের চিকিৎসক বিমান রায়ের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি চিকিৎসক দল তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন।

Published by:Suman Biswas
First published:

Tags: Mamata Banerjee, Tarun Majumdar

পরবর্তী খবর