Home /News /kolkata /

Roopa Ganguly: বিজেপিতে বিদ্রোহী রূপা গঙ্গোপাধ্যায়! তিস্তা বিশ্বাসের মৃত্যু নিয়ে বিস্ফোরক দাবি!

Roopa Ganguly: বিজেপিতে বিদ্রোহী রূপা গঙ্গোপাধ্যায়! তিস্তা বিশ্বাসের মৃত্যু নিয়ে বিস্ফোরক দাবি!

বিস্ফোরক রূপা গঙ্গোপাধ্যায়

বিস্ফোরক রূপা গঙ্গোপাধ্যায়

Roopa Ganguly: পুরভোট নিয়ে মঙ্গলবার বিজেপির ভার্চুয়াল বৈঠক ছিল। সেই বৈঠকে আমন্ত্রণ জানানো হয় দলের রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়কে।

  • Share this:

    #কলকাতা: ফের বিদ্রোহ বিজেপিতে। এবার বিদ্রোহী বিজেপির রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় (Roopa Ganguly)। রাজ্য বিজেপির বর্তমান ও প্রাক্তন সভাপতির সামনেই তিনি বিদ্রোহী হয়ে বৈঠক ছেড়ে চলে যান। এরপরেই সোশ্যাল মিডিয়ায় করেন বিস্ফোরক পোস্ট। রূপা গঙ্গোপাধ্যায়ের এই পোস্ট বিজেপিকে চরম অস্বস্তিতে ফেলে দিল আবার।

    পুরভোট নিয়ে মঙ্গলবার বিজেপির ভার্চুয়াল বৈঠক ছিল। সেই বৈঠকে আমন্ত্রণ জানানো হয় দলের রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়কে  (Roopa Ganguly)। রূপা গঙ্গোপাধ্যায় ভার্চুয়ালি হাজিরও হন। বৈঠকে ছিলেন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, সর্বভারতীয় সহ সভাপতি তথা প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এছাড়াও ছিলেন কলকাতার দুই সাংগঠনিক জেলার সভাপতিরাও।

    আরও পড়ুন: আবার নন্দীগ্রাম আন্দোলন! 'আগুন নিয়ে খেলবেন না', কীসের ইঙ্গিত দিলেন শুভেন্দু অধিকারী? 

    সূত্রের খবর, এদিনের সেই ভার্চুয়াল বৈঠকে রূপা গঙ্গোপাধ্যায়  (Roopa Ganguly) রাজ্য সভাপতির কাছে জানতে চান তাঁকে কেন বৈঠকে ডাকা হয়েছে। এর পর বৈঠক থেকে বেরিয়ে যান তিনি। শুধু তাই নয়, এরপরেই সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেন তিনি। বিস্ফোররক এই পোস্টেই তিস্তা বিশ্বাসের মৃত্যুর প্রসঙ্গ তুলে সোচ্চার হন রূপা।

    প্রসঙ্গত, তিস্তা বিশ্বাস কলকাতা পুরসভার বিজেপি কো অর্ডিনেটর ছিলেন। কয়েকদিন আগে পূর্ব মেদিনীপুরে গাড়ি দুর্ঘটনায় মারা যান তিনি। ওই ওয়ার্ড থেকে তিস্তার স্বামী গৌরবকে প্রার্থী করার কথা থাকলেও অন্য একজনকে টিকিট দিয়েছে দল। যা নিয়ে ক্ষুব্ধ ও হতাশ ছিলেন রূপা। তাঁর এদিনের ফেসবুক পোস্টে তাঁরই ইঙ্গিত মিলেছে। তিনি লেখেন, তিনি নিশ্চিত তিস্তা বিশ্বাসের মৃত্যু নিছক দুর্ঘটনা ছিল না। এটি একটি হত্যা।

    আরও পড়ুন:  উদ্ধবের বার্তা নিয়ে মমতার কাছে আদিত্য ঠাকরে! এবার কি অন্য সমীকরণ?

    রূপা গঙ্গোপাধ্যায়ের এই পোস্টের পর তোলপাড় শুরু হয়েছে রাজ্য বিজেপির অন্দরে। ৮৬ নম্বর ওয়ার্ডের কো অর্ডিনেটর ছিলেন তিস্তা বিশ্বাস। স্বামী গৌরব বিশ্বাসও বিজেপি করতেন। তাঁকে টিকিট না দিয়ে পুরভোটে বদলে প্রার্থী করা হয়েছে রাজশ্রী লাহিড়ীকে।

    সৌরজ্যোতি বন্দ্যোপাধ্যায়

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bengal BJP, Rupa Ganguly

    পরবর্তী খবর