Home /News /kolkata /
Rajarhat Police: আইপিএল বেটিং চক্রের পর্দা ফাঁস, বৈদিক ভিলেজ থেকে গ্রেফতার ১৩

Rajarhat Police: আইপিএল বেটিং চক্রের পর্দা ফাঁস, বৈদিক ভিলেজ থেকে গ্রেফতার ১৩

অভিযুক্ত ১৩ জন বৈদিক ভিলেজ একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে সেখানেই অনলাইনে বেটিং চক্র চালাত

  • Share this:

    #কলকাতা: আইপিএল বেটিং চক্রের পর্দা ফাঁস করল রাজারহাট থানার পুলিশ। বৈদিক ভিলেজ থেকে গ্রেফতার ১৩ জন। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। জানা যায়, অভিযুক্ত ১৩ জন বৈদিক ভিলেজ একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে সেখানেই অনলাইনে বেটিং চক্র চালাত। গতকাল, সোমবার রাতে পুলিশ হানা দেয় সেই ফ্ল্যাআটে, গ্রেফতার করে ১৩ জনকে! ফ্ল্যাট থেকে উদ্ধার হয় ২৮ টি মোবাইল ফোন, চারটি ল্যাপটপ-সহ বেশকিছু ক্যালকুলেটর।

    পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতার হওয়া ১৩ জনের মধ্যে বেশিরভাগই ভিন রাজ্যের বাসিন্দা, কয়েকজন অবশ্য কলকাতা ও কলকাতার পার্শ্ববর্তী এলাকায় থাকে। অভিযুক্তদের আজ বারাসাত আদালতে তোলা হয়। পুলিশের পক্ষ থেকে পাঁচ দিনের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয়। পুলিশ জোরকদমে তদন্ত শুরু করছে, খতিয়ে দেখা হচ্ছে এই চক্রের সঙ্গে আন্তর্জাতিক কোনও যোগসূত্র আছে কিনা।

    অন্যদিকে, মোবাইলের টাওয়ার বসানোর নাম করে প্রতারণা, বেআইনি কল সেন্টার চালানোর অভিযোগে ২ দিন আগে সিআইডি আরও এক মহিলাকে গ্রেফতার করে। ওই মহিলা  কিং পিং সন্দীপ বিশ্বাসের সঙ্গী ছিল। ধৃতের থেকে উদ্ধার হয়েছে হার্ড ডিস্ক, সিপিইউ, নথি, মোবাইল সহ গুরুত্বপূর্ণ নথি। অভিযোগ, ধৃত ওই মহিলা চক্রের অন্যান্য বেআইনি কল সেন্টারে যেসব প্রমাণ ছিল সেগুলো নষ্ট করছিলেন। বিধাননগর এলাকায় এক ব্যক্তির বাড়ি থেকে সিপিইউ, হার্ড ডিস্ক, ডকুমেন্টস বাজেয়াপ্ত করেছে সিআইডি। কলকাতার বেআইনি কল সেন্টারে সিআইডি অভিযান চালিয়ে ওই মহিলাকে গ্রেফতার করে।গত ১২ মে রাতে শহর জুড়ে তল্লাশি অভিযান চালায় সিআইডি।মোবাইলের টাওয়ার বসানোর নাম করে  ৩৯ লক্ষ টাকার প্রতারণার অভিযোগে  শহর জুড়ে তল্লাশি করে সিআইডি।  লালবাজারে ঢিল ছোড়া দূরত্বতে  আর এন মুখার্জী রোড,পার্ক স্ট্রিট সহ মোট পাঁচটি কল সেন্টারে অভিযান চালায় সিআইডির  সাইবার ক্রাইম আধিকারিকরা ও পুরুলিয়া সিআইডি ডিডি ডিপার্টমেন্টর আধিকারিকরা। ঘটনায় মোট ২০ জনকে গ্রেফতার করে সিআইডি।

    Anup Chakraborty

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Rajarhat Police

    পরবর্তী খবর