Home /News /kolkata /
Bengali serial actress's husband arrested: চাকরির নামে প্রতারণা, গ্রেফতার সিরিয়াল অভিনেত্রী পায়েল সরকারের স্বামী

Bengali serial actress's husband arrested: চাকরির নামে প্রতারণা, গ্রেফতার সিরিয়াল অভিনেত্রী পায়েল সরকারের স্বামী

অভিনেত্রী পায়েল সরকারের এবং অভিযুক্ত সোহেল সাহা৷

অভিনেত্রী পায়েল সরকারের এবং অভিযুক্ত সোহেল সাহা৷

অভিযোগকারী সায়ন দাসের দাবি, সোহেল সাহা নামের এক ব্যক্তির সঙ্গে তাঁর যোগাযোগ হয়। তিনি নিজেকে বাংলা সিরিয়ালের অভিনেত্রী পায়েল সরকারের স্বামী হিসাবে পরিচয় দেন।

  • Share this:

    #অনুুপ চক্রবর্তী, বিধাননগর: চাকরির আশ্বাস দিয়ে লক্ষাধিক টাকার প্রতারণার অভিযোগ। গ্রেফতার বাংলা সিরিয়ালের অভিনেত্রী পায়েল সরকারের স্বামী। অভিযুক্তকে গ্রেফতার করল বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

    পুলিশ সূত্রে খবর, গত এপ্রিল মাসে সায়ন দাস নামে এক যুবক বিধাননগর সাইবার ক্রাইম থানায় এসে প্রতারণার অভিযোগ দায়ের করেন৷ সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে অভিযু্ক্তকে৷

    অভিযোগকারী সায়ন দাসের দাবি, সোহেল সাহা নামের এক ব্যক্তির সঙ্গে তাঁর যোগাযোগ হয়। তিনি নিজেকে বাংলা সিরিয়ালের অভিনেত্রী পায়েল সরকারের স্বামী হিসাবে পরিচয় দেন। তিনি অভিযোগকারীকে একটি বেসরকারি সংস্থায় চাকরির প্রতিশ্রুতিও দেন। সেই যুবক তাতে রাজি হলে তাঁকে ইন্টারভিউ দিতে বলা হয়। যুবক বারংবার ইন্টারভিউ দেওয়ার পরেও চাকরি পাননি।

    আরও পড়ুন:  Kyc আপডেটের নাম করে প্রতারণা! জামতারা গ্যাংয়ের মূল পান্ডা সিআইডির জালে

    এর পরই অভিযুক্ত তাঁকে বলে, কোটায় চাকরি পাওয়ার জন্যে তাকে ১লক্ষ ৪০ হাজার টাকা দিতে হবে। সেই অনুযায়ী যুবক সেই টাকা দেয়। এর পরে তাঁর কাছে একটি মেল আসে। তবে সেটা ওই সংস্থার ডোমেন থেকে না আসায় সন্দেহ হয় যুবকের। সাইবার ক্রাইম থানায় বিষয়টি জানানো হলে তদন্ত শুরু করে পুলিশ।

    আরও পড়ুন: মাত্র দশ হাজার টাকা পারিশ্রমিক, বিনিময়ে রাজ্যে ঢুকছে কোটি কোটি টাকার সোনা

    পুলিশের তদন্তে উঠে আসে, এই অভিযুক্ত কোনও সংস্থায় কাজ করে না। যে ব্যাঙ্ক অ্যাকাউন্টে ওই যুবকের দেওয়া টাকা নেওয়া হয়, সেটি অভিযুক্তের বাবার ব্যাঙ্ক অ্যাকাউন্ট। এর পরই গতকাল রাতে মূল অভিযুক্ত টেলি অভিনেত্রী পায়েল সরকারের স্বামী সোহেল সাহাকে গ্রেফতার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। আজ অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হবে।

    পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে সূত্রে খবর। এই চক্রের সঙ্গে আর কারও যোগ রয়েছে কি না তা তদন্ত করে দেখছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

    Published by:Debamoy Ghosh
    First published:

    Tags: Bidhannagar, Fraud, Payel Sarkar

    পরবর্তী খবর