Home /News /kolkata /
Partha Chatterjee Arpita Mukherjee: অনলাইনে বিক্রি হওয়া টাকার ছবি দেওয়া শার্টে জড়ানো হল পার্থ চট্টোপাধ্যায়- অর্পিতা মুখোপাধ্যায়ের নাম

Partha Chatterjee Arpita Mukherjee: অনলাইনে বিক্রি হওয়া টাকার ছবি দেওয়া শার্টে জড়ানো হল পার্থ চট্টোপাধ্যায়- অর্পিতা মুখোপাধ্যায়ের নাম

বাজারে বিক্রি হচ্ছে টাকার ছবি দেওয়া শার্ট। এবার সেই শার্টকে 'পার্থ অর্পিতা শার্ট' নাম দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একাধিক মিম।

  • Share this:

    #কলকাতা: পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের গ্রেফতারির ২৪ ঘন্টা কাটতে না কাটতে সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ভাইরাল হতে শুরু করেছে একটি মিম। একটি শার্টের ছবির উপরে 'বাজারে এসে গেল পার্থ অর্পিতা শার্ট' ক্যাপশন দিয়ে ছড়িয়ে পড়েছে একাধিক পোস্ট। সামনেই দুর্গাপুজো, আর প্রতি বছরেই পুজোর নতুন কিছু কালেকশন উঠে আসে চর্চার শিরোনামে। তবে এবার চর্চা হচ্ছে ঠিকই কিন্তু তা নিতান্তই ঠাট্টার সুরে।

    এক অতি জনপ্রিয় ই- বিপণন সংস্থা এই শার্টটি বিক্রি করছে তাঁদের নিজস্ব প্ল্যাটফর্মে। এবার সেই ছবি নিয়েই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে নানা ধরণের মিম। তবে যে সংস্থা এই শার্টটি বিক্রি করছে তারা ঠিক কবে থেকে এই শার্ট বাজারজাত করেছেন তা এখনই স্পষ্ট নয়। কিন্তু এই শার্ট বর্তমানে হয়ে উঠেছে আলোচনার এক মুখ্য বিষয়।

    আরও পড়ুন- Arpita Mukherjee life in jail: রাতে না খেয়েই ঘুম, জেলে থম মেরে গিয়েছেন অর্পিতা! অনুশোচনা নয়, মত মনোবিদের

    গত ৫ অগাস্ট, শুক্রবার এসএসসি দুর্নীতি কাণ্ডে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। ইতিমধ্যেই অর্পিতা মুখোপাধ্যায়ের ২টি ফ্ল্যাট থেকে প্রায় ৫০ কোটি টাকা এবং বিপুল পরিমাণ সোনা উদ্ধার করেছে ইডি। এরপর এখনও আর যেখানে যেখানে অর্পিতা মুখোপাধ্যায় এবং পার্থ চট্টোপাধ্যায়ের সম্পত্তি রয়েছে সেইসব জায়গাগুলিতে কোথাও আরও কিছু টাকা বা গয়না লুকিয়ে রাখা আছে কিনা তা খতিয়ে দেখছে ইডি আধিকারিকরা।

    আরও পড়ুন- Partha Chatterjee: ২ নম্বর ওয়ার্ডের ২২ নম্বরে বন্দি পার্থ চট্টোপাধ্যায়, রাতে খেলেন রুটি, সবজি

    অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে বান্ডিল বান্ডিল ৫০০ টাকা এবং ২০০০ টাকা উদ্ধার করছিল ইডি আধিকারিকরা। ভাইরাল হওয়া এই শার্টেও দেখা যাচ্ছে শুধুই ৫০০ এবং ২০০০ টাকার নোটের ছবি, যা দেখেই সম্ভবত মানুষ এই শার্টটির সঙ্গে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতার মুখোপাধ্যায়ের যোগসূত্র তৈরি করেছেন। তবে এখন প্রশ্ন হল, যদি সত্যিই এই শার্টটি এই ধরণের কোনও বিজ্ঞাপনী ইঙ্গিত বহন করতে বাজারজাত করা হয়ে থাকে তবে এখন প্রশ্ন হল তা আদৌ করা যায় কিনা?

     তবে এখনই এই বিষয়টি নিয়ে কোনওরকম আইনি জটিলতা তৈরি হয় নি। তবে ওই ই- বিপণন সংস্থার ওয়েবসাইটে বেশ কয়েকজন ক্রেতা এই শার্টটি সম্পর্কে রিভিউও দিয়েছেন, যদিও তাঁদের কেউই কোনোরকম খারাপ মন্তব্য করেন নি।

    Published by:Riya Dey
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Cahtterjee, SSC Scam

    পরবর্তী খবর