Home /News /kolkata /
Partha-Arpita: প্রিজন ভ্যান-এ তোলা হল অর্পিতাকে, যাচ্ছেন আলিপুর মহিলা সংশোধনাগার, পার্থর ঠিকানা প্রেসিডেন্সি জেল

Partha-Arpita: প্রিজন ভ্যান-এ তোলা হল অর্পিতাকে, যাচ্ছেন আলিপুর মহিলা সংশোধনাগার, পার্থর ঠিকানা প্রেসিডেন্সি জেল

জন ভ্যান-এ তোলা হল অর্পিতাকে। পার্থর ঠিকানা প্রেসিডেন্সি সংশোধনাগার, অর্পিতা যাচ্ছেন আলিপুর মহিলা সংশোধনাগারে

  • Share this:

    #কলকাতা: প্রিজন ভ্যান-এ তোলা হল অর্পিতাকে। পার্থর ঠিকানা প্রেসিডেন্সি সংশোধনাগার, অর্পিতা যাচ্ছেন আলিপুর মহিলা সংশোধনাগারে। শেষরক্ষা হল না! শুক্রবার মিলল না জামিন। পার্থ-অর্পিতার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল আদালত। ১৮ অগস্ট ফের আদালতে পেশ করা হবে দু'জনকে।

    শুক্রবার পার্থের জামিনের জন্য আপ্রাণ চেষ্টা করেন আইনজীবী! পার্থর জামিনের আবেদন জানিয়ে শুক্রবার আদালতে তাঁর আইনজীবী বলেন, তাঁর মক্কেল কখনও এক পয়সাও ঘুষ নেননি, ঘুষ নেওয়ার কোনও প্রমাণও মেলেনি। পাশাপাশি এও বলেন, বেহালা পশ্চিম থেকে তৃণমূলের টিকিটে জয়ী তৃণমূল নেতা তাঁর বিধায়ক পদটি থেকেও ইস্তফা দেওয়ার কথা ভাবছেন!

    আরও পড়ুন: রাখিতে ছুটি ঘোষণা নবান্নের,রাজ্য সরকারি কর্মীদের সামনে টানা পাঁচ দিন ছুটির সুযোগ

    ব্যাঙ্কশাল আদালতে সওয়াল-জবাব চলাকালীন পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীর সওয়াল '' পালানোর লোক নন পার্থ। তিনি এখন একজন সাধারণ মানুষ '' পাশাপাশি তিনি এও দাবি করেন, '' এখনও পর্যন্ত কোনও সম্পত্তি পার্থর কাছ থেকে বাজেয়াপ্ত করা হয়নি। এমনকী পার্থর কাছ থেকে কোনও কিছুই বাজেয়াপ্ত করা হয়নি। সমস্ত ডিড যা উদ্ধার  হয়েছে, সবই নকল। '' যে-কোনও শর্তে পার্থের জামিনের আবেদন জানান তাঁর আইনজীবী, বলেন, '' পার্থ চট্টোপাধ্যায়ের নিয়মিত স্বাস্থ্যপরীক্ষার প্রয়োজন।'' কিন্তু শেষরক্ষা হল না! ইডি-র দাবি মেনে পার্থ ও অর্পিতার এল হেফাজতের নির্দেশ দিল আদালত।

    পার্থ ও অর্পিতার মামলায় শুক্রবারের শুনানির পর রায়দান আপাতত স্থগিত রেখেছে আদালত। সূত্রের খবর, আদালতে ইডি জানায়, ৫০টির উপর ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখা হচ্ছে, সেই-সমস্ত বিষয়ে পার্থ-অর্পিতাকে জেল হেফাজতে নিয়ে জেরা করতে চায় তারা।

    আরও পড়ুন: 'আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছেন, দেখুন জেলে কেমন লাগে!' বিস্ফোরক কুণাল

    অন্যদিকে, ইডি-র আইনজীবীর আর্জি, জেলে অর্পিতাকে ডিভিশন ওয়ান প্রিজনার হিসাবে দেখা উচিৎ। এও বলেন, তাঁর প্রাণহানীর আশঙ্কা রয়েছে! তাই  খাবার ও জল দেওয়ার আগে যাতে তা পরীক্ষা করে দেখা হয়, সেই আবেদনও জানানো হয়।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Partha Chattopadhyay

    পরবর্তী খবর