• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • PARK STREET FOLLOW UP AGENCY CONNECTION IS COMING OUT IN PARK HOTEL NIGHT PARTY CASE SANJ

Park Street Follow Up : পার্ক হোটেলে রুম বুকের নেপথ্যে 'এজেন্সি'! খোঁজ শুরু লালবাজারের...

পার্কস্ট্রিট কাণ্ডে নতুন সূত্র

Park Street Follow Up : অভিজাত হোটেলে (Park Hotel Night Party Case) রুম বুক করে কারা পার্টি করছেন? কাদের নামে রুম বুক হচ্ছে? এই প্রশ্নগুলির উত্তর খুঁজতে গিয়ে গোয়েন্দারা প্রথমে জানতে পারেন যে রুমগুলি বুক করা হচ্ছে সবই মহিলাদের নামে। কিন্তু কারা তাঁরা?

  • Share this:

#কলকাতা : পার্ক স্ট্রিটের (Park Street Case) অভিজাত হোটেলের নৈশপার্টির তদন্তে (Park Street Follow Up) উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। তদন্তের শুরুতেই হোটেলের রুম বুক নিয়ে বেনিয়মের ইঙ্গিত পেয়েছিলেন গোয়েন্দারা। অভিজাত হোটেলে (Park Hotel) রুম বুক করে কারা পার্টি করছেন? কাদের নামে রুম বুক হচ্ছে? এই প্রশ্নগুলির উত্তর খুঁজতে গিয়ে গোয়েন্দারা প্রথমে জানতে পারেন যে রুমগুলি বুক করা হচ্ছে সবই মহিলাদের নামে। কিন্তু কারা তাঁরা? খতিয়ে দেখতে গিয়ে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য।লালবাজার সূত্রে খবর, ওই অভিজাত হোটেলে পার্টি করার উদ্দেশ্য নিয়ে যে রুম বুক হয়েছিল তা করা হয়েছে একটি এজেন্সির তরফে। ইতিমধ্যে ওই এজেন্সি সম্পর্কে খোঁজ খবর শুরু হয়েছে।

গোয়েন্দারা জানতে পেরেছে রুম বুকিংয়ের ক্ষেত্রে যথেষ্ট বেনিয়ম হয়েছে। তাঁদের দাবি, তদন্তে এমন কয়েক জন মহিলার নাম প্রথমে তাঁরা পান, যাঁদের নামে রুম বুক করেছিল ওই এজেন্সি। কিন্তু ওই নামগুলোর সূত্র ধরে মহিলাদের খোঁজ করে দেখা যায় এমন কোনও মেয়ের উপস্থিতি ওই দিনের পার্টিতে ছিল না। এই জায়গা থেকে অনৈতিক কাজের সন্দেহ করছে পুলিস।

এমনকি রুম বুকিং থেকে পার্টি সবটা জুড়েই বড় অঙ্কের আর্থিক লেনদেনের তথ্য উঠে এসেছে। তা নিয়েও হোটেলের কাছে জানতে চাইবেন তদন্তকারী অফিসারেরা। চলতি সপ্তাহে হোটেলের বেশ কয়েকজন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদও করেছে পুলিস। একাধিক প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। ধরা পড়েছে অসঙ্গতিও। তাই আগামী সোমবার হোটেলের জেনারেল ম্যানেজার, ফ্লোর ম্যানেজার সহ মোট ১০ জনকে তলব করা হয়েছে লালবাজারে।

গত শনিবার রাতে ওই অভিজাত হোটেলে দশটি রুম বুক করা হয়েছিল। লাউড স্পিকার ডিজে সহযোগে চলছিল পার্টি। সেখানে অভিযান চালিয়ে ৩৭জনকে গ্রেফতার করা হয়। রুম বুক করে পার্টির আড়ালে কী চলত? তা নিয়েও তদন্ত চলছে। ইতিমধ্যে মাদক যোগের তথ্য সামনে এসেছে। পাশাপাশি পার্টির আড়ালে অসামাজিক ও অনৈতিক কাজ চলত বলে জানতে পেরেছেন গোয়েন্দারা। কলকাতা পুলিসের পাশাপাশি আগারি দফতরও খোঁজ খবর শুরু করেছে।

অমিত সরকারের প্রতিবেদন

Published by:Sanjukta Sarkar
First published: