Home /News /kolkata /
Pallavi Dey Death: খুলে যাবে পল্লবী দে মৃত্যুরহস্যের জট? রবিবার গুরুত্বপূর্ণ দিন, কাকে জেরা করবে পুলিশ?

Pallavi Dey Death: খুলে যাবে পল্লবী দে মৃত্যুরহস্যের জট? রবিবার গুরুত্বপূর্ণ দিন, কাকে জেরা করবে পুলিশ?

জট খুলবে রহস্যের?

জট খুলবে রহস্যের?

Pallavi Dey Death: অভিনেত্রী পল্লবী দে-র মৃ্ত্যুর ঘটনায় অন্যতম অভিযুক্ত ঐন্দ্রিলা মুখোপাধ্যায়। তাঁকে আগেই তলব করেছিল গরফা থানার পুলিশ।

  • Share this:

    #কলকাতা: ফের শিরোনামে অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যু। অভিনেত্রীর মৃত্যুর পর বান্ধবী ঐন্দ্রিলা ও পল্লবীর প্রেমিক সাগ্নিকের বিরুদ্ধে খুনের অভিযোগ করেছিলেন অভিনেত্রীর বাবা-মা। পল্লবীর(Actress Pallavi Dey Death Mystery) পরিবার ঐন্দ্রিলার বিরুদ্ধে টাকা নেওয়া এবং সাগ্নিকের সঙ্গে লুকিয়ে সম্পর্ক রাখার একাধিক অভিযোগ এনেছেন। সেই সূত্রেই এবার ঐন্দ্রিলাকে তলব করল পুলিশ। জানা গিয়েছে, রবিবার গরফা থানায় গিয়ে তদন্তকারীদের প্রশ্নের মুখে বসবেন ঐন্দ্রিলা।

    অভিনেত্রী পল্লবী দে-র মৃ্ত্যুর ঘটনায় অন্যতম অভিযুক্ত ঐন্দ্রিলা মুখোপাধ্যায়। তাঁকে আগেই তলব করেছিল গরফা থানার পুলিশ। রবিবার, দুপুর ২টোর মধ্যে ঐন্দ্রিলাকে গরফা থানায় হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। পল্লবী দে-র পরিবারের অভিযোগের ভিত্তিতে ঐন্দ্রিলাকে জিজ্ঞাসাবাদের জন্য় ডেকে পাঠানো হয়েছে বলেই পুলিশ সূত্রে খবর। ঐন্দ্রিলার পরিবার সূত্রে জানা গিয়েছে, পুলিশের নির্দেশ মতো এদিন গরফা থানায় হাজিরা দেবেন ঐন্দ্রিলা ।

    আরও পড়ুন: একটু আগে দেখেছিলেন সকলে, ফ্ল্যাটে ঢুকেই সব শেষ করলেন বাগুইআটির ব্যক্তি! নেপথ্যে স্ত্রী?

    পল্লবীর মৃত্যুর পরপরই ঐন্দ্রিলা ও সাগ্নিকের বিরুদ্ধে খুনের অভিযোগ করেছিলেন অভিনেত্রীর বাবা-মা। পল্লবীর(Actress Pallavi Dey Death Mystery) পরিবার ঐন্দ্রিলার বিরুদ্ধে টাকা নেওয়া এবং সাগ্নিকের সঙ্গে লুকিয়ে সম্পর্ক রাখার একাধিক অভিযোগ এনেছে। যদিও, সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন ঐন্দ্রিলা। উল্টে তিনি দাবি করেছেন, গভীর ষড়যন্ত্রের শিকার হতে হয়েছে তাঁকে। তিনি জানিয়েছেন, সাগ্নিককে সরাসরি চিনতেন না তিনি । স্কুল এবং বাড়ি কাছাকাছি হওয়ায় নামমাত্র পরিচয় ছিল। পল্লবীর সূত্রেই তাঁর সঙ্গে সাগ্নিকের ভালভাবে পরিচয় হয় বলে জানিয়েছেন ঐন্দ্রিলা।

    আরও পড়ুন: হাতে সময় আর ১১ দিন, SSC দুর্নীতির তদন্তে নয়া মোড়! এবার যা হতে চলেছে...

    এদিকে, টেলি অভিনেত্রী পল্লবী দের মৃত্যুকাণ্ডে (Pallavi Dey death) এখনও জেলেই রয়েছেন তাঁর লিভ ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তী (Sagnik Chakraborty)। বৃহস্পতিবার সাগ্নিকের জামিনের আবেদন ফের খারিজ করে দিয়েছে আদালত। সাগ্নিককে ৩০ মে পর্যন্ত পুলিশি হেফাজতের (Police Custody) নির্দেশ দিয়েছে আদালত ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Kolkata Police, Pallavi Dey Death

    পরবর্তী খবর