Nusrat Jahan : মা হওয়ার গুঞ্জনের মধ্যেই নুসরতের ইনস্টাগ্রাম স্টোরিতে বিষাদের সুর! কী বার্তা নায়িকার?

বিষাদের সুরে কী বার্তা নুসরতের? ছবি : ইনস্টাগ্রাম

বেশ কিছুদিন হল অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasugupta) সঙ্গে তাঁর (Nusrat Jahan) প্রেম শিরোনামে। বিধানসভা নির্বাচনের আগে থেকেই এই নিয়ে জোর চর্চা চলছে টলিপাড়ায়। দুজনকে দুই বিরোধী দলের প্রচার চলাকালীনও একসঙ্গে দেখতে পাওয়া যায় ডিনার ডেটে, অথবা এক গাড়িতে।

  • Share this:

    #কলকাতা : শুক্রবার থেকে টলিপাড়ায় (Tollywood) একটাই খবর সকলের মুখে মুখে, ‘নুসরত (Nusrat Jahan) মা হতে চলেছেন’। শনিবারই তাঁর ইনস্টাগ্রামে (Instagram) এমন এক স্টোরি নজরে এল নেটাগরিকদের, যা ধোঁয়াশায় ফেলেছে সকলকে। ‘দ্য টোয়াইলাইট সাগা’-র একটি দৃশ্য দেখা গেল সন্তানসম্ভবা নুসরতের (Nusrat Jahan) স্টোরিতে। ছবির নায়ক রবার্ট প্যাটিনসন বলছেন, ‘‘আমি চাই না তুমি এসো’।

    ‘দ্য টোয়াইলাইট সাগা’-র সেই দৃশ্য নুসরতের ইন্সটাতে ‘দ্য টোয়াইলাইট সাগা’-র সেই দৃশ্য নুসরতের ইন্সটাতে

    এরপরেই শুরু হয় জল্পনা। কেন এমন সংলাপ তুলে ধরলেন অভিনেত্রী? কার উদ্দেশে এমন কথা মাথায় আসছে তাঁর? রবার্টের সংলাপের পরেই নায়িকা ক্রিস্টেন স্টিউয়ার্ট বলছেন, ‘‘তুমি চাও না আমি আসি?’’ নায়কের উত্তর, ‘‘না।’’ ছবিতে এই দৃশ্য আদপে প্রেমের কথাই বলে। প্রেমে বাধার কথা বলে। বিরহের কথা বলে। আর জীবনের এমন একটি স্বন্ধিক্ষণে হঠাৎ কেন বিরহের বার্তা দিলেন নুসরত?

    একসঙ্গে পার্টিতে মজে যশ-নুসরত । ছবি- ইনস্টাগ্রাম । একসঙ্গে পার্টিতে  যশ-নুসরত । ছবি- ইনস্টাগ্রাম ।

    বেশ কিছুদিন হল অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasugupta) সঙ্গে তাঁর (Nusrat Jahan) প্রেম শিরোনামে। বিধানসভা নির্বাচনের আগে থেকেই এই নিয়ে জোর চর্চা চলছে টলিপাড়ায়। দুজনকে দুই বিরোধী দলের প্রচার চলাকালীনও একসঙ্গে দেখতে পাওয়া যায় ডিনার ডেটে, আড্ডায় অথবা এক গাড়িতে। প্রথমে লুকোছাপা চললেও নেটমাধ্যমে এখন 'যশরত' জল্পনা বেশ জোরালো। নিজেদের সোশ্যাল হ্যান্ডেলেও বার বার নতুন সম্পর্কের আরও শক্তিশালী হয়ে ওঠার ইঙ্গিত দিয়েছেন দুই টলি-অভিনেতা। ইঙ্গিত স্পষ্ট, যশের সঙ্গেই নতুন জীবন শুরু করতে চলেছেন নুসরত জাহান। নতুন জীবনের আনন্দে নুসরত শুক্রবারই একটি পোস্ট দিয়েছিলেন ইনস্টাগ্রাম স্টোরিতে। একটি ফুলের ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে’।

    নুসরত-নিখিল, অন্তরঙ্গ মুহূর্তে ছবি : ইনস্টাগ্রাম নুসরত-নিখিল, অন্তরঙ্গ মুহূর্তে ছবি : ইনস্টাগ্রাম

    কিন্তু সন্তানের জনকের নাম জানার জন্য উতলা নেটাগরিক এবং অনুরাগীরা। যদিও ইতিমধ্যেই পিতৃত্বের সম্ভাবনা নাকচ করেছেন নুসরতের বর্তমান স্বামী নিখিল জৈন। স্পষ্ট জানিয়েছেন, "এই সন্তানের বাবা আমি নোই।" তিনি বলেন, "নুসরতের জীবন নিয়ে মামার কোনও মতামত নেই। আর কখনও থাকবেও না। গত সাত মাস যাবৎ আমি আর নুসরত আলাদা থাকছি।" নিখিল জানান, "খুব শিগগিরই আমাদের আইনি বিচ্ছেদ হতে চলেছে। ওর জীবনে কী চলছে ? কার সঙ্গে থাকছে বা বাচ্চাটা কার তা নিয়ে আমার বিন্ধুমাত্র ধারণা নেই।" তবে নিতে মাধ্যমে এই নিয়ে চর্চা এখনও তুঙ্গে। কারণ নুসরত নিজে কোনও প্রত্যক্ষ প্রতিক্রিয়া জানাননি। প্রশ্নের উত্তর পাওয়ার জন্য মরিয়া হয়ে অনেকে আবার আক্রমণ করছেন অভিনেত্রীকে। তাঁর স্বামী নিখিল জৈন এবং প্রেমিক যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ নিয়ে কটাক্ষও চলছে।

    Published by:Sanjukta Sarkar
    First published: