Home /News /kolkata /
Newtown Accident: নিউটানে ভয়াবহ দুর্ঘটনা, গুরুতর আহত রাস্তায় বসে থাকা ৪ শ্রমিক-সহ ঘাতক গাড়ির যাত্রী

Newtown Accident: নিউটানে ভয়াবহ দুর্ঘটনা, গুরুতর আহত রাস্তায় বসে থাকা ৪ শ্রমিক-সহ ঘাতক গাড়ির যাত্রী

নিউটাউন-এর কদম পুকুর সিগন্যালে ভয়াবহ দুর্ঘটনা, আহত পাঁচ জন। আহতদের মধ্যে রয়েছেন ৪ শ্রমিক ও গাড়ির মধ্যে থাকা ১ জন

  • Share this:

    #নিউটাউন: নিউটাউন-এর কদম পুকুর সিগন্যালে ভয়াবহ দুর্ঘটনা, আহত পাঁচ জন। আহতদের মধ্যে রয়েছেন ৪ শ্রমিক ও গাড়ির মধ্যে থাকা ১ জন। জানা যায়, রাস্তার পাশে বসে চপ-মুড়ি খাচ্ছিলেন শ্রমিকেরা। আচমকাই একটি গাড়ি প্রচণ্ড দ্রুত বেগে এসে তাঁদের ওপর দিয়ে কার্যত উড়ে গিয়ে পাশের নিচু জমিতে পড়ে। স্থানীয় বাসিন্দারা ছুটে এসে আহতদের উদ্ধার করেন। দু'জনকে আটক করা হয়।

    সূত্রের খবর আজ সন্ধেবেলায় তিনকন্যা মোড় থেকে কদম পুকুর মোড়ের দিকে অত্যন্ত দ্রুত গতিতে আসছিল একটি আই-২ও গাড়ি। সিগন্যাল-এর কাছে আসতেই আচমকা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বসে থাকা শ্রমিকদের ওপর দিয়ে নিচু মাঠে গিয়ে পড়ে। সূত্রের খবর, দুর্ঘটনার সময় গাড়িতে চারজন ছিল। তাঁদের মধ্যে দুর্ঘটনার পর একজন পালিয়ে যায়, একজন আহত হয় এবং বাকি দুজনকে আটক করে ইকোপার্ক থানার পুলিশ। রাস্তার পাশে বসে থাকা আহত শ্রমিকদের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের মধ্যে দু'জনের অবস্থা আশঙ্কাজনক। গাড়িটিকে আটক করেছে পুলিশ।

    অন্যদিকে, এদিন ভরদুপুরে পার্ক সার্কাসে পুলিশকর্মীর গুলিতে নিহত এক মহিলা ৷ আত্মঘাতী হন খোদ পুলিশকর্মীও, যিনি গুলি চালিয়েছিলেন ৷ বাংলাদেশ হাইকমিশনের দফতরের লোয়ার রেঞ্জ রোডে এই দুর্ঘটনা ঘটে৷  নিহত পুলিশকর্মী বাংলাদেশ হাইকমিশনেই কর্তব্যরত ছিলেন৷ জানা গিয়েছে, এ দিন দুপুরে আচমকাই নিজের সার্ভিস রাইফেল থেকে গুলি চালাতে শুরু করেন ওই পুলিশকর্মী৷ সেই সময় একটি বাইকের পিছনে বসে যাচ্ছিলেন এক মহিলা৷ পুলিশকর্মী এলোপাথারি গুলি ছুড়তে থাকায় ওই মহিলা গুলিবিদ্ধ হন৷ ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর৷

    ANUP CHAKRABORTY
    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Newtown Accident

    পরবর্তী খবর