Home /News /kolkata /
Mithun Chakraborty: কলকাতায় 'মহাগুরু'! বাংলায় ফের গেরুয়া শিবিরে কি সক্রিয় ভূমিকায় মিঠুন? বিকেলের বৈঠক ঘিরে বাড়ছে জল্পনা!

Mithun Chakraborty: কলকাতায় 'মহাগুরু'! বাংলায় ফের গেরুয়া শিবিরে কি সক্রিয় ভূমিকায় মিঠুন? বিকেলের বৈঠক ঘিরে বাড়ছে জল্পনা!

মিঠুন চক্রবর্তী

মিঠুন চক্রবর্তী

Mithun Chakraborty: মহাগুরু’র অবতার থেকে ‘জাত গোখরো’ হিসেবে অবতীর্ণ হয়েছিলেন। আবার কি পুরনো ফর্মে  মিঠুন চক্রবর্তী?

  • Share this:

#কলকাতা: দীর্ঘদিন সক্রিয় রাজনীতিতে নেই। মিঠুন চক্রবর্তীকে কি ফের দেখা যাবে বঙ্গ রাজনীতিতে সক্রিয় ভূমিকায়? এটাই এখন লাখ টাকার প্রশ্ন। আজই সকালে কলকাতা এসে পৌঁছলেন মিঠুন চক্রবর্তী। তবে কলকাতা বিমানবন্দরে সংবাদমাধ্যমের সামনে  কোনও মন্তব্য করতে রাজি হননি' মহাগুরু' (Mithun Chakraborty)।

যদিও বিজেপি সূত্রের খবর, আজ বিকেল পাঁচটায় বিজেপির রাজ্য দফতরে যাওয়ার কথা রয়েছে মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty)। সেখানে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে তাঁর বৈঠক হওয়ারও কথা। কিন্তু কি নিয়ে বৈঠক? সূত্রের খবর, জনসংযোগের লক্ষ্যে ১৯ টি  লোকসভা কেন্দ্রে বাংলাতেও প্রবাস কর্মসূচি পালন করবে গেরুয়া শিবির। সম্ভবত আগামিকাল কোনও একটি লোকসভা কেন্দ্রে প্রবাস কর্মসূচিতে অংশ নেবেন মিঠুন। সেই নিয়েই সম্ভবত বৈঠক।

আরও পড়ুন : 'শ্রীদুর্গা অপেরা'র অফিসে হইহই কাণ্ড! এ কোন ভুবন? কাঁচা বাদামের পর ফের চমক বাদ্যকরের

গত বিধানসভা নির্বাচনে এ রাজ্যে গেরুয়া শিবির যে প্রচারে ঝড় তুলেছিল তাতে সামিল ছিলেন মিঠুন চক্রবর্তীও (Mithun Chakraborty)। রোড শো থেকে একাধিক প্রচার কর্মসূচিতে বিজেপি প্রার্থীদের সমর্থনে তাঁকে দেখা গিয়েছিল বাংলার রাজনীতির ময়দানে। কিন্তু বিধানসভা ভোটের ফলাফলের পর আর তাঁকে সেভাবে বিজেপির কোনও  কর্মসূচিতে দেখা যায়নি। তবে সম্প্রতি আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের সমর্থনে ভিডিও বার্তায় অগ্নিমিত্রাকে সমর্থনের আবেদন করেছিলেন মিঠুন চক্রবর্তী। তাহলে কি দীর্ঘদিন  রাজনীতি থেকে নিজেকে আড়াল করে রাখা মিঠুন ফের রাজনীতিতে ফিরছেন স্বমহিমায়? জল্পনা তুঙ্গে।

এখনও পর্যন্ত যা খবর, তাতে আজ, সোমবার বিকেল পাঁচটায় বিজেপির রাজ্য দফতরে মুরলীধর সেন লেনের অফিসে যাওয়ার কথা রয়েছে মিঠুন চক্রবর্তীর। সেখানে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে  বৈঠকেরও সম্ভাবনা রয়েছে মিঠুন চক্রবর্তীর। ২০২৪ -কে পাখির চোখ করে বিজেপির স্পেশাল জনসংযোগ কর্মসূচি 'প্রবাস' কর্মসূচিতে রাজ্যের কোন একটি লোকসভা কেন্দ্রে মঙ্গলবার যাওয়ার কথা রয়েছে মিঠুন চক্রবর্তীর।

আরও পড়ুন : মধ্যবিত্তের 'ডিম-ভাত'-এ মূল্যবৃদ্ধির থাবা! ‌চড় চড় করে বাড়ছে ডিমের দাম, এক পিসের দর কত? জানুন

বিজেপির প্রচারক হিসেবে কি ফের দেখা যাবে অভিনেতা  মিঠুনকে? বিধানসভা ভোটের আগে তৃ়ণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে নিজেকে 'গোখরো' বলে চিহ্নিত করেছিলেন বাংলার 'মহাগুরু' (Mithun Chakraborty)। মহাগুরু’র অবতার থেকে  ‘জাত গোখরো’ হিসেবে অবতীর্ণ হয়েছিলেন মিঠুন। প্রচারে উঠে এসেছিল তাঁর ‘এক ছোবলেই ছবি' র মতো সব সংলাপ। কিন্তু এরপর বাংলার ভোটে বিজেপির সরকার গড়ার স্বপ্ন অধরাই থেকে যায়। সামনেই পঞ্চায়েত এবং লোকসভা নির্বাচন।  সেই কথা মাথায় রেখেই কি প্রচার আবার শুরু করতে চলেছেন মিঠুন চক্রবর্তী? উত্তর দেবে সময়।

ভেঙ্কটেশ্বর লাহিড়ি

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: BJP, Mithun Chakraborty, Sukanta Majumder

পরবর্তী খবর