বুথ ফেরৎ সমীক্ষার পিছনে রয়েছে ষড়যন্ত্র, সমীক্ষার ফলাফলকে চ্যালেঞ্জ মমতার

বুথ ফেরৎ সমীক্ষার পিছনে রয়েছে ষড়যন্ত্র, সমীক্ষার ফলাফলকে চ্যালেঞ্জ মমতার

এর আগেও একাধিকবার বুথফেরৎ সমীক্ষার ফল ভুল প্রমাণিত হয়েছে। বুথ ফেরৎ সমীক্ষার পদ্ধতি ও কার্যকারিতা নিয়েও প্রশ্ন তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

#কলকাতা: বুথ ফেরৎ সমীক্ষায় বিজেপির জয়জয়কার। সমীক্ষার ফল নিয়ে বড়সড় ষড়যন্ত্রের অভিযোগ তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর আশঙ্কা, ইভিএম বদলের ছক কষেই গেরুয়া শিবিরের এই পরিকল্পনা। বিরোধী ঐক্যে ফাটল ধরাতে এই কৌশল - এমন সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না তৃণমূলনেত্রী। ষষ্ঠ দফার ভোট মেটার পরই তিনশো আসনের দাবি। নরেন্দ্র মোদির এই দাবির মতোই চমকে দিল বুথ ফেরৎ সমীক্ষার ফল। অধিকাংশ বুথ ফেরত সমীক্ষাতেই স্পষ্ট হয়েছে, তিনশোর কাছাকাছি আসন নিয়ে সরকার গঠন করতে চলেছে বিজেপি।

বুথ ফেরত সমীক্ষার ফল নিঃসন্দেহে চমকে দেওয়ার মতো। বিভিন্ন টেলিভিশন চ্যানেলে উঠে আসা এই বুথ ফেরত সমীক্ষাকেই চ্যালেঞ্জ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।
মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য, বুথ ফেরৎ সমীক্ষার পিছনে রয়েছে বড়সড় ষড়যন্ত্র। এনিয়ে রীতিমতো চাঞ্চল্যকর অভিযোগ মুখ্যমন্ত্রীর। কর্পোরেট সংস্থার সঙ্গে যোগসাজশও এর পিছনে কাজ করছে বলে আশঙ্কা মুখ্যমন্ত্রীর। এর আগেও একাধিকবার বুথফেরৎ সমীক্ষার ফল ভুল প্রমাণিত হয়েছে। বুথ ফেরৎ সমীক্ষার পদ্ধতি ও কার্যকারিতা নিয়েও প্রশ্ন তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার বুথ ফেরৎ সমীক্ষা নিয়ে টুইটেও নিজের মনোভাব স্পষ্ট করেছিলেন তৃণমূলনেত্রী। এখানেও তাঁর বক্তব্য ছিল একইরকম। বিরোধী দলগুলিকে ঐক্যবদ্ধ থাকারও বার্তা দেন। তাই বুথফেরৎ সমীক্ষা নয়, তেইশে জনগণের রায়ের ওপর আস্থা রাখছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

First published: May 20, 2019, 12:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर