Home /News /kolkata /
অসমে নাগরিকপঞ্জি বিতর্কে স্বরাষ্ট্রমন্ত্রকের হস্তক্ষেপ চান মমতা বন্দ্যোপাধ্যায়

অসমে নাগরিকপঞ্জি বিতর্কে স্বরাষ্ট্রমন্ত্রকের হস্তক্ষেপ চান মমতা বন্দ্যোপাধ্যায়

File Photo

File Photo

অসমে নাগরিকপঞ্জি বিতর্কে স্বরাষ্ট্রমন্ত্রকের হস্তক্ষেপ চান মমতা বন্দ্যোপাধ্যায়। দিল্লিতে রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করতে পারেন মুখ্যমন্ত্রী। এই প্রথম কোনও রাজ্যের মুখ্যমন্ত্রী হিসাবে বিশপ কনফারেন্সেও বক্তব্য রাখবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন...
  • Share this:

    #নয়াদিল্লি: অসমে নাগরিকপঞ্জি বিতর্কে স্বরাষ্ট্রমন্ত্রকের হস্তক্ষেপ চান মমতা বন্দ্যোপাধ্যায়। দিল্লিতে রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করতে পারেন মুখ্যমন্ত্রী। এই প্রথম কোনও রাজ্যের মুখ্যমন্ত্রী হিসাবে বিশপ কনফারেন্সেও বক্তব্য রাখবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার সন্ধ্যায় দিল্লিতে নামার পরেই কংগ্রেস সাংসদ, বিশিষ্ট আইনজীবী অভিষেক মনু সিংভির সঙ্গে বৈঠক করেন মমতা। আজ রাম জেঠমালানির বাড়িতে বৈঠক। থাকবেন শত্রুঘ্ন সিনহা, অরুণ শৌরিরা। সংসদ ভবনে বিজেপি বিরোধী দলগুলির সঙ্গেও বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

    আরও পড়ুন: 'অসমের ইতিহাসে সেরা দিন’, যদিও মমতাকে কটাক্ষ করতে ছাড়লেন না অসমের মুখ্যমন্ত্রী

    একগুচ্ছ কর্মসূচি নিয়ে দিল্লিতে মুখ্যমন্ত্রী। অসমের রাজনৈতিক পরিস্থিতির নিরিখে তৃণমূল নেত্রীর সফরের অভিমুখ বদলে গিয়েছে অনেকটাই। অসমে অনিশ্চয়তার মুখে ৪০ লক্ষ মানুষ। নাগরিকপঞ্জী ইস্যুতে বিজেপিকে আক্রমণের পাশাপাশি সমস্যা সমাধানেও উদ্যোগী মমতা বন্দ্যোপাধ্যায়।

    আরও পড়ুন: অসমের নাগরিকপঞ্জি নিয়ে কেন্দ্রকে আক্রমণ রাহুলের

    সোমবার সন্ধ্যায় দিল্লিতে নামার পরেই কংগ্রেস সাংসদ বিশিষ্ট আইনজীবী অভিষেক মনু সিংভির সঙ্গে বৈঠক। মঙ্গলবার রাম জেঠমালানির বাড়িতে বৈঠক। থাকবেন শত্রুঘ্ন সিনহা, অরুণ শৌরিরা।

    আরও পড়ুন: এই মন্দিরে নিয়োগ করা হল একজন অব্রাহ্মণ পুরোহিত !

    সংসদ ভবনে বিজেপি বিরোধী দলগুলির সঙ্গেও বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

    First published:

    Tags: Home Ministry, Mamata Banerjee

    পরবর্তী খবর