Home /News /kolkata /
'আদালতে লড়তে লড়তে সব টাকা শেষ হয়ে যাচ্ছে...', নিয়োগ নিয়ে তুমুল উষ্মা প্রকাশ মমতার! রাখলেন বড় আবেদন

'আদালতে লড়তে লড়তে সব টাকা শেষ হয়ে যাচ্ছে...', নিয়োগ নিয়ে তুমুল উষ্মা প্রকাশ মমতার! রাখলেন বড় আবেদন

মমতা বন্দ্যোপাধ্যায় ফাইল ছবি

মমতা বন্দ্যোপাধ্যায় ফাইল ছবি

Mamata On Recruitment: বৃহস্পতিবার বিধানসভার প্রশ্নোত্তর পর্বে রাজ্যে সরকারি চাকরিতে নিয়োগ ইস্যুতে বলতে গিয়ে আক্ষেপ প্রকাশ করতে দেখা গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। নিয়োগের ক্ষেত্রে সরকারের স্বদিচ্ছা থাকলেও একাধিক মামলার গেরোয় সেই প্রক্রিয়ায় বারবার বাধা আসছে বলে এদিন জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন...
  • Last Updated :
  • Share this:

#কলকাতা: নিয়োগের ক্ষেত্রে একের পর এক মামলায় জেরবার রাজ্য। বিধানসভা থেকে আদালতের কাছে এবার বড় আর্জি জানালেন মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার রাজ্য বিধানসভায় উষ্মা প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ‘যখনই আমরা লোক নিতে চাই রেশনে তখনই আদালতে যায়। আর স্টে নিয়ে চলে আসছে। আদালতে লড়তে লড়তে সব টাকা চলে যাচ্ছে। আমি আদালতকে আবেদন করব বিধানসভা মারফত যাতে মানুষের সুবিধা হয়। বিচারের বাণী যেন নীরবে নিভৃতে না কাঁদে।"

বৃহস্পতিবার বিধানসভার প্রশ্নোত্তর পর্বে রাজ্যে সরকারি চাকরিতে নিয়োগ ইস্যুতে বলতে গিয়ে আক্ষেপ প্রকাশ করতে দেখা গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। নিয়োগের ক্ষেত্রে সরকারের স্বদিচ্ছা থাকলেও একাধিক মামলার গেরোয় সেই প্রক্রিয়ায় বারবার বাধা আসছে বলে এদিন জানিয়েছেন মুখ্যমন্ত্রী। এই প্রসঙ্গে তিনি এদিন বলেন, "পাবলিক চায় দুয়ারে রেশন। আদালতে আবেদন করা হোক।"

আরও পড়ুন: অরণ্যের অধিকার 'ওদেরই', আদিবাসী উন্নয়নে বিধানসভায় বিরাট ঘোষণা মমতার!

আরও পড়ুন: বাংলা থেকে ছুটবে পাঁচ-পাঁচটি বন্দে ভারত এক্সপ্রেস! বিখ্যাত এই ট্রেন যাবে কোথায় কোথায়? দেখে নিন রুট!

৪৮০ কোটি টাকা ইনসেনটিভ দেওয়া হয়েছে। সকলের আপত্তি নেই। আমি নিজে বৈঠক করেছি। আমি একা খাব, কাউকে দেব না। সেটা হবে না। এর জন্য যতদূর যেতে হয় যাব। কারও গায়ের জোরের কাছে সরকার মাথা নীচু করবে না। যতদূর যেতে হয় যাব। দুয়ারে রেশন করবই।"

মমতা বলেন, "আমরা ভুয়ো রেশন কার্ড বাদ দিয়েছে। প্রায় ৬২ লাখ কার্ড বাদ দিয়েছি। ৬২ লাখ ৬৪ হাজার রেশন বাঁচিয়েছি। সেগুলো কোথায় গেল? আমি আর বেশি কিছু বলব না। ইশারাই কাফি।"

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Mamata Banerjee, Recruitment 2022, West Bengal Assembly