অসুস্থ রবীন্দ্রনাথ ঘোষকে দেখতে গেলেন মমতা, SSKM-এর পরিষেবার প্রশংসা মুখ্যমন্ত্রীর

অসুস্থ রবীন্দ্রনাথ ঘোষকে দেখতে গেলেন মমতা, SSKM-এর পরিষেবার প্রশংসা মুখ্যমন্ত্রীর
Photo Collected

চিকিৎসকদের সঙ্গেও মুখ্যমন্ত্রী কথা বলেন।

  • Share this:

অভিজিৎ চন্দ

#কলকাতা: অসুস্থ উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে এসএসকেএম হাসপাতালে দেখতে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। গত  ১৬ই নভেম্বর কোচবিহারে নিজের বাড়িতেই অসুস্থ হন রবীন্দ্রনাথ ঘোষ। কোচবিহারেরই একটি নার্সিংহোমে নিয়ে গেলে চিকিৎসকরা জানান তার হৃদযন্ত্রে সমস্যা হয়েছে। রবিবার, ১৭ ই নভেম্বর কোচবিহার বিমানবন্দর থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে দমদম বিমানবন্দরে নিয়ে আসা হয়। উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীকে দমদম থেকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কার্ডিওলজি বিভাগের আইসিইউতে ভর্তি করা হয়। ১৮ ই নভেম্বর, সোমবার তার হৃদযন্ত্রে অস্ত্রপ্রচার করা হয়।চিকিৎসকরা বেশ কয়েকদিন তাকে পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নবান্ন থেকে বেরিয়ে সরাসরি এসএসকেএম হাসপাতালে আসেন। কার্ডিওলজি বিভাগের কেবিনে গিয়ে রবি ঘোষের সঙ্গে প্রায় মিনিট পনের কথা বলেন।চিকিৎসকদের সঙ্গেও মুখ্যমন্ত্রী কথা বলেন।

আরও পড়ুন কলকাতার মাদক সাম্রাজ্যের দখল নিতে চেয়েছিল 'সমাজসেবী' জয়দেব

সেখান থেকে বেরিয়ে সরকারি হাসপাতালের ভূয়সী প্রশংসা করলেন মুখ্যমন্ত্রী। বললেন, ‘’রোগী ভাল আছে। বিশেষ করে এসএসকেএমের ডাক্তারবাবুরা খুব ভাল কাজ করেছেন। পিজি সহ যেসব সরকারি হাসপাতাল আছে, সেগুলি যথেষ্ট ভাল পরিষেবা দিচ্ছে। খুব ভাল চিকিৎসা হচ্ছে। পরিকাঠামো ভাল। আমার পুরোপুরি শুভ কামনা তাদের জন্য থাকল। আমি মনে করি আমাদের ডাক্তাররা বিশ্বের সেরা।’’

First published: 10:29:59 PM Nov 28, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर