Home /News /kolkata /
By Election Results: মানুষকে ধন্যবাদ জানিয়ে পুজো দিতে এলাম, হঠাৎ কালীঘাট মন্দিরে এসে বললেন মমতা

By Election Results: মানুষকে ধন্যবাদ জানিয়ে পুজো দিতে এলাম, হঠাৎ কালীঘাট মন্দিরে এসে বললেন মমতা

কালীঘাটে মমতা

কালীঘাটে মমতা

By Election Results: আসানসোল ও বালিগঞ্জে ধরাশায়ী হয়েছে বিজেপি। বালিগঞ্জে তৃতীয় স্থানে পৌঁছে গিয়েছে গেরুয়া শিবির।

  • Share this:

#কলকাতা: ভোটে জয় এসেছে। প্রথমবার লোকসভা নির্বাচনে আসানসোল কেন্দ্রে জয় পেয়েছে তৃণমূল। সব দিক থেকে শনিবার তৃণমূলের কাছে উল্লেখযোগ্য। সেই দিনই বিকেলে কালীঘাট মন্দিরে পুজো দিতে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পুজো দিয়ে বেরিয়ে তিনি জানালেন, "শান্তি সম্প্রীতি বজায় রেখে সকলকে চলার আবেদন করব। উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীরা যেন ভাল করে পরীক্ষা দিতে পারে, সে দিকে খেয়াল রাখতে হবে। সিপিএম, বিজেপি, অপপ্রচার সত্ত্বেও মানুষের এত আস্থা আমাদের ওপর আছে, তা দেখে ভাল লাগছে। সেই কারণেই মানুষকে ধন্যবাদ জানিয়ে পুজো দিতে এলাম। আসানসোল শুধু জিতেছি নয়, রেকর্ড ভোটে জিতেছি। আমি রাজ্যের ও দেশের সাধারণ মানুষকে বলব, বিশ্বাস করুন আমাদের, আমাদের উপর ভরসা রাখুন। কারও প্ররোচনায় পা দেবেন না। যা ভ্রান্ত তা উদঘাটিত হোক। ভ্রান্ত ঘটনা দিয়ে যাতে বিভ্রান্তি না ছড়ায় সেদিকে লক্ষ্য রাখতে হবে।

আরও পড়ুন: ঘরের মাঠেই কোণঠাসা 'ঘরের মেয়ে'! আসানসোল দক্ষিণেও পিছিয়ে বিধায়ক অগ্নিমিত্রা

শনিবার দুপুরে সেই ফলাফলের পরেই ট্যুইট করে প্রতিক্রিয়া দেন তৃণমূল নেত্রী ও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার বেলা একটা নাগাদ ট্যুইটারে ভোটের ফলাফল নিয়ে মত প্রকাশ করেন মমতা।

মমতা লেখেন, ' আসানসোল ও বালিগঞ্জে তৃণমূল প্রার্থীদের জয়যুক্ত করার জন্য সমস্ত ভোটারদের জানাই অভিনন্দন। আমাদের মা-মাটি-মানুষের সরকারকে এই উষ্ণ নববর্ষের উপহার দেওয়ার জন্য আপনাদের অভিনন্দন। আমাদের ভোটারদের স্যালুট যে তাঁরা আমাদের উপরে ভরসা রাখতে পেরেছেন।'

আরও পড়ুন: বালিগঞ্জ বাবুলের, অক্সিজেন নিয়ে নিল CPIM! শেষ পর্যন্ত কী পরিণতি বিজেপির?

আসানসোল ও বালিগঞ্জে ধরাশায়ী হয়েছে বিজেপি। বালিগঞ্জে তৃতীয় স্থানে পৌঁছে গিয়েছে গেরুয়া শিবির। বিধানসভা নির্বাচনের তুলনায় ভোট কমেছে অনেকটাই। বালিগঞ্জে ১৯ হাজারের বেশি ভোটে জিতে গিয়েছেন বাবুল সুপ্রিয়। অন্য দিকে আসানসোলে দু'লক্ষ ভোটে জিতেছেন তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা। সব মিলিয়ে উপনির্বাচনে কার্যত সবুজ ঝড় উঠেছে বাংলা জুড়ে। আর তাই নিয়ে এ বার প্রতিক্রিয়া দিলেন মমতা।

Abir Ghoshal

Published by:Uddalak B
First published:

Tags: Mamata Banerjee

পরবর্তী খবর