• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Mamata Banerjee Sourav Ganguly: Sourav এর বাড়িতে মমতার দূত! আচমকা মহারাজের দরবারে মুখ্যমন্ত্রী?

Mamata Banerjee Sourav Ganguly: Sourav এর বাড়িতে মমতার দূত! আচমকা মহারাজের দরবারে মুখ্যমন্ত্রী?

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে মুখ্যমন্ত্রীর দূত

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে মুখ্যমন্ত্রীর দূত

Mamata Banerjee Sourav Ganguly: কোভিড আক্রান্ত হওয়ার পর বাড়িতেই আইসোলেশনে আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আপাতত তিনি সুস্থ আছেন বলে জানান ডোনা গঙ্গোপাধ্যায়।

  • Share this:

    #কলকাতা: করোনা পরিস্থিতি ক্রমশ জটিল রাজ্যে। এই অবস্থায় কিছুদিন আগে সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে সুস্থ হয়ে উঠলেও এখনও করোনা আক্রান্ত হয়ে নিভৃতবাসে রয়েছেন সৌরভের(Mamata Banerjee Sourav Ganguly) বেহালার বাড়িরই তিন সদস্য। এই পরিস্থিতিতে আজ বেহালায় সৌরভের বাড়িতে হঠাৎই এলো মুখ্যমন্ত্রীর পাঠানো ফলের ঝুড়ি। পৌঁছে দিলেন স্থানীয় কাউন্সিলর। সৌরভের স্ত্রী বিশিষ্ট ওড়িশি নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায় নিজে সেই ফলের ঝুড়ি হাতে তুলে নিলেন।

    আরও পড়ুন:মঙ্গলবার রাতে এল খবর, এবার সানাকে নিয়ে প্রবল দুশ্চিন্তায় সৌরভ গঙ্গোপাধ্যায়!

    রবিবাসরীয় সকালে ১২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এবং ১৬ নম্বর বরোর চেয়ারম্যান সুদীপ পোল্লে আজ সৌরভের বাড়িতে পৌঁছে যান। কোভিড আক্রান্ত হওয়ার পর বাড়িতেই আইসোলেশনে আছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Mamata Banerjee Sourav Ganguly)। আপাতত তিনি সুস্থ আছেন বলে জানান ডোনা গঙ্গোপাধ্যায়। কাউন্সিলর-এর হাত থেকে মুখ্যমন্ত্রীর পাঠানো সুস্থতার বার্তা ও সৌজন্যমূলক উপহার হিসেবে ফল গ্রহণ করেন ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly) নিজেই।

    প্রসঙ্গত, সম্প্রতি বিদেশ থেকে ফেরার সময়ই কোভিড আক্রান্ত (Covid positive) হন সৌরভ গঙ্গোপাধ্যায়(Sourav Ganguly)। ভর্তি ছিলেন এক বেসরকারি হাসপাতালে। দিন তিনেক পর বাড়ি ফিরে যান। সমস্যার ইতি সেখানেই নয়। গঙ্গোপাধ্যায় পরিবারে ফের কোভিডের থাবা। সৌরভ–কন্যা সানা ছাড়াও আক্রান্ত হলেন আরও তিন জন।

    হাসপাতাল থেকে ফিরে বাড়িতে আইসোলেশনে রয়েছেন সৌরভ। তারইমধ্যে উপসর্গ ধরা দেয় মেয়ে সানারও। গত মঙ্গলবার পরীক্ষা হয়। রিপোর্ট পজিটিভ আসে। গলায় ব্যথা, খুসখুস ছাড়া তেমন কোনও উপসর্গ নেই সানার। রয়েছেন আইসোলেশনে। যদিও ডোনার করোনা পরীক্ষা হয়েছে। তিনি নেগেটিভ।

    আরও পড়ুন:  কাউন্টডাউন শুরু, আগামী চার দিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পরিকল্পনায় শুধুই 'দুই ফুলের যুগ'!

    তবে গঙ্গোপাধ্যায় পরিবারে (Mamata Banerjee Sourav Ganguly) আরও তিন জন আক্রান্ত। সৌরভের ছোট কাকা, সিএবি কোষাধ্যক্ষ দেবাশিষ গঙ্গোপাধ্যায়, খুড়তুতো ভাই শুভ্রদীপ গঙ্গোপাধ্যায় এবং ভ্রাতৃবধূ জুঁই গঙ্গোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। বেহালার বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তাঁরা। সৌরভের আপ্তসহায়কও করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। এর আগে সৌরভের মা নিরূপা এবং দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও করোনা আক্রান্ত হন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছিল। করোনার দ্বিতীয় ঢেউয়ের সময়। এখন সুস্থ রয়েছেন দু’‌জনেই।

    Published by:Sanjukta Sarkar
    First published: