Home /News /kolkata /
Trinamool Bhavan: পছন্দ হল দলীয় অফিস, আগামী দিনে এই অফিসও থাকতে পারে, জল্পনা দলনেত্রীর কথায়

Trinamool Bhavan: পছন্দ হল দলীয় অফিস, আগামী দিনে এই অফিসও থাকতে পারে, জল্পনা দলনেত্রীর কথায়

পছন্দ হল দলীয় অফিস, আগামী দিনে এই অফিসও থাকতে পারে, জল্পনা দলনেত্রীর কথায়

পছন্দ হল দলীয় অফিস, আগামী দিনে এই অফিসও থাকতে পারে, জল্পনা দলনেত্রীর কথায়

নয়া অফিস দেখে খুশি সাংসদ-বিধায়করা। 

  • Share this:

আবীর ঘোষাল, কলকাতা: দলীয় বৈঠকে এসে দলের নয়া অফিস (Trinamool Bhavan) যে তাঁর পছন্দ হয়েছে, তা জানালেন তৃণমূল কংগ্রেস চেয়ারপার্সন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি নিজেই জানিয়েছেন, ‘‘এই অফিস আমি পছন্দ করেছি ৷ এটা অস্থায়ী অফিস। এটা ভাড়ায় নেওয়া হয়েছে। তবে আগামী দিনে এটি স্থায়ী হতে পারে। এই অফিস খুব সুন্দর হয়েছে।’’

অক্ষয় তৃতীয়ায় গৃহপ্রবেশ ঘটেছে। নতুন পার্টি অফিসে বৃহস্পতিবার পা রেখেছিলেন দলের চেয়ারপার্সন মমতা বন্দ্যোপাধ্যায়। বিকেল ৪টে নাগাদ মেট্রোপলিটনের কাছে অস্থায়ী তৃণমূল ভবনে হয় রাজ্য কমিটির বৈঠক। সাংগঠনিক দিক থেকে শাসক দলের এই বৈঠক অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মত রাজনৈতিক মহলের৷ একাধিক কর্মসূচি যেমন তিনি ঘোষণা করেছেন এই বৈঠক থেকে। তেমনই নয়া অফিস থেকে মমতা বন্দ্যোপাধ্যায় দলের অফিসে দায়িত্ব ভাগ করে দিতে পারেন। এমনটা শোনা গিয়েছিল।

আরও পড়ুন-আজও রাজ্যজুড়ে ঝড়-বৃষ্টির পূর্বাভাস, দুই বঙ্গে আবহাওয়া কেমন থাকবে জেনে নিন

বর্তমানে নয়া তৃণমূল ভবনে নির্দিষ্ট হয়েছে সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়, দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, রাজ্য সভাপতি সুব্রত বক্সীর ঘর। মনে করা হচ্ছে দলের বেশ কিছু গুরুত্বপূর্ণ নেতার জন্যেও বরাদ্দ হতে পারে অফিস ঘর ৷ চর্চায় রয়েছে ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস, সুদীপ বন্দ্যোপাধ্যায়ের নাম ৷ এ ছাড়া দলের যুব সভাপতি সায়নী ঘোষ। ছাত্র, শ্রমিক সংগঠন-সহ দলের যে সমস্ত শাখা সংগঠন রয়েছে তার জন্যেও বরাদ্দ হতে পারে ঘর ৷ শীঘ্রই এই বিষয়ে প্রয়োজনীয় নির্দেশ দিতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-বিচারপতির মানবিক নির্দেশ, ৩৬ বছরের বেতন মামলার নিষ্পত্তি

সূত্রের খবর, বৈঠকে যোগ দিতে এসে ঘুরে দেখেন দলীয় কার্যালয়। তার আঁকা ছবি দিয়ে অন্দর সজ্জা করা হয়েছে সেটিও তার নজরে এসেছে। রাজ্য সভাপতির ঘরে ঠাকুরের যে ছবি আছে সেটিও দেখেন। আগামী বছর রাজ্যে পঞ্চায়েত ভোট। মনে করা হচ্ছে তার আগেই আজ বেশ কিছু কর্মসূচি ঘোষণা করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে জেলা থেকে দলের নেতা-কর্মীদের আনাগোনা বাড়বে এই অফিসে। তাই পুরোদস্তুর রাজনৈতিক কর্মকাণ্ড চলবে এই বাড়ি থেকেই।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: AITMC, Mamata Banerjee, Trinamool Bhavan

পরবর্তী খবর