Home /News /kolkata /
Mamata Banerjee Delhi: লক্ষ্মীবারে রাজধানীতে মুখ্যমন্ত্রী! মমতার দিল্লি সফরে সঙ্গী অভিষেক, সাংসদদের সঙ্গে রণকৌশলে জোর

Mamata Banerjee Delhi: লক্ষ্মীবারে রাজধানীতে মুখ্যমন্ত্রী! মমতার দিল্লি সফরে সঙ্গী অভিষেক, সাংসদদের সঙ্গে রণকৌশলে জোর

দিল্লি সফরে মমতা-অভিষেক Representative Image

দিল্লি সফরে মমতা-অভিষেক Representative Image

Mamata Banerjee Delhi: দিল্লিতে আজ বিকেলের মধ্যেই পৌঁছে যাবেন মমতা-অভিষেক। দলের সাংসদদের সঙ্গে বৈঠক করার কথা অভিষেকের। প্রসঙ্গত, শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে মমতার একান্ত বৈঠক রয়েছে।

  • Share this:

    কলকাতা: চারদিনের সফরে আজ দিল্লি গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুপুর ১টা ৪৬ এর বিমানে দিল্লি রওনা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর সঙ্গেই অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন দমদম বিমানবন্দর থেকে দিল্লির উদ্দেশ্যে রওনা দেন। দলের সাংসদদের নিয়ে বৈঠকে যোগ দেবেন অভিষেক। অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায় সম্ভবত আগামিকাল বিকেলে বৈঠক করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে (Mamata Banerjee Delhi)।

    দিল্লিতে আজ বিকেলের মধ্যেই পৌঁছে যাবেন মমতা-অভিষেক। দলের সাংসদদের সঙ্গে বৈঠক করার কথা অভিষেকের (Abhishek Chatterjee)। প্রসঙ্গত, শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে মমতার একান্ত বৈঠক রয়েছে। সন্ধ্যায় বাংলার মুখ্যমন্ত্রীর দেখা করার কথা রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মূর সঙ্গে। সেই সাক্ষাতে মমতার সঙ্গে অভিষেকও থাকবেন কি না, তা খুব একটা স্পষ্ট নয়। তবে পার্থ চট্টোপাধ্যায় সংক্রান্ত ইস্যু, মন্ত্রিসভার রদবদল, সংসদে তৃণমূলের রণকৌশল নিয়ে দলীয় সাংসদদের সঙ্গে অভিষেক বৈঠক করবেন বলেই মনে করা হচ্ছে। ওই বৈঠকে থাকবেন দলের সর্বময় নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও (Mamata Banerjee Delhi)।

    আরও পড়ুন : নীতি আয়োগের বৈঠকে যোগ দিতে আজ দিল্লি যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

    প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থের গ্রেফতারি এবং এসএসসি দুর্নীতি নিয়ে দিল্লিতেও চর্চা তুঙ্গে। কেন্দ্রীয় সরকারের সমালোচনা করতে গেলেই পাল্টা কটাক্ষের মুখে পড়তে হচ্ছে তৃণমূলের সাংসদদের। এই পরিস্থিতিতে সর্বভারতীয় রাজনীতিতে দলের রণকৌশল কী হবে, তা নিয়ে সাংসদদের সঙ্গে আলোচনা করতে পারেন অভিষেক (Mamata Abhishek Delhi)।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: CM Mamata Banerjee, Mamata Banerjee

    পরবর্তী খবর