Home /News /kolkata /
Madan Mitra: ‘ব্লু টিক’ চিহ্ন বসল নামের পাশে, ইনস্টাগ্রামে ভেরিফায়েড হলেন মদন মিত্র

Madan Mitra: ‘ব্লু টিক’ চিহ্ন বসল নামের পাশে, ইনস্টাগ্রামে ভেরিফায়েড হলেন মদন মিত্র

‘ব্লু টিক’ চিহ্ন বসল নামের পাশে, ইনস্টাগ্রামে ভেরিফায়েড হলেন মদন মিত্র

‘ব্লু টিক’ চিহ্ন বসল নামের পাশে, ইনস্টাগ্রামে ভেরিফায়েড হলেন মদন মিত্র

ইনস্টাগ্রামে ব্লু টিক পেলেন কামারহাটির তৃণমূল বিধায়ক। 

  • Share this:

আবীর ঘোষাল, কলকাতা: ভেরিফায়েড হলেন মদন মিত্র (Madan Mitra)। ইনস্টাগ্রামে ‘ব্লু টিক’ চিহ্ন বসল মদন মিত্রের নামের পাশে ৷ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তথা দলনেত্রী তাঁকে বলেন ‘কালারফুল লিডার’। ফেসবুকে তাঁর অনুরাগীর সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। আর সেই ফেসবুক, ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ব্লু টিক বা ভেরিফায়েড হওয়ার খবর দিলেন কামারহাটির বিধায়ক ।

রাজ্যের প্রাক্তন মন্ত্রী, তৃণমূলের বর্ষীয়ান নেতা মদন মিত্র। মাত্র চার মাস হয়েছে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলেছেন তিনি। এই স্বল্প সময়েই মদন মিত্রের ফলোয়ার সংখ্যা এক লক্ষ ১১ হাজার ছাড়িয়েছে।  বুধবার অ্যাকাউন্টটিকে ‘ভেরিফায়েড’ ঘোষণা করে দিয়েছে ইনস্টাগ্রাম।  ফলস্বরূপ দেওয়া হয়েছে ব্লু টিক। তৃণমূল কংগ্রেসের খুব অল্প সংখ্যক নেতা-নেত্রী রয়েছেন যাদের ইন্সটাগ্রামে ফলোয়ারের সংখ্যা বেড়েই চলেছে। একই সঙ্গে যাঁরা ব্লু টিকের অধিকারী। মাত্র কয়েক মাসে ইনস্টাগ্রামে এমন সাফল্য পেয়ে নেট পাড়ায় আরও নতুন কিছু করা যায় কি না, সেই বিষয়ে ভাবনাচিন্তা শুরু করেছেন কামারহাটির বিধায়ক।

ফেসবুকে তাঁর লাইভ অনুষ্ঠানে কয়েক হাজার লাইক পড়ে কিছু ক্ষণের মধ্যেই। একাধিক লাইভের ভিউজ ছাড়িয়ে গিয়েছে কয়েক লক্ষ। এই জনপ্রিয়তাকে আরও পরবর্তী ধাপে তুলে ধরে কী ভাবে সাধারণ মানুষের কাছে নিয়ে যাওয়া যায়, সেই বিষয়ে ভাবনা চিন্তাও শুরু করেছেন তিনি।মদন মিত্র জানিয়েছেন, সম্প্রতি ইউটিউব তাঁর সঙ্গে একাধিক বিষয় নিয়ে আলোচনা করেছে। তাদের একটি প্রস্তাব আবার পছন্দও হয়েছে প্রাক্তন পরিবহণ মন্ত্রীর।

আরও পড়ুন- শিয়ালদহ মেট্রো স্টেশন চালুর জন্য ফের মিলল কমিশনার অফ রেলওয়ে সেফটির অনুমতি 

সূত্রের খবর, সেই প্রস্তাবে বলা হয়েছে, মদন তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবন নিয়ে ইউটিউবে ভিডিও তৈরি করবেন। ইউটিউবের এমন প্রস্তাবে সায় দিয়েছেন বলে জানিয়েছেন মদন মিত্র। তিনি বলেন, ‘‘বহু বছর ধরে রাজনীতি করছি, আমার রাজনৈতিক জীবনে বহু ওঠানামা যেমন রয়েছে, তেমনি বহু গল্পও রয়েছে। সেই সব গল্প দিয়েই আমি ভিডিওগুলি তৈরি করব ভাবছি।’’

আগামী দিনে তাই মদন মিত্রকে ব্লগার হিসাবেও দেখা যেতে পারে। নির্বাচন পূর্ববর্তী সময়ে তার গান ‘ওহ লাভলি’ ব্যাপক সাড়া ফেলেছিল নেট মাধ্যমে। এরপর গত বছর পুজোয় তার গান ফের নেট পাড়ায় বাজিমাত করে। এ ছাড়া বিভিন্ন সময়ে তাঁর গান, তাঁর সাঁতার কাটার ভিডিও ভাইরাল হতে শুরু করে দেয়। এরই মধ্যে ইনস্টাগ্রামে ব্লু টিক হয়ে যাওয়ায় মদন মিত্রকে ঘিরে নেট পাড়ায় শোরগোল পড়ে গিয়েছে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Madan Mitra

পরবর্তী খবর